বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > বাংলাদেশে আর্জেন্তিনার সমর্থন দেখে অবাক ফিফা! শেয়ার করল ভিডিয়ো

বাংলাদেশে আর্জেন্তিনার সমর্থন দেখে অবাক ফিফা! শেয়ার করল ভিডিয়ো

আর্জেন্তিনার জয়ের পরে বাংলাদেশের সমর্থকরা (ছবি-টুইটার)

ভিডিয়োটি রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বলে জানা গেছে। আর্জেন্তিনার পরবর্তী প্রতিপক্ষ পোল্যান্ড। সকলের আশা, মেসিরা সেই ম্যাচ জিতে শেষ ষোলোয় নিজেদের জায়গা নিশ্চিত করে ফেলবে।

বাংলাদেশে আর্জেন্তাইন ভক্তদের সংখ্যাটা নেহাত কম নয়। ভারতের মতো বাংলাদেশও ফুটবল পাগল দেশ। আর তাই মেক্সেকো হারতেই আর্জেন্তিনার সমর্থনে উচ্ছ্বাস প্রকাশ করলেন বাংলাদেশের সমর্থকরা। সেটা আবার ফিফার সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা হয়। মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় পর্বে যাওয়ার লড়াইয়ে ভেসে রয়েছে আর্জেন্তিনা। মেসিদের এই দারুণ জয়ের পর সারা বিশ্বে আর্জেন্তিনার সমর্থকরা আনন্দের জোয়ারে ভেসেছেন। ভারতের পাশাপাশি বাংলাদেশের আর্জেন্তিনা ভক্তদের মনেও আনন্দের জোয়ার দেখা গিয়েছে। গভীর রাতেই সেখানে রাস্তায় মিছিল বের করেন মেসিদের ভক্তরা।

আরও পড়ুন… বাদশার গানে হার্দিকের সঙ্গে নাচলেন ধোনি- দেখেছেন কি সেই ভাইরাল ভিডিয়ো

আর হবে নাই বা কেন, বলা যেতে পারে এ যাত্রায়অগ্নিপরীক্ষায় পাশ করে ছিল মেসির আর্জেন্তিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরে বেশ চাপে ছিল আর্জেন্তিনা। ফলে শেষ ১৬তে যাওয়ার জন্য মেক্সিকোর বিরুদ্ধে জয় ছাড়া অন্য উপায় ছিল না তাদের কাছে। সেই পরীক্ষায় দারুণ ভাবে পাশ করল মেসির আর্জেন্তিনা। মেক্সিকোর বিরুদ্ধে ২-০ জয় ছাড়াও, মেসির দুরন্ত গোল সকলের মন জিতেছে।

আরও পড়ুন… এবারের বিশ্বকাপে সোনা দিয়ে বিশেষ ভাবে বানান হল মেসির বুট! দেখুন কী কী রয়েছে LM10 এর জুতোয়

এমন দুর্দান্ত জয়ের পর বাংলাদেশের আর্জেন্তিনার ভক্তদের মনে আনন্দের জোয়ার বয়ে গেছে। গভীর রাতেই রাস্তায় বেরিয়েছে মিছিল। বাংলাদেশে আর্জেন্তাইন সমর্থকদের এই উল্লাসের ভিডিয়ো নজর কেড়েছে পুরো বিশ্বের। আর তাই বিশ্ব ফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফার ভেরিফাইড টুইটারে এই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে ফিফা লিখেছে, ‘এটাই হলও ফুটবলের শক্তি। বাংলাদেশের আর্জেন্তাইন ভক্তরা ফিফা বিশ্বকাপে মেক্সিকোর বিপক্ষে জয়ের ম্যাচে মেসির দেওয়া গোল উদযাপন করছে।’

ভিডিয়োটি রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বলে জানা গেছে। আর্জেন্তিনার পরবর্তী প্রতিপক্ষ পোল্যান্ড। সকলের আশা, মেসিরা সেই ম্যাচ জিতে শেষ ষোলোয় নিজেদের জায়গা নিশ্চিত করে ফেলবে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার রানাঘাটের যুব TMC নেতা ‘ব্রাহ্মোসই আমাদের প্রাথমিক অস্ত্র হবে’, বলছেন নৌসেনা প্রধান, বড় ডিল-এ ছাড়পত্র জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা সিনেমার ব্যবসা যথেষ্ঠ নয়! মাদক পাচারে ২০০০ কোটি আয় প্রযোজকের, পাকড়াও তিন সদস্য রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, কড়া পদক্ষেপের নির্দেশ পাহাড়ে ১০০ দিনের বকেয়া টাকা বরাদ্দ হতেই BJP-র বিরুদ্ধে সরব অনীত থাপার দল 'দুজন মানুষ সম্পর্কে সুখী হলে...' অনুপমকে বিয়ের আগেই প্রশ্মিতার নিশানায় কারা? ‘সুশান্তের মতো নিজেকে শেষ করতে চেয়েছিলাম, মায়ের কোলে মাথা রেখে ৪০ মিনিট কাঁদি’ অনুপ্রেরণা মোদীজি, বিজেপিতে যোগ দিয়ে বললেন কেষ্টহীন বীরভূমের তৃণমূল নেতা ‘মহাবিশ্ব তোমায়…’, শাহিদের ৪৩ বছরের জন্মদিনে রোম্যান্সে ভরা বিশেষ বার্তা মীরার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.