বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইস্টবেঙ্গল শিবির থেকে ১৮ বছরের মিডফিল্ডারকে ছিনিয়ে নিল এটিকে-মোহনবাগান, হায়দরাবাদ এফসি থেকে ঘরে ফিরছেন হিতেশও!
লালরিনলিয়ানা নামতে। ছবি- এটিকে মোহনবাগান।

ইস্টবেঙ্গল শিবির থেকে ১৮ বছরের মিডফিল্ডারকে ছিনিয়ে নিল এটিকে-মোহনবাগান, হায়দরাবাদ এফসি থেকে ঘরে ফিরছেন হিতেশও!

  • দলবদলের বাজারে বলিষ্ঠ পদক্ষেপ এটিকে মোহনবাগানের। তারা মরশুমের প্রথম ফুটবলারকে দলে নেওয়ার কথা ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায়। সবুজ-মেরুন শিবির ঘরে ফেরাতে চলেছে আরও এক মিডফিল্ডারকে।

নতুন মরশুমের জন্য ঘর গুছিয়ে নেওয়া শুরু করে দিল এটিকে-মোহনবাগান। দলবদলের বাজারে প্রথম এবং উল্লেখযোগ্য পদক্ষেপ নিল সবুজ-মেরুন শিবির। মরশুমের প্রথম ফুটবলার দলে নেওয়ার কথা ঘোষণা করল এটিকে-মোহনবাগান। অন্য কোথাও থেকে নয়, বরং চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল শিবির থেকে খেলোয়াড় ছিনিয়ে নিল তারা।

আসন্ন মরশুমে মোহনবাগানের জার্সিতে মাঠে নামতে দেখা যাবে লালরিনলিয়ানা নামতেকে। ১৮ বছর বয়সী মিজোরামের মিডফিল্ডার গত মরশুমে ইস্টবেঙ্গলে সই করেছিলেন। লাল-হলুদ জার্সিতে নজরকাড়া ফুটবল খেলেন তিনি। ইস্টবেঙ্গলের হয়ে মোট ১৭টি ম্যাচে মাঠে নামেন মিজো তারকা। ১টি গোলও করেন তিনি। লালরিনলিয়ানাকে ২ বছরের চুক্তিতে সই করিয়েছে মোহনবাগান।

আরও পড়ুন:- দলবদলের বাজারে ফের হাওয়া গরম ইস্টবেঙ্গলের, স্প্যানিশ তারকাকে সই করাচ্ছে লাল-হলুদ শিবির, রিপোর্ট

অন্যদিকে সবুজ-মেরুন শিবির আসন্ন মরশুমের জন্য দলে নিতে চলেছে হায়দরাবাদ এফসির মিডফিল্ডার হিতেশ শর্মাকে। ২৪ বছর বয়সী সেন্টার মিডফিল্ডার এর আগে ২০১৭ থেকে ২০২০ পর্যন্ত এটিকেতেই ছিলেন। এটিকের হয়ে মোট ২৭টি ম্যাচ খেলেছেন প্রথম দফায়। সেদিক থেকে ঘরের ছেলেকে এটিকে ঘরে ফেরাতে চলেছে বলা যায়।

আরও পড়ুন:- AFC Champions League: ফের ইরাকের দলকে হারাল মুম্বই সিটি, এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে নতুন অধ্যায় ভারতীয় ফুটবলের

দলবদলের বাজারে হাত গুটিয়ে বসে নেই ইস্টবেঙ্গলও। লাল-হলুদ শিবির এবার দলে নিচ্ছে এফসি গোয়ার ৩২ বছর বয়সী স্প্যানিশ ডিফেন্ডার ইভান গঞ্জালেজকে, এমনটাই খবর। যদিও ইস্টবেঙ্গল ক্লাবের তরফে এখনও এই চুক্তির বিষয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

বন্ধ করুন