বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Euro 2020 : পেনাল্টি মিসের পরে নেটিজেনদের ক্ষোভের মুখে এমবাপে, চিঠি লিখে ক্ষমা চাইলেন ফ্রেঞ্চ তারকা

Euro 2020 : পেনাল্টি মিসের পরে নেটিজেনদের ক্ষোভের মুখে এমবাপে, চিঠি লিখে ক্ষমা চাইলেন ফ্রেঞ্চ তারকা

পেনাল্টি মিসের পরে কিলিয়ান এমবাপে (ছবি:রয়টার্স) (Pool via REUTERS)

নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষোভ উগড়ে দেন। এমবাপেকে নিয়ে বিভিন্ন মিম পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়াতে। পরে ক্ষমা চান ফ্রেঞ্চ তারকা। 

সুইজারল্যান্ডের কাছে টাইব্রেকারে হেরে ইউরো কাপের শেষ ১৬ রাউন্ড থেকে ছিটকে গিয়েছে বিশ্ব চ্যাম্পিয়নরা ফ্রান্স। তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত দিতে হয়েছে ফ্রান্সকে। এরপর নিজের সোশ্যাল মিডিয়াতে ক্ষমা চাইলেন এমবাপে। সকলের উদ্দেশ্যে আবেগ প্রবণ বার্তা লিখলেন তিনি। যদিও এমন খারাপ সময়ে এমবাপের পাশে দাঁড়িয়েছেন ফ্রান্সের কোচ দিদিয়ে দেশঁ। তবে এরপরে নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষোভ উগড়ে দেন। বিভিন্ন মিম পোস্ট করা হয়।

রোমানিয়ার বুখারেস্টে ইউরো কাপের প্রি-কোয়ার্টার ফাইনালে সুইজারল্যান্ডের মুখোমুখি হয়েছিল ফ্রান্স। চরম নাটকীয়তা মোড়া এই ম্যাচে ফ্রান্স পিছিয়ে গিয়েও ফিরে আসে। নির্ধারিত ৯০ মিনিটে খেলার ফল সমান থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এরপরেও ম্যাচ ৩-৩ গোলে অমীমংসিত থেকে গেলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানেই গোল মিস করেন কিলিয়ান এমবাপে। ৫-৪ ফলাফলে হেভিওয়েটদের হারিয়ে দেয় সুইজারল্যান্ড। তারকা কিলিয়ান এমবাপের পেনাল্টি মিসের খেসারত দিয়ে ইউরো কাপ থেকে ছিটকে যায় বিশ্ব চ্যাম্পিয়নরা।

এরপরে এমবাপের পাশে দাঁড়িয়েছেন কিংবদন্তি ফুটবলার পেলে। তিনিও এমবাপেকে সবকিছু ভুলে নতুন করে শুরু করতে বলছেন। দলের কোচ দিদিয়ে দেশঁও মনে করেন তাঁর দলের সব ফুটবলার নিজেদের একশো শতাংশ দিয়েছেন। ফ্রান্সের কোচ জানান, এমবাপেও ম্যাচে নিজের সেরাটা দিয়েছিলেন। দিদিয়ে দেশঁও মনে করেন এই কঠিন অবস্থা থেকে এমবাপে বেরিয়ে আসবেন। 

সকলে পাশে দাঁড়ালেও পেনাল্টি মিস করে নিজেকে ক্ষমা করতে পারছেন না কিলিয়ান এমবাপে। ম্যাচ শেষে নিজের সোশ্যাল মিডিয়াতে লিখলেন একটি বড় চিঠি। চিঠিতে সমর্থকদের কাছ থেকে ক্ষমা চেয়েছেন এমবাপ। আবেগঘন এই বার্তার শেষে তিনি বুঝিয়েছেন আগামী তাঁর কাছে বেশ কঠিন হতে চলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 20 ওভার শেষে San Francisco Unicorns-র স্কোর 165/7 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.