বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অবশেষে এসসি ইস্টবেঙ্গলের জালেই ধরা দিলেন এটিকে মোহনবাগানের অরিন্দম ভট্টাচার্য
এসসি ইস্টবেঙ্গল জার্সি হাতে অরিন্দম ভট্টাচার্য (ছবি:টুইটার)
এসসি ইস্টবেঙ্গল জার্সি হাতে অরিন্দম ভট্টাচার্য (ছবি:টুইটার)

অবশেষে এসসি ইস্টবেঙ্গলের জালেই ধরা দিলেন এটিকে মোহনবাগানের অরিন্দম ভট্টাচার্য

  • শেষ পর্যন্ত এসসি ইস্টবেঙ্গলের পথে হাঁটলেন এটিকে মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য।এ বার সব জল্পনার অবসান হল। সব প্রশ্নের উত্তর দিয়ে অবশেষে সপ্তাহের প্রথম দিনে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন অরিন্দম ভট্টাচার্য। সোমবার লাল-হলুদেই সই করলেন গতবারের আইএসএলের গোল্ডেন গ্লাভস জয়ী গোলকিপার।

শেষ পর্যন্ত এসসি ইস্টবেঙ্গলের পথে হাঁটলেন এটিকে মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য।এ বার সব জল্পনার অবসান হল। সব প্রশ্নের উত্তর দিয়ে অবশেষে সপ্তাহের প্রথম দিনে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন অরিন্দম ভট্টাচার্য। সোমবার লাল-হলুদেই সই করলেন গতবারের আইএসএলের গোল্ডেন গ্লাভস জয়ী গোলকিপার। এদিন সকালে দু’পক্ষের আলোচনার পরই এসসি ইস্টবেঙ্গলের চুক্তিপত্রে সই করেন তিনি। কেরালা ব্লাস্টার্স এবং মুম্বই সিটি এফসিকে পিছনে ফেলে দিল এসসি ইস্টবেঙ্গল। গতবার আইএসএলের গোল্ডেন গ্লাভস জয়ী গোলকিপার তিনি। বেশ কয়েকদিন ধরেই তাঁর সঙ্গে চুক্তি নিয়ে আলোচনা চলছিল এসসি ইস্টবেঙ্গলের। শেষ পর্যন্ত লাল হলুদ জার্সি গায়ে তুলতে তৈরি অরিন্দম ভট্টাচার্য।

এই মরশুমে মুম্বই সিটি এফসি থেকে অমরিন্দর সিংকে দলে নেয় এটিকে মোহনবাগান। এরপরই সবুজ-মেরুনের কাছ থেকে রিলিজ নেন অরিন্দম ভট্টাচার্য। এ দিকে, ইনভেস্টরদের সঙ্গে সমস্যা মেটায় দলগঠন করতে শুরু করে দিয়েছিল এসসি ইস্টবেঙ্গল। গোলকিপার পজিশনে অরিন্দমের দিকেই নজর ছিল তাদের। কিন্তু কিছুতেই চুক্তি নিয়ে একমত হতে পারছিল না দু’পক্ষ। এ দিকে, এসসি ইস্টবেঙ্গল ছাড়াও চার বছরের চুক্তির প্রস্তাব নিয়ে অরিন্দমকে দলে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল কেরালা ব্লাস্টার্স। অরিন্দমকে নেওয়ার লড়াইয়ে ছিল মুম্বই সিটি এফসিও। 

কিন্তু এটিকে মোহনবাগান ছাড়ার পর, এসসি ইস্টবেঙ্গলেই খেলতে চাইছিলেন অরিন্দম। কথা চলছিল, সোমবার দুপুরে এসসি ইস্টবেঙ্গল কর্তার সঙ্গে চুক্তি নিয়ে আলোচনায় বসেন তিনি। এটিকে মোহনবাগানের বেতন কমিয়ে এসসি ইস্টবেঙ্গলের কাছে অরিন্দম চান ১ কোটি ৫০ লক্ষ টাকা। এদিকে এসসি ইস্টবেঙ্গল রবিবার রাত পর্যন্ত আটকে ছিল ৯৫ লাখ টাকায়। কেরালা ব্লাস্টার্স এই মরশুমে কম টাকা দিয়ে দ্বিতীয় মরশুম থেকে আর্থিক চুক্তি বাড়াতে চাইছিল। যা চলবে চার বছর। মুম্বই সিটি এফসি জানিয়েছে, তারা দেবে ১ কোটি ২০ লক্ষ টাকা। অবশেষে লাল-হলুদও নিজেদের অবস্থান থেকে কিছুটা সরে দাঁড়ায় এবং অরিন্দমও নিজের চাহিদা থেকে কিছুটা সরে আসে। দুই পক্ষ চুক্তি নিয়ে চূড়ান্ত সম্মতিতে পৌঁছায়। ফলে গতবারের আইএসএলের গোল্ডেন গ্লাভস জয়ী গোলকিপার অরিন্দম ভট্টাচার্য এ বার লাল-হলুদ জার্সিতে রবি ফাওলারের কোচিংয়ে খেলবেন।

বন্ধ করুন