বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইনজুরি টাইমের পেনাল্টি পেয়ে টালিগঞ্জকে হারাল জর্জ, এরিয়ানকে হারাল কাস্টমস

ইনজুরি টাইমের পেনাল্টি পেয়ে টালিগঞ্জকে হারাল জর্জ, এরিয়ানকে হারাল কাস্টমস

কাস্টমসের ছোট্টু মণ্ডল অসাধারণ পারফরম্যান্স করে ম্যান অফ দ্য ম্যাচ হন।

কলকাতা লিগ কিন্তু জমে গিয়েছে। তবে দুই প্রধান কী করতে চলেছে, তা নিয়ে সংশয় রয়ে গিয়েছে। এসসি ইস্টবেঙ্গলের তো চুক্তি জটই কাটেনি। টিমই হয়নি। তাই লাল-হলুদের খেলা এখনও বিশ বাও জলে।

দু'দলের একেবারে হাড্ডাহাড্ডি লড়াই ছিল। একে অপরকে গোলের মুখ খুলতে দিচ্ছিল না। লড়াইটা অনেকটা ‘বুনো ওল’ বনাম ‘বাঘা তেঁতুল’-এর হচ্ছিল। কিন্তু দুম করে সবটা এলোমেলো হয়ে গেল টালিগঞ্জ অগ্রগামীর একটি ভুলে। টালিগঞ্জের গগনদীপ ফাউল করে বসেন জর্জ টেলিগ্রাফের এক ফুটবলারকে। তাও আবার খেলার শেষ মুহূর্তে পেনাল্টি বক্সের ভিতর। যার খেসারত ম্যাচ হেরে টালিগঞ্জকে দিতে হল।

পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি জর্জ টেলিগ্রাফের মোহিতোশ রায় রাজবংশী। শেষ মুহূর্তে গোল খাওয়ার ফলে টালিগঞ্জের আর ম্যাচে ফেরার কোনও উপায়ই ছিল না। স্বাভাবিক ভাবেই ম্যাচটি ১-০ হারতে হয় টালিগঞ্জকে। এ দিকে এরিয়ানকে হারাল কাস্টমস। ১-০ জয় পায় কাস্টমস। কাস্টমসের হয়ে একমাত্র গোলটি অ্যালোসিয়াসের। তবে নজর কাড়া ফুটবল খেলে ম্যাচের সেরা হব ছোট্টু মণ্ডল।

কলকাতা লিগ কিন্তু জমে গিয়েছে। তবে দুই প্রধান কী করতে চলেছে, তা নিয়ে সংশয় রয়ে গিয়েছে। এসসি ইস্টবেঙ্গলের তো চুক্তি জটই কাটেনি। টিমই হয়নি। তাই লাল-হলুদের খেলা এখনও বিশ বাও জলে।

এটিকে মোহনবাগান আবার এএফসি কাপ খেলতে মালদ্বীপে রয়েছে। কিন্তু ফিরে আসার পরও কি তারা আদৌ কলকাতা লিগে অংশ নেবে? বাংলার এই ঐতিহ্যশালী টুর্নামেন্টে সবুজ-মেরুনের অংশ না নেওয়ার বড় কারণ হল, কোনও জৈব সুরক্ষা বলয়ের বালাই নেই। যে কারণে আপত্তি রয়েছে এটিকে মোহনবাগানের। বিশেষত বিদেশি ফুটবলারদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রাধা, মারিজানের দাপটের পর মেগ-শেফালি ঝড়,উড়ে গেল ইউপি,পয়েন্টের খাতা খুলল দিল্লি অনুপমের হবু স্ত্রী প্রশ্মিতারও আগে বিয়ে ছিল! কে গায়িকার প্রথম স্বামী? প্রেমে গদগদ! সোনার সংসারের সেরা জা কৌশাম্বি, হবু বউকে নিয়ে গর্বিত আদৃত কী লিখলেন ট্রেনে বসেই খাবার অর্ডার দিতে পারবেন Swiggy-তে! খেতে হবে না রেলের খাবার সন্দেশখালিতে ‘ক্রমাগত মানুষ যাচ্ছেন', পরিদর্শনের ‘ভালো-মন্দ’ নিয়ে কী জানাল HC? ‘দস্তরবন্দী’র মাধ্যমে উত্তরসূরি ঘোষণা করলেন দিল্লির জামা মসজিদের শাহি ইমাম Google Pay is shutting down! কেন বন্ধ হয়ে যাচ্ছে G-Pay? আসল সত্যটা কী সকালে মুকুল রায়ের বাড়িতে ইডি, ‘ওরা খুশি’, বললেন ছেলে শুভ্রাংশু ১২ ফেল ছবির জন্য একটা নয়া পয়সা নেননি বাস্তবের মনোজ! বললেন, ‘আমার আসল পাওনা…’ শিলিগুড়িতে যানজট মুক্ত করতে বড় উদ্য়োগ, পাকিং লট সহ বহুতল বানাবে মহকুমা পরিষদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.