বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Euro 2020 : পেনাল্টি মিসের পরে নেটিজেনদের ক্ষোভের মুখে এমবাপে, চিঠি লিখে ক্ষমা চাইলেন ফ্রেঞ্চ তারকা

Euro 2020 : পেনাল্টি মিসের পরে নেটিজেনদের ক্ষোভের মুখে এমবাপে, চিঠি লিখে ক্ষমা চাইলেন ফ্রেঞ্চ তারকা

পেনাল্টি মিসের পরে কিলিয়ান এমবাপে (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)

নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষোভ উগড়ে দেন। এমবাপেকে নিয়ে বিভিন্ন মিম পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতে। পরে ক্ষমা চান ফ্রেঞ্চ তারকা। 

সুইজারল্যান্ডের কাছে টাইব্রেকারে হেরে ইউরো কাপের শেষ ১৬ রাউন্ড থেকে ছিটকে গিয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা ফ্রান্স। তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত দিতে হয়েছে ফ্রান্সকে। এরপর নিজের সোশ্যাল মিডিয়াতে ক্ষমা চাইলেন এমবাপে। সকলের উদ্দেশ্যে আবেগ প্রবণ বার্তা লিখলেন তিনি। যদিও এমন খারাপ সময়ে এমবাপের পাশে দাঁড়িয়েছেন ফ্রান্সের কোচ দিদিয়ে দেশঁ। তবে এরপরে নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষোভ উগড়ে দেন। বিভিন্ন মিম পোস্ট করা হয়।

রোমানিয়ার বুখারেস্টে ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে সুইজারল্যান্ডের মুখোমুখি হয়েছিল ফ্রান্স। চরম নাটকীয়তা মোড়া এই ম্যাচে ফ্রান্স পিছিয়ে গিয়েও ফিরে আসে। নির্ধারিত ৯০ মিনিটে খেলার ফল সমান থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এরপরেও ম্যাচ ৩-৩ গোলে অমীমংসিত থেকে গেলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেই গোল মিস করেন কিলিয়ান এমবাপে। ৫-৪ ফলাফলে হেভিওয়েটদের হারিয়ে দেয় সুইজারল্যান্ড। তারকা কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত দিয়ে ইউরো কাপ থেকে ছিটকে যায় বিশ্ব চ্যাম্পিয়নরা।

এরপরে এমবাপের পাশে দাঁড়িয়েছেন কিংবদন্তি ফুটবলার পেলে। তিনিও এমবাপেকে সবকিছু ভুলে নতুন করে শুরু করতে বলছেন। দলের কোচ দিদিয়ে দেশঁও মনে করেন তাঁর দলের সব ফুটবলার নিজেদের একশো শতাংশ দিয়েছেন। ফ্রান্সের কোচ জানান, এমবাপেও ম্যাচে নিজের সেরাটা দিয়েছিলেন। দিদিয়ে দেশঁও মনে করেন এই কঠিন অবস্থা থেকে এমবাপে বেরিয়ে আসবেন। 

সকলে পাশে দাঁড়ালেও পেনাল্টি মিস করে নিজেকে ক্ষমা করতে পারছেন না কিলিয়ান এমবাপে। ম্যাচ শেষে নিজের সোশ্যাল মিডিয়াতে লিখলেন একটি বড় চিঠি। চিঠিতে সমর্থকদের কাছ থেকে ক্ষমা চেয়েছেন এমবাপ। আবেগঘন এই বার্তার শেষে তিনি বুঝিয়েছেন আগামী তাঁর কাছে বেশ কঠিন হতে চলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী ‘এটা আমার শিক্ষা…', সোহিনীর সঙ্গে শোভনের বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন স্বস্তিকা ‘আমার মায়ের মঙ্গলসূত্র দেশের জন্য…', মোদীর মন্তব্যে ফুঁসলেন প্রিয়াঙ্কা 'আমার মতো নিতম্ব কখনও দেখেনি', অন্যদের চেয়ে তাঁর পশ্চাদদেশ উত্তেজক, মত নোরার হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ সাত বার ভিটে ছাড়া করেছে গঙ্গা, তবুও দিনবদলের স্বপ্ন দেখেন তৌফিকরা তৃণমূল কংগ্রেস বিধায়ক হামিদুল রহমানকে শোকজ, নির্বাচন কমিশন জবাব তলব করল

Latest IPL News

হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.