বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > FIFA WC English Supporter: কাতারে আইন ভাঙার জেদ, জনসমক্ষে জার্সি তুলে বক্ষযুগল দেখালেন ইংরেজ মহিলা সমর্থক! ভাইরাল ভিডিয়ো

FIFA WC English Supporter: কাতারে আইন ভাঙার জেদ, জনসমক্ষে জার্সি তুলে বক্ষযুগল দেখালেন ইংরেজ মহিলা সমর্থক! ভাইরাল ভিডিয়ো

জনসমক্ষে জার্সি তুলে বক্ষযুগল দেখিয়ে ভাইরাল ইংরেজ সমর্থক (ছবি - টুইটার)

সমকামীদের প্রতি সমর্থন জানিয়ে ‘ওয়ান লাভ’ আর্মব্যান্ড পরতে পারেননি ইংরেজ অধিনায়ক হ্যারি কেন। তবে কাতারের রক্ষণশীলতার বিরোধিতায় অভিনব প্রতিবাদ দেখালেন এর ইংরেজ সমর্থক। 

বিশ্বকাপের প্রাক্কালেই কাতারের তরফে ঘোষণা করা হয়েছিল যে হাঁটুর ওপরের কোনও পোশাক পরা যাবে না। পাশাপাশি বিয়ারও নিষিদ্ধ করা হয় স্টেডিয়ামে। এদিকে রক্ষণশীল দেশের নানাবিধ নিষেধাজ্ঞা মানতে পারছেন না বহু সমর্থক। এরই মাঝে এক জেদী সমর্থকের কীর্তি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, ইংরেজ সমর্থকদের ভিড়।সিঁড়ি দিয়ে উঠছেন কেই কেউ, কেউ আবার নামছেন। সেই সময় সবার সামনেই ইংল্যান্ডের জার্সি পরে থাকা এক মহিলা সমর্থক নিজের জামা তুলে সবাইকে নিজের বক্ষযুগল দেখান। যদিও ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, একজন যুবতী সিঁড়ি দিয়ে নামছেন। তাঁর আশেপাশে আরও বহু ইংরেজ জার্সি পরিহিত যুবক। দাবি করা হচ্ছে, কাতারেই এই ভিডিয়ো তোলা হয় ইরানের বিরুদ্ধে ইংরেজদের ম্যাচের আগে। সেই সময় সবাই মিলে সেই যুবতীকে‘চিয়ার’ করতে শুরু করেন। কিছুক্ষণ পরে তিনি নিজের জার্সি তুলে উন্মুক্ত বক্ষযুগল তুলে ধরেন বাকিদের সামনে। বিষয়টিতে সেই অর্থে কোনও যৌনতা ছিল না। বরং ইরানের আইন ভাঙার জেদই যেন ঝরে পরে তাতে। এদিকে সোশ্যাল মিডিয়াতে অনেকেই আশঙ্কা প্রকাশ করেছেন যে এই কাণ্ড ঘটিয়ে জনৈক ইংরেজ মহিলা সমর্থক কাতারে গ্রেফতার না হয়ে যান।

প্রসঙ্গত,৩০ লাখ মানুষের দেশ কাতারে বিশ্বকাপর সময় ১৫ লাখেরও বেশি বিদেশির আগমন ঘটবে বলে অনুমান করা হচ্ছে। এই আবহে বিশ্বকাপে নিরাপত্তা নিশ্চিত করতে প্রায় ৫০ হাজার প্রশিক্ষিত নিরাপত্তাকর্মী নিয়োজিত থাকবেন। এর আগে কাতারে মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডেনমার্ক,অস্ট্রেলিয়া প্রকাশ্যে নিন্দা করেছে। এদিকে‘সমকামী বিরোধী’ হিসেবে পরিচিত কাতারের বিরুদ্ধে ইউরোপের বহু দেশই সরব হয়েছে। এরই মধ্যে প্রতিবাদের অভিনব পন্থা বেছে নিলেন ইংরেজ সমর্থক।

 

বন্ধ করুন