বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EPL 2021-22: অবনমনের আওতায় থাকা ওয়াটফোর্ডকেও হারাতে পারল না ম্যান ইউনাইটেড

EPL 2021-22: অবনমনের আওতায় থাকা ওয়াটফোর্ডকেও হারাতে পারল না ম্যান ইউনাইটেড

ওয়াটফোর্ডের বিরুদ্ধে ড্র করে হতাশ রোনাল্ডো। ছবি- এপি। (AP)

ম্যাচে ২২ শট নিয়ে একটিও গোল করতে পারেনি রেড ডেভিলসরা।

প্রিমিয়র লিগে প্রথম চারের দৌড়ে বড় ধাক্কা খেল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে অবনমনের আওতায় থাকা ওয়াটফোর্ডের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেই সন্তুষ্ট থাকতে হল রেড ডেভিলসদের।

ম্যাচের পাঁচ মিনিটের মাথাতেই ওয়াটফোর্ডের জালে বল জড়িয়ে দেওয়ার বড় সুযোগ পেয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে তাঁর শট পোস্টে লেগে ফিরে আসে। রোনাল্ডোর স্বদেশীয় ফুটবলার ব্রুনো ফার্নান্ডেজও প্রথমার্ধে গোল করার জোড়া সুযোগ হাতছাড়া করেন। প্রথমে ওয়াটফোর্ড গোলরক্ষক বেন ফস্টার তাঁর শট রুখে দেন এবং পরে রোনাল্ডোর ক্রস থেকে তাঁর হেডার অনেকটাই ওপর দিয়ে চলে যায়।

মাঝ সপ্তাহে অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগে পরিবর্ত হিসাবে নেমে গোল করে দলকে ড্র এনে দিয়েছিলেন অ্যান্থনি ইলাঙ্গা। এদিন তিনি ইউনাইটেডের প্রথম এগারোয় ছিলেন। দ্বিতীয়ার্ধে দুর্দান্ত বিল্ডআপ প্লের পর, তিনি গোল করার সুযোগ পেলেও তা লক্ষ্যে রাখতে পারেননি ম্যান ইউনাইটেড সুইডিশ উইঙ্গার। ম্যাচের শেষের দিকে সেনেগালের ইসমাইলা সার ওয়াটফোর্ডকে ম্যাচ জেতানোর একটি বড় সুযোগ পান। কিন্তু তাঁর শটও অল্পের জন্য ওপর দিয়ে বেরিয়ে যায়। গোলশূন্য অবস্থাতেই ম্যাচ শেষ হয়।

এই ড্রয়ের ফলে প্রিমিয়র লিগ ইতিহাসে প্রথমবার ওল্ড ট্রাফোর্ড থেকে পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল ওয়াটফোর্ড। নতুন ম্যানেজার রয় হডসনের অধীনে এই নিয়ে ছয় ম্যাচ খেলে তৃতীয় ক্লিনশিট রাখতে সক্ষম হল ওয়াটফোর্ড। তবে পয়েন্ট পেলেও ১৯ পয়েন্ট নিয়ে অবনমনের আওতায়ই (১৯ নম্বরে) থাকল হর্নেটসরা। অপরদিকে, আট ম্যাচে অপরাজিত ম্যান ইউনাইটেড ৪৭ পয়েন্ট নিয়ে আপাতত লিগ তালিকায় চার নম্বরেই থাকল। তবে আর্সেনালের থেকে তিন ম্যাচ বেশি খেলে মাত্র দুই পয়েন্ট এগিয়ে রয়েছে তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.