বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: ম্যানেজার বদলাতেই সুর নরম, ইউরোর পরেই স্পার্স ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত জানাবেন হ্যারি কেন
স্পার্স জার্সি গায়ে গোল করার পর হ্যারি কেন। ছবি- টুইটার (@HKane)।
স্পার্স জার্সি গায়ে গোল করার পর হ্যারি কেন। ছবি- টুইটার (@HKane)।

EPL 2021-22: ম্যানেজার বদলাতেই সুর নরম, ইউরোর পরেই স্পার্স ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত জানাবেন হ্যারি কেন

  • গত মরশুম শেষে ট্রফি জয়ের লক্ষ্যে স্পার্স ছাড়ারই ইঙ্গিত দিয়েছিলেন কেন।

বর্তমান ফুটবলবিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার হ্যারি কেন। পৃথিবীর এমন খুব কম দলই আছে যারা হ্যারি কেনকে নিজেদের দলে চাইবেন না। বহু বছর টটেনহ্যাম হটস্পারে থাকার পর তাই হ্যারি কেনের দল ছাড়ার কানাঘুষোতে স্বাভাবিকভাবেই ওত পেতে রয়েছে একাধিক ইউরোপিয়ান বড় ক্লাব।

স্পার্সের হয়ে ব্যক্তিগত বর্ণময় কেরিয়ারে একাধিক নজির গড়লেও খেতাব জয় এখনও অধরা হ্যারি কেনের। ২৮ ছুঁই ছুঁই স্ট্রাইকার তাই অধরা ট্রফি জয়ের স্বাদ পেতেই দল পরিবর্তনের আভাস দেন। তবে সদ্যই স্পার্স নতুন ম্যানেজার হিসাবে নুনো এস্পিরিতো স্যান্টোর নাম ঘোষণা করার পর কিছুটা হলেও সুর নরম হয়েছে ইংল্যান্ড অধিনায়ক তথা স্পার্স স্ট্রাইকারের। 

সম্প্রতি Talksport-কে এক সাক্ষাৎকারে কেন জানান, ‘যখনই দলে কোন নতুন ম্যানেজার আসে, তখনই তাঁকে ঘিরে ক্লাবে নতুন ধরনের এক উচ্ছ্বাস তৈরি হয়। নুনো একজন দারুণ ম্যানেজার এবং উলভসের হয়ে দারুণ কাজ করেছে। ওর অধীনে ওরা খুব দর্শনীয় ফুটবল খেলত। আমি নিশ্চিত এই টুর্নামেন্টের (ইউরো) পরে আমাদের দুজনের যোগাযোগ হবে।’

নুনোকে স্পার্সে নিয়ে আসার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে নর্থ লন্ডন ক্লাবের নতুন স্পোর্টিং ডিরেক্টর ফ্যাবিও প্যারাটিসি। দলের তারকা ফুটবলার কেন নতুন ডিরেক্টরের সঙ্গেও দেখা করতে মুখিয়ে রয়েছেন।

 ‘আমি শুনেছি প্যারাটিসি আমায় দলের রাখার বিষয়ে আগ্রহী এবং খেলোয়াড় হিসাবে সবাই এটাই চায়। সবাই আশা করে যাতে তাঁর দল তাঁকে সম্মান করে ও ভালবাসে, যেটা আমি স্পার্সে অনুভব করি। ওর কথাগুলো শুনে বেশ ভালই লেগেছে এবং নতুন উদ্যম জোগাতেও তা কার্যকরী। ইউরোর পরে আমরা দুজন একে অপরকে আরও ভালভাবে চিনতে পারব বলে আমি আশাবাদী।’ দাবি কেনের।

বন্ধ করুন