বাংলা নিউজ > ময়দান > ফুটবল > চোট আঘাত সমস্যায় জর্জরিত ATK MB মুখোমুখি হবে ওড়িশার, কখন, কোথায় দেখবেন ম্যাচ?
আজ এটিকে মোহনবাগান মুখোমুখি হবে ওড়িশা এফসি-র।

চোট আঘাত সমস্যায় জর্জরিত ATK MB মুখোমুখি হবে ওড়িশার, কখন, কোথায় দেখবেন ম্যাচ?

  • গত ম্যাচের পরে প্রস্তুতির সময় পাননি সে রকম। তার ওপর দলের চোট-আঘাত দিন দিন বাড়ছে। এই অবস্থায় ওড়িশা এফসি-র বিরুদ্ধে ম্যাচটা কঠিন বলেই মনে হচ্ছে ফেরান্দোর।

হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে ড্র করে এমনিতেই চাপে পড়ে গিয়েছে এটিকে মোহনবাগান। তার উপর চোট সমস্যায় জেরবার সবুজ-মেরুন কোচ জুয়ান ফেরান্দোর টিম। তবে ওড়িশা এফসি ম্যাচে খুব সতর্ক ভাবে এগোতে চান ফেরান্দো। গত ম্যাচের পরে প্রস্তুতির সময় পাননি সে রকম। তার ওপর দলের চোট-আঘাত দিন দিন বাড়ছে। এই অবস্থায় ওড়িশা এফসি-র বিরুদ্ধে ম্যাচটা কঠিন বলেই মনে হচ্ছে ফেরান্দোর।

আপাতত দেখে নেওয়া যাক এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি-র লড়াই কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে এবং অনলাইনের কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি ম্যাচ: ৮ জানুয়ারি, ২০২২ (শনিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে এই ম্যাচ: ফতোরদা স্টেডিয়াম (মারগাও, গোয়া)।

কখন শুরু হবে ম্যাচ: ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭.৩০-তে শুরু ম্যাচ।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ এইচডি, স্টার স্পো্র্টস থ্রি টিভি চ্যানেলে দেখা যাবে। এ ছাড়াও স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ এইচডি হিন্দি টিভি চ্যানেল, স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কানাড়া এবং স্টার স্পোর্টস ১ বাংলা আঞ্চলিক চ্যানেলগুলোতে সরাসরি সম্প্রচারিত হবে ম্যাচটি।

মোবাইলে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ স্ট্রিমিং: Disney+Hotstar অ্যাপ এবং অন জিও টিভি-তে দেখা যাবে অনলাইন স্ট্রিমিং। এ ছাড়া ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন