বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Euro 2020 : পেনাল্টি মিসের পরে নেটিজেনদের ক্ষোভের মুখে এমবাপে, চিঠি লিখে ক্ষমা চাইলেন ফ্রেঞ্চ তারকা
পেনাল্টি মিসের পরে কিলিয়ান এমবাপে (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)
পেনাল্টি মিসের পরে কিলিয়ান এমবাপে (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)

Euro 2020 : পেনাল্টি মিসের পরে নেটিজেনদের ক্ষোভের মুখে এমবাপে, চিঠি লিখে ক্ষমা চাইলেন ফ্রেঞ্চ তারকা

  • নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষোভ উগড়ে দেন। এমবাপেকে নিয়ে বিভিন্ন মিম পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতে। পরে ক্ষমা চান ফ্রেঞ্চ তারকা। 

সুইজারল্যান্ডের কাছে টাইব্রেকারে হেরে ইউরো কাপের শেষ ১৬ রাউন্ড থেকে ছিটকে গিয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা ফ্রান্স। তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত দিতে হয়েছে ফ্রান্সকে। এরপর নিজের সোশ্যাল মিডিয়াতে ক্ষমা চাইলেন এমবাপে। সকলের উদ্দেশ্যে আবেগ প্রবণ বার্তা লিখলেন তিনি। যদিও এমন খারাপ সময়ে এমবাপের পাশে দাঁড়িয়েছেন ফ্রান্সের কোচ দিদিয়ে দেশঁ। তবে এরপরে নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষোভ উগড়ে দেন। বিভিন্ন মিম পোস্ট করা হয়।

রোমানিয়ার বুখারেস্টে ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে সুইজারল্যান্ডের মুখোমুখি হয়েছিল ফ্রান্স। চরম নাটকীয়তা মোড়া এই ম্যাচে ফ্রান্স পিছিয়ে গিয়েও ফিরে আসে। নির্ধারিত ৯০ মিনিটে খেলার ফল সমান থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এরপরেও ম্যাচ ৩-৩ গোলে অমীমংসিত থেকে গেলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেই গোল মিস করেন কিলিয়ান এমবাপে। ৫-৪ ফলাফলে হেভিওয়েটদের হারিয়ে দেয় সুইজারল্যান্ড। তারকা কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত দিয়ে ইউরো কাপ থেকে ছিটকে যায় বিশ্ব চ্যাম্পিয়নরা।

এরপরে এমবাপের পাশে দাঁড়িয়েছেন কিংবদন্তি ফুটবলার পেলে। তিনিও এমবাপেকে সবকিছু ভুলে নতুন করে শুরু করতে বলছেন। দলের কোচ দিদিয়ে দেশঁও মনে করেন তাঁর দলের সব ফুটবলার নিজেদের একশো শতাংশ দিয়েছেন। ফ্রান্সের কোচ জানান, এমবাপেও ম্যাচে নিজের সেরাটা দিয়েছিলেন। দিদিয়ে দেশঁও মনে করেন এই কঠিন অবস্থা থেকে এমবাপে বেরিয়ে আসবেন। 

সকলে পাশে দাঁড়ালেও পেনাল্টি মিস করে নিজেকে ক্ষমা করতে পারছেন না কিলিয়ান এমবাপে। ম্যাচ শেষে নিজের সোশ্যাল মিডিয়াতে লিখলেন একটি বড় চিঠি। চিঠিতে সমর্থকদের কাছ থেকে ক্ষমা চেয়েছেন এমবাপ। আবেগঘন এই বার্তার শেষে তিনি বুঝিয়েছেন আগামী তাঁর কাছে বেশ কঠিন হতে চলেছে।

বন্ধ করুন