বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ক্রাচ নিয়ে ফুটবল ম্যাচ, অবাক করবে বিশেষভাবে সক্ষমদের এই খেলা, দেখুন সেই ভিডিয়ো

ক্রাচ নিয়ে ফুটবল ম্যাচ, অবাক করবে বিশেষভাবে সক্ষমদের এই খেলা, দেখুন সেই ভিডিয়ো

অবাক করবে বিশেষভাবে সক্ষমদের ফুটবল ম্যাচ (ছবি-টুইটার)

ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখা যাচ্ছে যে বহু খেলোয়াড়ের পা না থাকা সত্ত্বেও তারা খেলাধুলায় নিজেদের দক্ষতা দেখিয়েছেন। তাদের দক্ষতা দেখে অবাক বিশ্ব ফুটবলও। কারণ তাদের ফ্রি-কিক, তাদের পাশিং, তাদের গোল করার দক্ষতা এবং তাদের সেলিব্রেশন করার ধরন সাধারণ মানুষের পক্ষেও সহজ নয়। ভিডিয়োটি সেটাই প্রমাণ করে।

সত্যিকার অর্থে আপনি যখন কোনও কিছুর প্রতি অনুরাগী হন, তখন কোনও কিছুই আপনাকে তা অর্জন করতে বাধা দিতে পারে না। পৃথিবীতে আমাদের অনেক প্রতিবন্ধকতা রয়েছে, কিন্তু আমরা কীভাবে সেগুলি কাটিয়ে উঠতে পারি সেটাই গুরুত্বপূর্ণ। এই কথাটাই প্রমাণ করলেন বিশেষভাবে সক্ষম পুরুষদের একটি দল। তাদের দ্বারা এই প্রমাণিত হয়েছে যে ইচ্ছা করলে পৃথিবীর সকল প্রতিকূলতাকে পিছনে ফেলে দেওয়া যায়। বিশেষভাবে সক্ষম এই দল ফুটবল খেলার মাধ্যমে সমস্ত প্রতিকূলতাকে উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন… SA20: এডেন মার্করামের অলরাউন্ড পারফরমেন্স, MI-কে হারিয়ে প্রথম জয় সানরাইজার্সের

লোকেরা সাধারণত অনুমান করে যে ফুটবলের মতো একটি উচ্চ-তীব্রতার খেলার জন্য খেলোয়াড়দের শারীরিকভাবে ফিট হতে হবে। যাইহোক, ভাইরাল হওয়া একটি ভিডিয়ো দেখা যাচ্ছে যে বহু খেলোয়াড়ের পা না থাকা সত্ত্বেও তারা খেলাধুলায় নিজেদের দক্ষতা দেখিয়েছেন। তাদের দক্ষতা দেখে অবাক বিশ্ব ফুটবলও। কারণ তাদের ফ্রি-কিক, তাদের পাশিং, তাদের গোল করার দক্ষতা এবং তাদের সেলিব্রেশন করার ধরন সাধারণ মানুষের পক্ষেও সহজ নয়। ভিডিয়োটি সেটাই প্রমাণ করে।

অপ্রত্যাশিত ভিডিয়োটি মূলত ওয়ার্ল্ড অ্যাম্পুটি ফুটবল ফেডারেশনকে ক্রেডিট করা হয়েছে, ভারতীয় পুলিশ সার্ভিস অফিসার সন্তোষ সিং টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন। ১ মিনিট ২০ সেকেন্ডের ক্লিপটিতে রয়েছে স্পেন এবং ইংল্যান্ডের বিশেষভাবে অক্ষম দলের মধ্যে একটি ফুটবল ম্যাচের বিশেষ কিছু অংশ। ভিডিয়োতে, ক্রাচ পরা বেশ কিছু পুরুষ খেলোয়াড়কে ফুটবল খেলতে দেখা যাচ্ছে। তাঁরা সকলেই উৎসাহের সঙ্গে ফুটবল ম্যাচটি খেলছিলেন। তাদের অক্ষমতা এই ম্যাচে তাদের ধরে রাখতে পারেননি। খেলোয়াড়দের ফুটবলে লাথি মারা থেকে আশ্চর্যজনক ভাবে গোল করা এবং তারপরে নিজেদের সতীর্থদের সঙ্গে সেলিব্রেশন করা দেখে সকলেই অবাক হবেন। তারা এটিকে দারুণ ভাবে উপভোগ করেছন। কারণ তারা খেলাটি ভালোবাসেন। এই ভিডিয়োর ক্যাপশনে লেখা ছিল, ‘মানুষের আত্মার কোন সীমা নেই।’

আরও পড়ুন… খুশি হতে খুব বেশি কিছু লাগে না- ‘ভুয়ো’ বিতর্কের মধ্যেই বার্তা দিলেন বাবর

শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি লক্ষবারেরও বেশি ভিউ হয়েছে। লাইকের সংখ্যাও অনেক এবং এই ভিডিয়োটি বহুবার রিটুইট হয়েছে৷ ইন্টারনেট ব্যবহারকারীরা তাদের শক্তি এবং স্থিতিস্থাপকতার প্রশংসা করেছেন এবং একটি দুর্দান্ত ফুটবল ম্যাচ টানার জন্য তাদের প্রচেষ্টার প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী বলেছেন, ‘তাদের শক্তিকে ভালোবাসি।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘তাদের আত্মাকে স্যালুট।’ তৃতীয় একজন লিখেছেন, ‘ভাগ্য সাহসীদের পক্ষে।’

ইন্টারনেটে অনুপ্রেরণামূলক সামগ্রীর কোন অভাব নেই। অনুরূপ অনুপ্রেরণামূলক স্টোরিও রয়েছে। বিহারের একটি ১০ ​​বছর বয়সী মেয়ে এক পায়ে লাফ দিয়ে স্কুলে পৌঁছেছিলেন, তাঁক দৃঢ় সংকল্প সকলের মন জয় করেছিল। মেয়েটি একটি দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন যা তার একটি পা ছিনিয়ে নিয়েছিল। তবে এটি তার মনোভাব এবং পড়াশোনার প্রতি ভালবাসাকে বাধা দিতে পারেনি এবং সে প্রতিদিন এক পায়ে লাফ দিয়ে তাঁর স্কুলে এক কিলোমিটার অতিক্রম করে যান। এমন প্রচুর গল্প সকলকে প্রতি নিয়ত অনুপ্রাণিত করে থাকে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল

Latest IPL News

সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.