বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ব্রাজিলে ফুটবলারদের বাসে বিস্ফোরণ! আহত একাধিক খেলোয়াড় হাসপাতালে ভর্তি

ব্রাজিলে ফুটবলারদের বাসে বিস্ফোরণ! আহত একাধিক খেলোয়াড় হাসপাতালে ভর্তি

ফুটবলারদের বাসে বিস্ফোরণ (ছবি:টুইটার)

এই দুর্ঘটনায় ক্লাবের বেশ কয়েকজন খেলোয়াড় গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তাদের হাসপাতালে চিকিৎসা চলছে। দুর্ঘটনার সময় টিম বাসের পাশে একটি গাড়িও যাচ্ছিল। বিস্ফোরণে ওই গাড়ির জানালাও ভেঙে যায়।

ম্যাচ খেলতে যাওয়ার সময় ফুটবলারদের বাসে বিস্ফোরণ। আহত একাধিক ফুটবলার। ঘটনাটি ঘটেছে ব্রাজিলে। ব্রাজিলের ফুটবল ক্লাব বাহিয়ার বাস তখন তাদের খেলোয়াড়দের নিয়ে ম্যাচ খেলতে যাচ্ছিল। সেই সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটে। ম্যাচ খেলতে যাওয়ার সময় টিম বাসে বিস্ফোরণ ঘটে। যারফলে বাসের কাঁচ ভেঙে যায়। সিটে রক্ত ছিটকে যায়। এই দুর্ঘটনায় ক্লাবের বেশ কয়েকজন খেলোয়াড় গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তাদের হাসপাতালে চিকিৎসা চলছে। দুর্ঘটনার সময় টিম বাসের পাশে একটি গাড়িও যাচ্ছিল। বিস্ফোরণে ওই গাড়ির জানালাও ভেঙে যায়।

বাহিয়া দলটি তখন কোপা দো নর্দেস্তে-এর চ্যাম্পিয়নশিপের খেলায় অংশ নিতে যাচ্ছিল। বাহিয়ার খেলা ছিল সাম্পাইও কোরিয়ার সঙ্গে। একটি ম্যাচ খেলতে যাওয়ার পথেই বোমাটি বিস্ফোরিত হয়। ব্রাজিলিয়ান ফুটবল ক্লাব বাহিয়া বলেছেন, ‘আমাদের অন্তত তিনজন খেলোয়াড়ের চোট হয়েছে। বৃহস্পতিবার দলটি ম্যাচ খেলতে যাচ্ছিল। সেই সময়ে পথের মাঝেই বাসের ভিতরে বিস্ফোরণ হয়। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বাড়িতেই বিস্ফোরক তৈরি করা হয়েছিল।’

বাহিয়ার তরফ থেকে টুইটারে লিখেছেন, ‘গোলরক্ষক দানিলো ফার্নান্দেস হাসপাতালে ভর্তি। বিস্ফোরণে বাসের জানালার কাঁচ ভেঙে যায়। ফার্নান্দেজের মুখে কাঁচের টুকরোও রয়েছে।’ ক্লাবটি নিশ্চিত করেছে যে লেফট ব্যাক ম্যাথিয়াস বাহিয়া এবং ফরোয়ার্ড মার্সেলো সিরিনোও আহত হয়েছেন।

বন্ধ করুন