বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > EPL 2021-22: মেসন মাউন্টের হ্যাটট্রিকে নরউইচকে সাত গোলের মালা পরাল চেলসি

EPL 2021-22: মেসন মাউন্টের হ্যাটট্রিকে নরউইচকে সাত গোলের মালা পরাল চেলসি

হ্যাটট্রিক করে চেলসি সমর্থকদের সঙ্গে উচ্ছ্বাসে গা ভাসালেন মেসন মাউন্ট। ছবি- রয়টার্স। (Action Images via Reuters)

এই মরশুমে ইতিমধ্যেই চেলসির হয়ে ১৭টি ভিন্ন ফুটবলার গোল করে ফেলেছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) স্ট্যামফোর্ড ব্রিজে প্রিমিয়র লিগের ফার্স্টবয় চেলসির মুখোমুখি হয়েছিল নরউইচ সিটি। ম্যাচে রোমেলু লুকাকু ও টিমো ওয়ার্নার চোটের কারণে না খেললেও, খাতায় কলমে দুই দলের লড়াইয়ের তেমন কোন সম্ভাবনা ছিলনা। আদপে হলও তাই। একপেশে ম্যাচে নরউইচেক ৭-০ গোলে পরাস্ত করল ব্লুজরা।

ম্যাচের আট মিনিটের মাথায়ই মেসন মাউন্টের গোলে এগিয়ে যায় চেলসি। ১৮ মিনিটে ক্যালাম হডসন-ওডোই থমাস টুচেলের দলের ব্যবধান দ্বিগুন করেন। প্রথমার্ধ শেষ হওয়ার আগেই ৪২ মিনিটে মাউন্টের পাস থেকে রিস জেমসের দুরন্ত লবে ম্যাচের স্কোরলাইন ৩-০ হয়ে যাওয়ার পরই নরউইচের জন্য অশনি সংকেত দেখা দিয়েছিল। প্রথমার্ধে কার্যত কোন লড়াই গড়ে তুলতে পারেনি ক্যানারিজরা।

দ্বিতীয়ার্ধে অবশ্য সাবস্টিটিউট হিসাবে নামে মিলট রাশিসা চেলসি গোলরক্ষক এডুয়ার্ড মেন্ডিকে একটা ভাল সেভ করতে বাধ্য করেন। তবে তা ছিল মুহূর্তের আলোকবিন্দু মাত্র। প্রায় সঙ্গে সঙ্গে ৫৭ মিনিটে নাগাড়ে নিজের চতুর্থ ম্য়াচে গোল করে স্কোরলাইন ৪-০ করেন চেলসি লেফটব্যাক বেন চিলওয়েল। ৬৫ মিনিটে আধমরা নরউইচের দিন খারাপ থেকে জঘন্যর দিকে পরিবর্তিত হয়। নিজের দ্বিতীয় হলুদ কার্ড দেখে লাল কার্ড দেখেন বেন গিবসন। 

তবে চেলসি এখানেই না থেমে যায়নি। পশ্চিম লন্ডনের ক্লাবের হয়ে ৮৫ ও ৯১ মিনিটে আরও দুই গোল করে নিজের কেরিয়ারের প্রথম প্রিমিয়র লিগ হ্যাটট্রিক সম্পূর্ণ করেন মাউন্ট। এই জয়ের ফলে দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের থেকে চার পয়েন্ট অধিক ২২ পয়েন্ট হয়ে গেল চেলসির। তাদের পরের প্রতিপক্ষ নিউক্যাসল ইউনাইটেড। নরউইচ ঘরের মাঠে স্বাগত জানাবে লিডস ইউনাইটেডকে। প্রসঙ্গত, এই মরশুমে ইতিমধ্যেই চেলসির হয়ে ১৭টি ভিন্ন ফুটবলার গোল করে ফেলেছে, যা এককথায় অনবদ্য।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.