বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইনজুরি টাইমের পেনাল্টি পেয়ে টালিগঞ্জকে হারাল জর্জ, এরিয়ানকে হারাল কাস্টমস

ইনজুরি টাইমের পেনাল্টি পেয়ে টালিগঞ্জকে হারাল জর্জ, এরিয়ানকে হারাল কাস্টমস

কাস্টমসের ছোট্টু মণ্ডল অসাধারণ পারফরম্যান্স করে ম্যান অফ দ্য ম্যাচ হন।

কলকাতা লিগ কিন্তু জমে গিয়েছে। তবে দুই প্রধান কী করতে চলেছে, তা নিয়ে সংশয় রয়ে গিয়েছে। এসসি ইস্টবেঙ্গলের তো চুক্তি জটই কাটেনি। টিমই হয়নি। তাই লাল-হলুদের খেলা এখনও বিশ বাও জলে।

দু'দলের একেবারে হাড্ডাহাড্ডি লড়াই ছিল। একে অপরকে গোলের মুখ খুলতে দিচ্ছিল না। লড়াইটা অনেকটা ‘বুনো ওল’ বনাম ‘বাঘা তেঁতুল’-এর হচ্ছিল। কিন্তু দুম করে সবটা এলোমেলো হয়ে গেল টালিগঞ্জ অগ্রগামীর একটি ভুলে। টালিগঞ্জের গগনদীপ ফাউল করে বসেন জর্জ টেলিগ্রাফের এক ফুটবলারকে। তাও আবার খেলার শেষ মুহূর্তে পেনাল্টি বক্সের ভিতর। যার খেসারত ম্যাচ হেরে টালিগঞ্জকে দিতে হল।

পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি জর্জ টেলিগ্রাফের মোহিতোশ রায় রাজবংশী। শেষ মুহূর্তে গোল খাওয়ার ফলে টালিগঞ্জের আর ম্যাচে ফেরার কোনও উপায়ই ছিল না। স্বাভাবিক ভাবেই ম্যাচটি ১-০ হারতে হয় টালিগঞ্জকে। এ দিকে এরিয়ানকে হারাল কাস্টমস। ১-০ জয় পায় কাস্টমস। কাস্টমসের হয়ে একমাত্র গোলটি অ্যালোসিয়াসের। তবে নজর কাড়া ফুটবল খেলে ম্যাচের সেরা হব ছোট্টু মণ্ডল।

কলকাতা লিগ কিন্তু জমে গিয়েছে। তবে দুই প্রধান কী করতে চলেছে, তা নিয়ে সংশয় রয়ে গিয়েছে। এসসি ইস্টবেঙ্গলের তো চুক্তি জটই কাটেনি। টিমই হয়নি। তাই লাল-হলুদের খেলা এখনও বিশ বাও জলে।

এটিকে মোহনবাগান আবার এএফসি কাপ খেলতে মালদ্বীপে রয়েছে। কিন্তু ফিরে আসার পরও কি তারা আদৌ কলকাতা লিগে অংশ নেবে? বাংলার এই ঐতিহ্যশালী টুর্নামেন্টে সবুজ-মেরুনের অংশ না নেওয়ার বড় কারণ হল, কোনও জৈব সুরক্ষা বলয়ের বালাই নেই। যে কারণে আপত্তি রয়েছে এটিকে মোহনবাগানের। বিশেষত বিদেশি ফুটবলারদের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ! সতীর্থকে ডোবানোর সেরা নমুনা, এটাই কি ক্রিকেটের ইতিহাসের সব থেকে উদ্ভট আউট? Video

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.