বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > FIFA World Cup 2022: শিখ খুদের হাত ধরে মাঠে ঢোকেন নেইমার- তুমুল ভাইরাল ভিডিয়ো

FIFA World Cup 2022: শিখ খুদের হাত ধরে মাঠে ঢোকেন নেইমার- তুমুল ভাইরাল ভিডিয়ো

নেইমারের সঙ্গে শিখ খুদে।

ছোট্ট ভিডিয়োটিতে দেখা গিয়েছে, নেইমারের সামনে দাঁড়িয়ে আছে একজন শিখ বাচ্চা। এবং মাঠে যখন প্লেয়াররা লাইন দিয়ে দাঁড়িয়েছিলেন, সেই সময়ে নেইমার বাচ্চা ছেলেটির কাঁধে হাত রেখে দাঁড়ান। আর এই ভিডিয়োটি মারাত্মক ভাইরাল হয়েছে।

লুসাইল স্টেডিয়ামে বৃহস্পতিবার তাদের প্রথম বিশ্বকাপের ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে নিজেদের অভিযান শুরু করেছে ব্রাজিল। নিঃসন্দেহে নেইমারদের এই জয় বিশ্ব জুড়ে ব্রাজিল সমর্থকদের উচ্ছ্বাসে ভাসিয়েছে। তবে ভারতীয় ফুটবল প্রেমীদের নজর কেড়েছেন এক শিখ বালক। ম্যাচ শুরুর আগে ব্রাজিলের অধিনায়ক নেইমার একজন শিখ বাচ্চার সঙ্গে জাতীয় সঙ্গীতের জন্য মাঠে প্রবেশ করেন। আর এই ভিডিয়ো প্রকাশ্যে আসলে নেটিজেনরা কৌতূহলী হয়ে ওঠেন।

এই রকম একটি ভিডিয়ো শেয়ার করেছে ইনস্টাগ্রাম পেজ @sikhexpo। সোশ্যাল মিডিয়া সাইটে আপলোড করা ছোট্ট ভিডিয়োটিতে দেখা গিয়েছে, নেইমারের সামনে দাঁড়িয়ে আছে একজন শিখ বাচ্চা। এবং মাঠে যখন প্লেয়াররা লাইন দিয়ে দাঁড়িয়েছিলেন, সেই সময়ে নেইমার বাচ্চা ছেলেটির কাঁধে হাত রেখে দাঁড়ান।

আরও পড়ুন: রিচার্লিসনের জোড়া গোল, সার্বিয়াকে ২-০ হারাল নেইমারের ব্রাজিল

ইনস্টাগ্রাম পেজ @sikhexpo অনুসারে, ছেলেটির নাম জোশ সিং। পোস্টের ক্যাপশনে, লেখা হয়েছিল, ‘আমাদের ছোট্ট বন্ধু জোশ সিং আজ কাতারে বিশ্বকাপে ব্রাজিলের নেইমারের সঙ্গে এসেছিল। নেইমার ব্রাজিলের হয়ে খেলেন এবং ইতিহাসে সর্বকালের সেরা একজন ফুটবলার।’

এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে মাত্র এক দিন আগে। আপলোড হওয়ার পর থেকে, এটি রীতিমতো ভাইরাল হয়েছে এবং অনেকে নানা মন্তব্যও করেছেন।

ইনস্টাগ্রামে এক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘সবচেয়ে মধুর অংশ হল নেইমার ছেলেটির কাঁধে হাত রাখা।’ অন্য একজন ব্যক্তি যোগ করেছেন, ‘প্রথম বার আমি একজন শিখকে এটি করতে দেখেছি।’ আরও একজন লিখেছেন, ‘ব্রাজিল আমার ভালোবাসা। ২০০০ সাল থেকে ভক্ত এবং আমি একজন খেলোয়াড়ও। আমাদের শিখ ছেলেকে নেইমারের সঙ্গে দেখে খুব আনন্দ হচ্ছে। এটা সম্মানের।’

আরও পড়ুন: চোটে WC থেকে ছিটকে গেলেন নেইমার? তাঁর পা দেখে কেঁদেই দিতে পারেন ব্রাজিল সমর্থকরা

রিচার্লিসনের জোড়া গোলের হাত ধরে কাতার বিশ্বকাপের অভিযান শুরু করেছে ব্রাজিল। নেইমার গোল পাননি। তাঁর চোটও চিন্তায় রেখেছে। তবে নজর কেড়েছেন রিচার্লিসন। তাঁর দ্বিতীয় গোলটি ছিল সাইড ভলিতে, যা চলতি বিশ্বকাপের এখনও পর্যন্ত সেরা গোলের শীর্ষে জায়গা করে নেবে। পাশাপাশি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে আত্মবিশ্বাসী সেলেকাওরা।

বন্ধ করুন