বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: রাশফোর্ডের অস্ত্রোপ্রচার নিয়ে এখনও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি, দাবি ম্যান ইউনাটেড ম্যানেজার ওলের
মার্কাস রাশফোর্ড। ছবি- রয়টার্স (ফাইল ছবি)। (Action Images via Reuters)
মার্কাস রাশফোর্ড। ছবি- রয়টার্স (ফাইল ছবি)। (Action Images via Reuters)

EPL 2021-22: রাশফোর্ডের অস্ত্রোপ্রচার নিয়ে এখনও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি, দাবি ম্যান ইউনাটেড ম্যানেজার ওলের

  • সম্প্রতি রিপোর্ট অনুযায়ী অস্ত্রোপ্রচারের জেরে রাশফোর্ডের দুই থেকে তিনমাস মাঠের বাইরে থাকার কথা শোনা যায়।

নতুন প্রিমিয়র লিগ মরশুম শুরু হতে আর এক মাসও বাকি নেই। এর মধ্যেই BBC-র রিপোর্ট অনুযায়ী ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে বড় ধাক্কা দিয়ে নিদেনপক্ষে দুই থেকে তিন মাস মাঠের বাইরে থাকতে হবে মার্কাস রাশফোর্ডকে। দীর্ঘমেয়াদি কাঁধের চোট থেকে মুক্তি পেতে অস্ত্রোপ্রচারের ফলেই তাঁকে মাঠের বাইরে সময় কাটাতে হত। তবে সমর্থকদের কিছুটা স্বস্তিতে দিলেন ইউনাইটেড ম্যানেজার।

মরশুমের প্রথম অনুশীলন ম্যাচে একসময়ের সতীর্থ ওয়েন রুনির ডার্বি কাউন্টির মুখোমুখি হয়েছিল ওলে গানার সোল্কজায়ারের ম্যান ইউনাইটেড। ২-১ ম্যাচ জেতার পর নরউইজিয়ান কোচ বলেন রাশফোর্ডের অস্ত্রোপ্রচারের বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি। ‘আমাদের সবচেয়ে ভাল বিকল্প কি হতে পারে সেই নিয়ে আলাপ আলোচনা করছি। ও (রাশফোর্ড) নিজের চোটের বিষয়ে আরও ভালভাবে জানতেই পরীক্ষা নিরীক্ষা করিয়েছে। ক্লাব এবং ও, দুইজনের কথা মাথায় রেখেই আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে। এই বিষয়ে আমরা বিশেষজ্ঞদের সঙ্গে কথাবার্তা চালিয়ে যাচ্ছি।’ দাবি রেড ডেভিলস ম্যানেজার।

পাশাপাশি ইউনাইটেডে সমর্থকদের মধ্যে ফরোয়ার্ড জেসি লিংগার্ডের ভবিষ্যৎ নিয়েও আলোচনা তুঙ্গে। মরশুমের দ্বিতীয়ভাগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের পাঁচটি অ্যাসিস্টের পাশপাশি নয়টি গোল করে আগুন ঝড়ান লিংগার্ড। আসন্ন মরশুমে তাঁকে দলে রেখে দেওয়া হবে না বিক্রি করে তাঁর জন্য প্রাপ্ত মূল্য কাজে লাগানো হবে, সেই বিষয়ে প্রবল জল্পনা। 

মরশুমের প্রথমভাগে অনন্ত লিংগার্ডের ইউনাইটেডেই থাকার ইঙ্গিত মিলেছে সোল্কজায়ারের কথায়। ‘ও শেষ মরশুমে যা করেছে, সেটা হল প্রাইম লিংগার্ডের উদাহরণ। মরশুমের শেষের দিকে আমদের খেলায় অনেক সময়ই বিকল্পের অভাবে আমাদের ভুগতে হয়েছে। জেসি বর্তমানে আমাদের পরিকল্পনাতে (দলে সুযোগ পাওয়ার) আছে।’ জানান সোল্কজায়ের।

বন্ধ করুন