বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Video: বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন মেসিরা, হুডখোলা বাসে কোনওরকমে এড়ালেন তারের সংঘর্ষ

Video: বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন মেসিরা, হুডখোলা বাসে কোনওরকমে এড়ালেন তারের সংঘর্ষ

বড়সড় দুর্ঘটনা এড়ালেন মেসিরা। ছবি- টুইটার।

পাওয়ার কেবলে আটকে বাস থেকে নীচে পড়ে যেতে পারতেন মেসি-সহ আর্জেন্তিনার পাঁচ ফুটবলার। দেখুন সেই ঘটনার ভিডিয়ো।

বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেলেন লিওনেল মেসিরা। আর্জেন্তিনার বিশ্বজয়ের সেলিব্রেশনের তাল কাটত আর একটু হলেই। যদিও শেষমেশ কোনওরকমে বিপদ এড়িয়ে যান আর্জেন্তিনার পাঁচ ফুটবলার।

যে কোনও বড় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার পরে ট্রফি নিয়ে হুডখোলা বাসে খেলোয়াড়দের শহর পরিক্রমা ক্রীড়াজগতে অতি পরিচিত ছবি। স্বাভাবিকভাবেই দেশে ফেরার পরে বিশ্বকাপের ট্রফি নিয়ে আর্জেন্তিনার ফুটবলাররা হুডখোলা বাসে বুয়েনস আইরেসের রাস্তায় বেরিয়ে পড়েন সমর্থকদের অভিবাদন স্বীকার ও ধন্যবাদ জানানোর উদ্দেশ্য।

বাসের পিছনের দিকে হুডের উপরে বসেছিলেন মেসি-সহ আর্জেন্তিনার পাঁচ ফুটবলার। মেসির হাতে ছিল বিশ্বকাপের ট্রফি। সকলের গলায় ঝুলছিল বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পদক। হঠাৎই একটি পাওয়ার কেবল চলে আসে মেসিদের সামনে। ফুটবলারদের চোখ ছিল রাস্তার জনতার ঢলে। তাই কেবলটিকে আগে থেকে দেখতে পাননি তাঁরা। একেবারে শেষ মুহূর্তে মাথা নীচু করে কোনওরকমে তারের সংঘর্ষ এড়িয়ে যান তাঁরা।

আরও পড়ুন:- ‘ক্যাপ্টেন হটাও’ দাবি জোরালো হতেই বাবরের নেতৃত্ব বাঁচাতে 'ক্যাম্পেন' শুরু আফ্রিদি-হ্যারিসদের

না হলে কেবলে আটকে বাস থেকে ছিটকে নীচে পড়ে যেতে পারতেন মেসি, রদ্রিগো, ওটামেন্ডি, ডি'মারিয়া ও পারেদেস। পাওয়ার কেবলের এতটাই কাছে ছিলেন আর্জেন্তিনার পাঁচ ফুটবলার যে, পারেদেসের টুপি কেবলে আটকে বাস থেকে নীচে পড়ে যায়।

আরও পড়ুন:- ব্যর্থতা কাটাতে দ্রাবিড়ের কাছে ছুটলেন মুশফিকুর, ভাইরাল হল ভারতের কোচের থেকে বাংলাদেশ তারকার পরামর্শ নেওয়ার ভিডিয়ো

কাতার থেকে বিশ্বকাপ জিতে দেশে ফেরার পরে মেসিদের নিয়ে রীতিমতো উচ্ছ্বাসে ভাসছে আর্জেন্তিনা। উদ্দীপনার মাঝে অপ্রীতিকর দুর্ঘটনা এড়িয়ে যাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ওদেশের ফুটবলমহলে। মেসি নিজে অবশ্য বিষয়টি নিয়ে বিশেষ মাথা ঘামাননি। বরং তাঁর কাছে বিষয়টি রোমাঞ্চকর মনে হয়েছে। যদিও সতীর্থদের তার পরে সতর্ক থাকতে বলেছিলেন এলএম টেন।

বন্ধ করুন