বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: করোনার বাড়বাড়ন্তে পিছিয়ে গেল টটেনহ্যাম হটস্পার-লেস্টার সিটি ম্যাচ
লেস্টার সিটি। ছবি- টুইটার (@premierleague)।

EPL 2021-22: করোনার বাড়বাড়ন্তে পিছিয়ে গেল টটেনহ্যাম হটস্পার-লেস্টার সিটি ম্যাচ

  • এই নিয়ে নাগাড়ে তৃতীয়বার টটেনহ্যাম হটস্পার্সের ম্যাচ করোনার কারণে স্থগিত করা হল।

শুভব্রত মুখার্জি

করোনার নয়া প্রজাতি ওমিক্রনের প্রভাব ইউরোপের বিভিন্ন দেশের জনজীবনে ধীরে ধীরে পড়তে শুরু করেছে। ক্রীড়াক্ষেত্রও তার ব্যতিক্রম নয়। করোনা সরাসরি প্রভাব ফেলেছে ফুটবল মহলে। এবার তার জেরেই আপাতত স্থগিত হয়ে গেল টটেনহ্যাম হটস্পার্স বনাম লেস্টার সিটির প্রিমিয়র লিগ ম্যাচ। 

লেস্টারে করোনার প্রভাব বেড়েছে। আর সেকথা মাথায় রেখেই বৃহস্পতিবারের (ভারতীয় সময় অনুযায়ী শুক্রবার, ১৭ ডিসেম্বর মধ্যরাত) লেস্টারের ম্যাচ আপাতত স্থগিত করা হয়েছে। বুধবার লেস্টারের ম্যানেজার ব্রেন্ডন রজার্সের তরফে জানানো হয়েছিল ক্লাবে করোনার প্রভাব পড়ার ফলে তাদের তরফে প্রিমিয়র লিগ কর্তৃপক্ষের কাছে অনুরোধ করা হয়েছিল এই ম্যাচ আপাতত স্থগিত করতে। সেই অনুরোধ প্রথমে রাখা হয়নি। পরবর্তীতে বৃহস্পতিবার লেস্টার শিবিরে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার পরে অবশ্য ম্যাচ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে প্রিমিয়র লিগের কর্তৃপক্ষ।

এক বিবৃতিতে জানানো হয়েছে করোনার প্রকোপের ফলে লেস্টারের হাতে ম্যাচ খেলার মতো নূন্যতম ফুটবলার ছিল না। ফলে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। উল্লেখ্য, এই নিয়ে নাগাড়ে তৃতীয়বার টটেনহ্যাম হটস্পার্সের ম্যাচ করোনার কারণে স্থগিত করা হল। ইউরোপা কনফারেন্স লিগে রেনের বিরুদ্ধে তাদের গত সপ্তাহের ম্যাচ স্থগিত হয়। ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নের বিরুদ্ধে তাদের সপ্তাহান্তে লিগের ম্যাচও স্থগিত করা হয়েছিল। তারপর এই লেস্টারের ম্যাচ স্থগিত হল।

বন্ধ করুন