বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ATK MB-তে ভবিষ্যত অনিশ্চিত, বড় প্রস্তাব এফসি গোয়ার, ভাবনাচিন্তা করছেন রয় কৃষ্ণ

ATK MB-তে ভবিষ্যত অনিশ্চিত, বড় প্রস্তাব এফসি গোয়ার, ভাবনাচিন্তা করছেন রয় কৃষ্ণ

রয় কৃষ্ণ।

রয় কৃষ্ণকে বার্ষিক ২.২০ কোটি টাকার দীর্ঘমেয়াদী চুক্তি অফার দিয়েছে এফসি গোয়া। সূত্রের খবর, এই চুক্তি সম্পন্ন করতে বড় ভূমিকা নিয়েছেন এফসি গোয়ার প্রাক্তন কোচ ক্লিফোর্ড মিরান্ডা। ইতিমধ্যেই রয়ের স্ত্রী নাদিয়ার সঙ্গে কথা বলেছেন ক্লিফোর্ড ও এফসি গোয়ার কর্তারা।

২০২১-২২ মরশুমের শুরুতে রেকর্ড মূল্য তাঁকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। কিন্তু বছর ঘোরার আগেই রয় কৃষ্ণের উপর থেকে মোহভঙ্গ হয়েছে সবুজ-মেরুন শিবিরের। আসলে ২০২০-২১ মরশুমে যে পারফরম্যান্স করেছিলেন কৃষ্ণ, তার ভিত্তিতেই এ বার তাঁকে দলে নেওয়া হয়েছিল। কিন্তু সে ভাবে নজরই কাড়তে পারেননি ফিজির তারকা স্ট্রাইকার। পারফরম্যান্সও তলানিতে। সম্ভবত সে কারণেই পরের মরশুমে তাঁকে আর দলে রাখা হবে না।

আর সেটা বুঝতে পেরেই বড় সিদ্ধান্ত নিতে চলেছেন ফিজির তারকা স্ট্রাইকার। শোনা যাচ্ছে, দলের তারকা ফরোয়ার্ড রয় কৃষ্ণকে বড় চুক্তির অফার দিয়েছে এফসি গোয়া। এবং এই প্রস্তাব পেয়ে ভাবনাচিন্তা শুরু করে দিয়েছেন রয় কৃষ্ণ।

আরও পড়ুন: রয় কৃষ্ণ এবং তাঁর সঙ্গী উইলিয়ামসকে নতুন মরশুমে ছেড়ে দিতে চলেছে ATK MB

জানা গিয়েছে, রয় কৃষ্ণকে বার্ষিক ২.২০ কোটি টাকার দীর্ঘমেয়াদী চুক্তি অফার দিয়েছে এফসি গোয়া। সূত্রের খবর, এই চুক্তি সম্পন্ন করতে বড় ভূমিকা নিয়েছেন এফসি গোয়ার প্রাক্তন কোচ ক্লিফোর্ড মিরান্ডা। ইতিমধ্যেই রয়ের স্ত্রী নাদিয়ার সঙ্গে কথা বলেছেন ক্লিফোর্ড ও এফসি গোয়ার কর্তারা।

পারিবারিক সমস্যা ও চোটের জেরে এটিকে মোহনবাগানে ভালো জায়গায় নেই রয় কৃষ্ণ। গোকুলামের বিরুদ্ধে ম্যাচেও নিজের ছন্দে ছিলেন না। আনফিট মনে হয়েছিল তাঁকে। এই পরিস্থিতিতে এখনও পর্যন্ত সবুজ-মেরুনের তরফে চুক্তি না বাড়াোয় রয় আগেভাগে ক্লাব বদলাতে চলেছেন বলে খবর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন? নির্লজ্জ অসত্য! মোদীকে নিয়ে বিদেশি তথ্যচিত্র, তীব্র প্রতিক্রিয়া বিদেশমন্ত্রকের ৩ বছর আগের বাতিল হওয়া T20I সিরিজ খেলতে নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে ভারত কবে থেকে শুরু হবে অম্বুবাচী মেলা? জেনে নিন সঠিক তারিখ ও এই মেলার বিশেষ তাৎপর্য ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির

T20 WC 2024

বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.