বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অল্পের জন্য বাঁচলেন মেসি, রাতে মিয়ামির রেস্তোঁরাতে ভক্তদের ভিড় ঘিরে ধরল, তারপর কী হল দেখে নিন ভিডিয়ো
অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেসি (ছবি:টুইটার)
অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেসি (ছবি:টুইটার)

অল্পের জন্য বাঁচলেন মেসি, রাতে মিয়ামির রেস্তোঁরাতে ভক্তদের ভিড় ঘিরে ধরল, তারপর কী হল দেখে নিন ভিডিয়ো

  • মিয়ামির রেস্তোঁরা ক্যাফে রাগাজিতে এসেছেন মেসি। তাঁকে দেখার জন্য ভক্তরা ভিড় করতে থাকেন।  কী ভাবে রেস্তোঁরা ছাড়লেন মেসি? ভিডিয়োতে স্পষ্ট 

অল্পের জন্য বিপদের মুখ থেকে বাঁচলেন লিওনেল মেসি। কোপা জয়ের পরে পরিবার নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন ফ্লোরিডাতে। এরপর বৃহস্পতিবার মিয়ামির এক রেস্তোঁরাতে খেতে গিয়েছিলেন। সেখানে গিয়েই লিওনেল মেসি পড়লেন সঙ্কটের সামনে। দীর্ঘক্ষণ আটকে থাকলেন রেস্তোঁরায়। ভক্তদের ভিড় ঘিরে ধরল কোপা জয়ী অধিনায়ককে। শেষ পর্যন্ত বাধ্য হয়েই রেস্টুরেন্ট ছাড়লেন মেসি। ভিড় টপকে, ঠেলাঠেলি করেই রেস্তোঁরা থেকে বের হলেন।তারপর মব ঘিড়ে ধরে তাঁকে। একটা ছবি তোলার জন্য, আর নায়ককে দেখার জন্য ভিড় উপছে পড়ছিল। মুহূর্তের মধ্যে মনে হয়েছিল বিপদের মুখে পড়েগেছেন মেসি। পরে ধীরে ধীরে বেরিয়ে যান মেসি, বিপদ কাটে তাঁর।

হাতের সামনে মহানায়ক, এই সুযোগ কি ছাড়া যায়। তাই নায়কের দর্শনের জন্য মিয়ামির এক হোটেলের সামনে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে দেখা গেল মেসি ভক্তদের। খবরটা আগে থেকেই ছিল যে মিয়ামিতে ছুটি কাটাতে এসেছেন মেসি। তাই মহানায়কের দর্শন পাওয়ার জন্য ভক্তরা সুযোগ খুঁজছিলেন। একে তো তিনি মেসি তারপর, সদ্য জিতেছেন কোপার শিরোপা, তাই মেসিকে দেখার জন্য ভক্তদের আগ্রহ অনেকটাই বেড়ে গিয়েছিল। এরপরেই খবর আসে মিয়ামির রেস্তোঁরা ক্যাফে রাগাজিতে এসেছেন মেসি। তাঁকে দেখার জন্য ভক্তরা ভিড় করতে থাকেন।

খবর যায় রেস্টুরেন্টের কর্তাদের কাছে। তারা প্রথম দিকে মেসিকে বেরতে দিচ্ছিলেন না। শেষ পর্যন্ত উপায় না দেখে মেসি ভিড়ের মধ্যে দিয়েই বেরিয়ে আসেন। আর তারপরের যেই ছবি বিশ্ব দেখল তা সত্যি খুবই ভয়ঙ্কর।ক্যাফে রাগাজি বাইরের এ ইছবি দেখে হয়তো পরে মেসিও ভয় পাবেন। ভাগ্যিস কোনও চোট পাননি।

এদিকে মেসির ছুটি কাটানোর বেশকিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যেখানে মেসিকে ছুটি কাটাতে দেখা যাচ্ছে।

বন্ধ করুন