বাংলা নিউজ > ময়দান > ফুটবল > EURO 2020: ইতালির খেলোয়াড়ের অস্কার উইনিং প্লেঅ্যাকটিং, দেখলে হেসে গড়িয়ে পড়বেন
ইম্মোবিলের প্লেঅ্যাকটিং-এর সেই মুহূর্ত (ছবি:টুইটার)
ইম্মোবিলের প্লেঅ্যাকটিং-এর সেই মুহূর্ত (ছবি:টুইটার)

EURO 2020: ইতালির খেলোয়াড়ের অস্কার উইনিং প্লেঅ্যাকটিং, দেখলে হেসে গড়িয়ে পড়বেন

  • কয়েক মুহূর্তের এই মজার ভিডিওর ফুটেজ আগুনের গতিতে ভাইরাল হয়ে যায়।

একেই বলে প্লে অ্যাকটিং। শুক্রবার ইউরো ২০২০ এর কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল ইতালি ও বেলজিয়াম। রোমাঞ্চক ও হাই ভোল্টেজ এই ম্যাচে বেলজিয়ামকে ২-১ গোলে হারিয়ে সেমিফাইনালের টিকিট পাকা করল ইতালি। তবে এই সবকিছুর মধ্যে ঘটে গেল এক মজার ঘটনা। যা ধরা পড়ল টিভির ক্যামেরায়। কয়েক মুহূর্তের এই মজার ভিডিওর ফুটেজ আগুনের গতিতে ভাইরাল হয়ে যায়।  

ভিডিওতে দেখা যায় বক্সে বল রিসিভ করতে গিয়ে জান ভের্তোনঘেনের সাথে সংঘর্ষ লাগে ইম্মোবিলের। আর তখন বক্সের মধ্যে শুয়ে পড়েন ইতালির ফুটবলার। যন্ত্রনায় মাঠের মধ্যেই কাতরাতে থাকেন তিনি। ভিডিওতিতে দেখলে মনে হতেই পারে মারাত্মক চোট পেয়েছিলেন ইম্মোবিলে। কিন্তু এরপরেই ঘটে মজার এক কাণ্ড। মাঠে যখন ইম্মোবিলে যন্ত্রনায় ছটফট করছেন। তখনই ইতালির হয়ে ম্যাচের প্রথম গোলটি করেন নিকোলো বারেলা। ব্যস তারপরেই শুয়ে শুয়েই আড় চোখে গোলটি দেখেনে ইম্মোবিলে, তারপরেই যেন তাঁর সব যন্ত্রনা ম্যাজিকের মতো সেরে যায়। গোলের পরে উঠে পড়েন তিনি, এরপর গোলের সেলিব্রেশনে মেতে ওটেন। যা দেখে নেটিজেনরা বলছেন একেই বলে প্লেঅ্যাকটিং।

এই দৃশ্য দেখে রেফারি একটু ভুল করলেই পেনাল্টি পেতেই পারত ইতালি। বিতর্কও তৈরি হতে পারত। তবে গোল হয়েছে বলে সেই সব বিতর্ক আর ছড়ায়নি। তবে যেটা হল সেটা ফুটবল মাঠের প্লে অ্যাকটিংকে সকলের সামনে তুলে আনল। নিকোলো বারেলা ও লোরেঞ্জো ইনসিগনের দুর্দান্ত গোলে ইতালি জয় লাভ করার পরে এই ভিডিও সামনে আসতেই ফুটবলপ্রেমীরা সোশ্যাল মিডিয়ায় ভরিয়ে দেন সমালোচনা ও ট্রোলের মাধ্যেম। ইতালি ম্যাচকেও ছাপিয়ে যায় এই ভিডিও। অনেকেই নেইমারের কথা বলতে শুরু করেন। নেইমারের প্লে অ্যাকটিং-এর সঙ্গে ইম্মোবিলের প্লে অ্যাকটিং-এর তুলনা টানতে শুরু করেছেন। ভাবুন এই দু'জনের মধ্যে আপনি কাকে প্লেঅ্যাকটিং-এর জন্য অস্কার দিতে চান।

বন্ধ করুন