বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > প্রায় মৃত্যুর দরজা থেকে ফিরে এসেছিলেন, ফের দেশের জার্সিতে গোল নির্ভীক এরিকসনের

প্রায় মৃত্যুর দরজা থেকে ফিরে এসেছিলেন, ফের দেশের জার্সিতে গোল নির্ভীক এরিকসনের

ক্রিশ্চিয়ান এরিকসেন।

একটা সময়ে ফুটবল খেলাটাই যাঁর জীবনে অনিশ্চিত হয়ে পড়েছিল, সেই এরিকসেনই মাঠে ফিরে জাতীয় দলের জার্সিতে দুরন্ত গোল করলেন। চমকে দিলেন সকলকে। যদিও নেদারল্যান্ডসের সঙ্গে প্রদর্শনী ম্যাচে ডেনমার্ক ২-৪ হেরে যায়। তবে তাদের প্রাপ্তির ভাঁড়ার পূর্ণ করে দেন এরিকসেন।

একেই বলে বোধহয় স্বপ্নের প্রত্যাবর্তন। যে ফুটবলার একটা সময়ে মৃত্যুর সঙ্গে লড়াই করেছিলেন। ফুটবল মাঠেই কার্যত মৃত্যুর মুখোমুখি হয়েছিলেন, সেই ক্রিশ্চিয়ান এরিকসেন ফের জাতীয় দলের জার্সিতে মাঠে ফিরেই তাক লাগিয়ে দিলেন। তাঁর দল জিততে না পারলেও, তিনি কিন্তু দুরন্ত একটি গোল করেছেন।

ইউরোর স্মৃতি এখনও সকলের মনে টাটকা। গত বছর ইউরোর ম্যাচ চলাকালীন ক্রিশ্চিয়ান এরিকসেন মাঠের মধ্যেই লুটিয়ে পড়েছিলেন। সেই সময়ে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন ডেনমার্কের ফুটবলার। এর পর বহু দিন হাসপাতালে থাকতে হয়েছে এরিকসেনকে। তার পরে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। 

একটা সময়ে ফুটবল খেলাটাই যাঁর জীবনে অনিশ্চিত হয়ে পড়েছিল, সেই এরিকসেনই মাঠে ফিরে জাতীয় দলের জার্সিতে দুরন্ত গোল করলেন। চমকে দিলেন সকলকে। যদিও নেদারল্যান্ডসের সঙ্গে প্রদর্শনী ম্যাচে ডেনমার্ক ২-৪ হেরে যায়। তবে তাদের প্রাপ্তির ভাঁড়ার পূর্ণ করে দেন এরিকসেন। প্রত্যাবার্তন ম্যাচে তাঁর গোলের পর সতীর্থরাও উচ্ছ্বাসে ভাসে।

ম্যাচের ১৬ মিনিটে স্টিভেন বার্গউইনের গোলে এগিয়ে যায় নেদারল্যান্ডস। কিন্তু এর ৪ মিনিটের মধ্যেই সমতা ফেরান ডেনমার্কের ইয়ানিক ভেস্টারগার্ড। এর পর ২৯ এবং ৩৭ মিনিটে যথাক্রমে নাথান অ্যাকে এবং মেমফিস ডিপের গোলে ৩-১ করে নেদারল্যান্ডস। কিন্তু দ্বিতীয়ার্ধের একেবারে শুরুতে ৪৭ মিনিটে এরিকসেন ব্যবধান কমান। এর পর বার্গউইন তাঁর দ্বিতীয় গোল করে ৪-২ এগিয়ে দেন নেদারল্যান্ডসকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা? প্রথম উড়ানে সফল, ৯৭টি 'মেড ইন ইন্ডিয়া' মার্ক ১এ যুদ্ধবিমন কিনতে টেন্ডার সরকারের চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন দক্ষিণবঙ্গে আরও ৫ ডিগ্রি বাড়বে পারদ, সঙ্গে জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস ভ্রমণের জন্য 'বিপজ্জনক’ দেশের তালিকায় পাকিস্তানকে যুক্ত করল ব্রিটেন কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, হ্যাক হয়েছে ফেসবুক? দেশি ঘিতেই ঠিকরে পড়বে ত্বকের জেল্লা! হাতের তালু থেকে ঠোঁট হবে কোমল, রইল টিপস

Latest IPL News

এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.