বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: মিলল কোচের কথা, সমর্থকদের ভালবাসার প্রতি সম্মান জানিয়ে স্পার্সেই থাকছেন হ্যারি কেন
হ্যারি কেন। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)
হ্যারি কেন। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

EPL 2021-22: মিলল কোচের কথা, সমর্থকদের ভালবাসার প্রতি সম্মান জানিয়ে স্পার্সেই থাকছেন হ্যারি কেন

  • ইউরো চলাকালীনই হ্যারি কেনের জন্য বিড করেছিল ম্যাঞ্চেস্টার সিটি।

মরশুমের শুরুর থেকেই ইংলিশ মিডিয়ায় সবচেয়ে বেশি আলোচ্য বিষয় ছিল ইংল্যান্ড অধিনায়ক হ্যারি কেন আসন্ন মরশুমে কোন দলের জার্সি গায়ে খেলবেন। অবশেষে সেই প্রশ্নের জবাব মিলল। প্রবল জল্পনা সত্ত্বেও টটেনহ্যাম হটস্পারেই থাকছেন কেন।

ইউরো চলাকালীনই কেনের জন্য ইংলিশ রেকর্ড ১০০ মিলিয়নের বিড করেছিলম্যাঞ্চেস্টার সিটি। ইউরোর পরেই আলাপ আলোচনার মাধ্যমে নিজের অন্তিম নির্ণয় নেবেন বলে জানিয়েছিলেন কেন। ছুটি কাটিয়ে এসেই প্রথম কয়েকদিন স্পার্স অনুশীলনে ফিরতে রাজি না হওয়ায় ২৮ বছর বয়সী তারকার দল ছাড়ার জল্পনা আরও বাড়ে।

তবে নতুন স্পার্স ম্যানেজার নুনো এস্পিরিতো স্যান্টো শুরু থেকেই বিশ্বাসী ছিলেন যে দলের তারকা স্ট্রাইকার এ বছর স্পার্স জার্সি গায়েই খেলবেন। নানা জল্পনা কল্পনার পর অবশেষে তাঁর কথাই সত্যি হল। বুধবার (২৫ অগস্ট) কেন এ মরশুমের জন্য উত্তর লন্ডনের ক্লাবেই নিজের থাকার কথা জানিয়ে দেন।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কেন জানান, ‘রবিবার স্পার্স সমর্থকদের প্রতিক্রিয়া দেখে সত্যিই এক দারুণ অভিজ্ঞতার সাক্ষী হয়েছে। পাশপাশি গত কয়েক সপ্তাহে ভুরি ভুরি সমর্থনবার্তাও পেয়েছি। আমি এই মরশুমে স্পার্সেই থাকব এবং দলের সাফল্যের জন্য নিজের ১০০ শতাংশ উজাড় করে দিতে আমি বদ্ধপরিকর।’

গত সপ্তাহেই মরশুমে প্রথমবার প্রিমিয়র লিগে উলভসের বিরুদ্ধে স্পার্স জার্সি গায়ে দেখা গিয়েছিল হ্যারি কেনকে। রবিবার এই সিদ্ধান্তের পর ঘরের মাঠে ওয়াটফোর্ডের বিরুদ্ধে সমর্থকভর্তি স্টেডিয়ামে মাঠে নামতে নিশ্চয়ই মুখিয়ে থাকবেন হ্যারি কেন। 

বন্ধ করুন