বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > FIFA World Cup 2022: পেটের যন্ত্রণায় কাবু, পর্তুগালের অনুশীলনে নামলেন না CR7, সম্ভবত নেই প্রস্তুতি ম্যাচে

FIFA World Cup 2022: পেটের যন্ত্রণায় কাবু, পর্তুগালের অনুশীলনে নামলেন না CR7, সম্ভবত নেই প্রস্তুতি ম্যাচে

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। (ফাইল ছবি) (REUTERS)

FIFA World Cup 2022: কাতার পৌঁছানোর আগে পর্তুগাল লিসবনে প্রস্তুতি ম্যাচ খেলবে নাইজেরিয়ার বিরূদ্ধে। তবে পর্তুগাল জাতীয় দলের কোচ ফার্নান্দো স্যান্টোস জানান, এই ম্যাচে হয়ত থাকবেন না পর্তুগিজ অধিনায়ক।

তেমন ফর্মে নেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (CR7)। বারবার প্রমাণ মিলছে। এবার হয়তো কাতার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে পর্তুগালের জার্সিতে মাঠে নামবেন না তিনি। পেটের যন্ত্রণার কারণে তাঁকে হয়ত নাইজেরিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে মাঠে পাওয়া যাবে না। ট্রেনিংয়েও দেখা মেলেনি তাঁর। 

কাতার পৌঁছানোর আগে পর্তুগাল লিসবনে প্রস্তুতি ম্যাচ খেলবে নাইজেরিয়ার বিরূদ্ধে। তবে পর্তুগাল জাতীয় দলের কোচ ফার্নান্দো স্যান্টোস জানান, এই ম্যাচে হয়ত থাকবেন না পর্তুগিজ অধিনায়ক।

চলতি বছরে একেবারে ভালো ফর্মে নেই রোনাল্ডো। সম্প্রতি ক্লাব দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে নিয়ে একটি সাক্ষাৎকারের পর আরও চাপে পড়ে গিয়েছেন। স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে পিয়ার্স মর্গানকে পর্তুগিজ মহাতারকা জানান, তাঁর মনে হচ্ছে যে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে। তিনি অভিযোগের তোপ দাগেন ম্যানেজার এরিক টেন হ্যাগের বিরুদ্ধে। তাঁর দাবি, টেন হ্যাগ রোনাল্ডোকে তাঁর প্রাপ্য সম্মান দেন না।

এমনিতে ৩৭ বছরের এই খেলোয়াড়ের জন্য এই বিশ্বকাপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটাই সম্ভবত তাঁর শেষ বিশ্বকাপ হতে চলেছে। ২০০৬ সালে প্রথম বিশ্বকাপ খেলেন তিনি। তারপর থেকে সেই সোনার ট্রফি ছোঁয়ার আকাঙ্খা নিজের মধ্যে লালন করে আসছেন রোনাল্ডো। এইবারই হয়ত তাঁর শেষ সুযোগ বিশ্বকাপ হাতে তোলার। উল্লেখ্য, পর্তুগালের বিশ্বকাপ যাত্রা শুরু হবে ২৪ নভেম্বর থেকে। ঘানার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে পর্তুগাল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা আগামিকাল কেমন কাটবে আপনার? কোথা থেকে পাবেন ভালো খবর? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে 'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা শিবের এই মন্দির দর্শনে খুলে যায় মোক্ষের দ্বার, নিরাময় হয় দুরারোগ্য ব্যাধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.