বাংলা নিউজ > ময়দান > ফুটবল > জল্পনার অবসান, বার্সাকে নাকচ করে নেইমারের সতীর্থ হিসাবে PSG-তে যোগ দিলেন জর্জিনিয়ো ওয়াইনালডম
জর্জিনিয়ো ওয়াইনালডম। ছবি- প্যারিস সাঁ-জাঁ।
জর্জিনিয়ো ওয়াইনালডম। ছবি- প্যারিস সাঁ-জাঁ।

জল্পনার অবসান, বার্সাকে নাকচ করে নেইমারের সতীর্থ হিসাবে PSG-তে যোগ দিলেন জর্জিনিয়ো ওয়াইনালডম

  • গতবছর থেকেই বার্সেলোনা তাঁকে দলে নেওয়ার প্রচুর চেষ্টা করে। 

প্রায় দ্বিগুন অর্থ ও দলের কোচ মরিসিও পচেতিনোর ব্যাক্তিগতভাবে করা কয়েকটা ফোনেই ঠিকানা বদলে গেল জর্জিনিয়ো ওয়াইনালডমের। বার্সেলোনার বদলে প্যারিস সাঁ-জাঁ তেই যোগ দিলেন নেদারল্যান্ডস মিডফিল্ডার। ফরাসি দলের সঙ্গে তিন বছরের চুক্তি স্বাক্ষর করেছেন তিনি।

পাঁচ বছর পর চুক্তিশেষে লিভারপুলকে আগেই বিদায় জানিয়েছিলেন। জল্পনা ছিল প্রাক্তন জাতীয় কোচ রোনাল্ড কোম্যানের অধীনেই খেলতে বার্সাতে সই করবেন তিনি। মৌখিকভাবে কাতালান ক্লাবে যোগ দিতে সম্মতিও দিয়ে দিয়েছিলেন তিনি। তবে শেষ কয়েকদিন হঠাৎই বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে পিএসজি তাঁকে দলে নিতে ঝাঁপায়।  

এরপরেই নিজের সিদ্ধান্ত বদল করেন ডাচ তারকা। বর্তমানে ইউরোর জন্য নেদারল্যান্ডসের হয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছেন জিনি ও তাঁর সতীর্থরা। তাই ডাচ ক্যাম্পেই দলে যোগ দেওয়ার জন্য তাঁর মেডিক্যালের আয়োজন করা হয়। সেখানেই সরকারিভাবে চুক্তি স্বাক্ষর করেন তিনি। তারকাখোচিত প্যারিস দলে নেইমার, কিলিয়ান এমবাপে, দি মারিয়া, মার্কো ভারাতি, লিয়ান্দ্রো প্যারেডেসদের সঙ্গে তাঁকে খেলতে দেখা যাবে।

দলে যোগ দেওয়ার পর সমর্থকদের উদ্দেশ্যে জিনি বলেন, ‘আমি এই দলে যোগ দিতে পেরে খুবই খুশি। কথা দিচ্ছি যতদিন আমি প্যারিস সাঁ-জাঁ হয়ে খেলব, ততদিন আমি নিজের সেরাটা দেব। আমি আরও বেশি অনুশীলন করে খেলোয়াড় হিসাবে আরও উন্নতি করার চেষ্টা করব। আশা করছি আমরা সকলে মিলে আপনাদের জন্য অনেক খেতাব জিততে সক্ষম হব।’

বন্ধ করুন