বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EPL 2021-22: অস্ত্রোপ্রচারের জেরে তিন মাস মাঠের বাইরে মার্কাস রাশফোর্ড
মার্কাস রাশফোর্ড। ছবি- রয়টার্স।
মার্কাস রাশফোর্ড। ছবি- রয়টার্স।

EPL 2021-22: অস্ত্রোপ্রচারের জেরে তিন মাস মাঠের বাইরে মার্কাস রাশফোর্ড

  • পুরনো চোট থেকে মুক্তি পেতেই কাঁধে অস্ত্রোপ্রচার করাতে চলেছেন রাশফোর্ড।

সদ্য পেনাল্টি মিস, বর্ণবাদী মন্তব্যের জেরে শিরোনামে ইংল্যান্ড তথা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড মার্কা রাশফোর্ড। সময়টা একেবারেই ভাল যাচ্ছে না তরুণ রাশফোর্ডের। এবার চোটের কারণে আসন্ন প্রিমিয়র লিগ মরশুমের প্রথম দফার কিছু ম্যাচও খেলতে পারবেন না তিনি।

BBC-র রিপোর্ট অনুযায়ী, কাঁধে অস্ত্রোপ্রচার করাতে চলেছেন রাশফোর্ড, যার জেরে রেড ডেভিলসদের হয়ে মরশুমের শুরুর দিকের ম্যাচগুলোতে মাঠে নামতে পারবেন না তিনি। ম্যান ইউনাইটেড দলের নিয়মিত সদস্য রাশফোর্ড। ইউরো শুরুর আগে বেশ কয়েকটি ম্যাচে চোট নিয়েই খেলা চালিয়ে যান তিনি। তবে চোট সম্পূর্ণ সারিয়ে তুলতে এবার ছুড়ি-কাঁচির সাহায্য নিতে হচ্ছে তাঁকে।

রিপোর্ট অনুযায়ী ১২ সপ্তাহ মতো অস্ত্রোপ্রচারের জন্য খেলতে পারবেন না তিনি। ওলে গানার সোল্কজায়ারের দলের জন্য এটি নিঃসন্দেহে একটি বিরাট ধাক্কা। গতবার লিগ টেবিলে দ্বিতীয় স্থানে শেষ করার পর নতুন মরশুমে নতুন উদ্যমে খেতাবি লড়াইয়ে ফিরতে চায় ইউনাইটেড। সেই উদ্দেশ্যে রাশফোর্ডের এতদিন মাঠের বাইরে থাকা হতাশাজনকই। 

তবে রাশফোর্ডের বদলে তাঁরই সতীর্থ জেডন স্যাঞ্চো শুরু থেকেই ইউনাইটেডের হয়ে মাঠে নামতে পারবে। স্যাঞ্চো চুক্তি এখনও সরকারিভাবে পাকা না হলেও তরুণ উইঙ্গার মঙ্গলবারই (১৩ জুলাই) ক্লাবে নিজের মেডিকেল পরীক্ষা দিয়েছেন। তাঁকে ইউনাইটেড জার্সিতে দেখতে মুখিয়ে আছেন সমর্থকরা।

বন্ধ করুন