বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ইনজুরি টাইমের পেনাল্টি পেয়ে টালিগঞ্জকে হারাল জর্জ, এরিয়ানকে হারাল কাস্টমস
কাস্টমসের ছোট্টু মণ্ডল অসাধারণ পারফরম্যান্স করে ম্যান অফ দ্য ম্যাচ হন।

ইনজুরি টাইমের পেনাল্টি পেয়ে টালিগঞ্জকে হারাল জর্জ, এরিয়ানকে হারাল কাস্টমস

  • কলকাতা লিগ কিন্তু জমে গিয়েছে। তবে দুই প্রধান কী করতে চলেছে, তা নিয়ে সংশয় রয়ে গিয়েছে। এসসি ইস্টবেঙ্গলের তো চুক্তি জটই কাটেনি। টিমই হয়নি। তাই লাল-হলুদের খেলা এখনও বিশ বাও জলে।

দু'দলের একেবারে হাড্ডাহাড্ডি লড়াই ছিল। একে অপরকে গোলের মুখ খুলতে দিচ্ছিল না। লড়াইটা অনেকটা ‘বুনো ওল’ বনাম ‘বাঘা তেঁতুল’-এর হচ্ছিল। কিন্তু দুম করে সবটা এলোমেলো হয়ে গেল টালিগঞ্জ অগ্রগামীর একটি ভুলে। টালিগঞ্জের গগনদীপ ফাউল করে বসেন জর্জ টেলিগ্রাফের এক ফুটবলারকে। তাও আবার খেলার শেষ মুহূর্তে পেনাল্টি বক্সের ভিতর। যার খেসারত ম্যাচ হেরে টালিগঞ্জকে দিতে হল।

পেনাল্টি থেকে গোল করতে কোনও ভুল করেননি জর্জ টেলিগ্রাফের মোহিতোশ রায় রাজবংশী। শেষ মুহূর্তে গোল খাওয়ার ফলে টালিগঞ্জের আর ম্যাচে ফেরার কোনও উপায়ই ছিল না। স্বাভাবিক ভাবেই ম্যাচটি ১-০ হারতে হয় টালিগঞ্জকে। এ দিকে এরিয়ানকে হারাল কাস্টমস। ১-০ জয় পায় কাস্টমস। কাস্টমসের হয়ে একমাত্র গোলটি অ্যালোসিয়াসের। তবে নজর কাড়া ফুটবল খেলে ম্যাচের সেরা হব ছোট্টু মণ্ডল।

কলকাতা লিগ কিন্তু জমে গিয়েছে। তবে দুই প্রধান কী করতে চলেছে, তা নিয়ে সংশয় রয়ে গিয়েছে। এসসি ইস্টবেঙ্গলের তো চুক্তি জটই কাটেনি। টিমই হয়নি। তাই লাল-হলুদের খেলা এখনও বিশ বাও জলে।

এটিকে মোহনবাগান আবার এএফসি কাপ খেলতে মালদ্বীপে রয়েছে। কিন্তু ফিরে আসার পরও কি তারা আদৌ কলকাতা লিগে অংশ নেবে? বাংলার এই ঐতিহ্যশালী টুর্নামেন্টে সবুজ-মেরুনের অংশ না নেওয়ার বড় কারণ হল, কোনও জৈব সুরক্ষা বলয়ের বালাই নেই। যে কারণে আপত্তি রয়েছে এটিকে মোহনবাগানের। বিশেষত বিদেশি ফুটবলারদের।

বন্ধ করুন