বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ১৭দিন পর ফের খেলতে নামছে ATK MB, জেনে নিন ওড়িশার বিরুদ্ধে কখন কোথায় দেখবেন ম্যাচ
আজ মুখোমুখি ওড়িশা এফসি বনাম এটিকে মোহনবাগান।
আজ মুখোমুখি ওড়িশা এফসি বনাম এটিকে মোহনবাগান।

১৭দিন পর ফের খেলতে নামছে ATK MB, জেনে নিন ওড়িশার বিরুদ্ধে কখন কোথায় দেখবেন ম্যাচ

  • এই মুহূর্তে ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে এটিকে মোহনবাগান রয়েছে আইএসএল টেবলের সাতে। আর ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ওড়িশা এফসি এক ধাপ উপরে ছয় নম্বরে রয়েছে।

কোভিড সমস্যা, চোট-আঘাত কাটিয়ে আজ প্রায় ১৭ দিন পরে ম্যাচ খেলতে নামার কথা এটিকে মোহনবাগানের। তবে তার আগে জুয়ান ফেরান্দোকে চিন্তায় রেখেছে সদ্য কোভিড থেকে সুস্থ হয়ে ওঠা প্লেয়ারদের ফিটনেস। তাঁর মতে, খেলোয়াড়দের এখন ফিটনেসের পাশাপাশি মানসিক জোর ফিরিয়ে আনাটা বেশ কঠিন কাজ। প্রসঙ্গত, কোভিডের কারণে ওড়িশার সঙ্গে এটিকে মোহনবাগানের এই ম্যাচটি আগে স্থগিত হয়ে গিয়েছিল।

এই মুহূর্তে ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে এটিকে মোহনবাগান রয়েছে আইএসএল টেবলের সাতে। আর ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ওড়িশা এফসি এক ধাপ উপরে ছয় নম্বরে রয়েছে।

আপাতত দেখে নেওয়া যাক এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি লড়াই কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে এবং অনলাইনের কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি ম্যাচ: ২৩ জানুয়ারি, ২০২২ (রবিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে এই ম্যাচ: ফতোরদা (মারগাও, গোয়া)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৯.৩০-তে শুরু ম্যাচ।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ এইচডি, স্টার স্পোর্টস ৩, স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি, স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলগুলোতে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচটি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar অ্যাপ এবং অন জিও টিভি-তে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এ ছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন