বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL ফাইনালে ATKMB-BFC ম্যাচের উত্তেজনার সঙ্গে থাকবে ডিজে আর ব্যান্ডের পারফরম্যান্সও

ISL ফাইনালে ATKMB-BFC ম্যাচের উত্তেজনার সঙ্গে থাকবে ডিজে আর ব্যান্ডের পারফরম্যান্সও

ফাইনালের আগে গোয়াতে হবে ফুটবল উৎসব।

কিক অফের আগে দেখা যাবে মন ভরানো সুর ও রোমহর্ষক ছন্দে দেশ-বিদেশ মাতিয়ে রাখা বিখ্যাত ডিজে চেতাসের মন মাতানো পারফরম্যান্স। এই অনুষ্ঠানকে আরও আকর্ষণীয় করতে হাজির থাকবে গোয়ার এক নম্বর ব্যান্ড এ২৬, যারা গোয়ার সঙ্গীতপ্রেমী জনতার হৃদকম্পন হয়ে উঠেছে। থাকবে সুস্বাদু খাবার আর হইহুল্লোড়।

ইন্ডিয়ান সুপার লিগ ২০২২-২৩-এর ফাইনালে মুখোমুখি হতে চলেছে এটিকে মোহনবাগান এবং বেঙ্গালুরু এফসি। ফাইনালে দেশের দুই সেরা ফুটবল দলের মধ্যে টানটান উত্তেজনায় ভরা লড়াই দেখার পাশাপাশি থাকবে ভরপুর বিনোদনও। ফাইনাল দেখতে উপস্থিত দর্শকেরা,খেলার পাশাপাশি উপভোগ করার সুযোগ পাবে বিনোদনের আনন্দে ভেসে যেতে। গোয়ার পন্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে আগামী শনিবার ফাইনালের দিন এক ফুটবল উৎসবের আসর বা কার্নিভাল হতে চলেছে।

কিক অফের আগে দেখা যাবে মন ভরানো সুর ও রোমহর্ষক ছন্দে দেশ-বিদেশ মাতিয়ে রাখা বিখ্যাত ডিজে চেতাসের মন মাতানো পারফরম্যান্স। তাঁর সুপারহিট বলিউড ম্যাশ-আপের ছন্দে মেতে ওঠে এই দেশের যে কোনও পার্টি। তাঁর এই সুর-ছন্দের ম্যাজিকে মন্ত্রমুগ্ধ হয়ে থাকেন সারা বিশ্বে ছড়িয়ে থাকা সঙ্গীত প্রেমীরা।

আরও পড়ুন: ATKMB vs HFC: টাইব্রেকারে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারিয়ে বদলা পূরণ,ফাইনালে বাগান

এই অনুষ্ঠানকে আরও আকর্ষণীয় করতে হাজির থাকবে গোয়ার এক নম্বর ব্যান্ড এ২৬, যারা গোয়ার সঙ্গীতপ্রেমী জনতার হৃদকম্পন হয়ে উঠেছে। স্টেডিয়ামে উপস্থিত ফুটবলপ্রেমীদের স্থানীয় সুরের মুর্ছনায় মাতোয়ারা করে তোলার দায়িত্ব নিয়েছে এই বিখ্যাত ব্যান্ড।

ফাইনালের দিন একটি ফিফা মোবাইল স্টল থাকবে স্টেডিয়ামে, যেখানে ফুটবলপ্রেমীরা বিভিন্ন ইন্টারঅ্যাক্টিভ গেমসে অংশ নিয়ে একঝাঁক পুরস্কার জেতার সুযোগ পাবেন। ‘হ্যামলিজ’ এর তরফ থেকেও রাখা হবে একটি গোম জোন, যেখানে দুই জনপ্রিয় চরিত্র হ্যামলি ও হ্যাটি খুদেদের সঙ্গে হাসি-মজা-খুনসুটিতে মেতে উঠবে। বাচ্চাদের জন্য সেখানে থাকবে বাউন্সি ক্যাসল, বাবল আর্টিস্ট, জাগলার্স, বেলুন শুটিংয়ের মতো নানা রকম গেমস।

আরও পড়ুন: BFC vs MCFC: নাটকীয় সেমিতে সাডেন ডেথে লিগশিল্ডজয়ীদের হারিয়ে ফাইনালে বেঙ্গালুরু

শুধু গেমস, হইহুল্লোড়, আনন্দই নয়, থাকবে স্থানীয় ও দেশের নানা প্রান্তের সুস্বাদু খাবারের সম্ভারও। ফুটবলের আনন্দে মন ভরানোর পাশাপাশি সুস্বাদু খাবারে পেট ভরানোর সব রকম ব্যবস্থাও রাখা হচ্ছে এই কার্নিভালে। ম্যাচ শুরু হবে ৭.৩০-এ। কিন্তু কার্নিভাল শুরু হয়ে যাবে বিকেল চারটে থেকে। যা চলবে সন্ধে ৬.৩০ পর্যন্ত। ৭.১৫ পর্যন্ত চলবে ডিজে চেতাস, এ২৬-এর লাইভ পারফরম্যান্স। তার পরেই শুরু হবে ফাইনাল ম্যাচ।

বেঙ্গালুরু এবং মোহনবাগান লিগ টেবলের এক এবং দুইয়ে থাকা দলকে হারিয়ে ফাইনালে উঠেছে। স্বাভাবিক ভাবে দুই দলই আত্মবিশ্বাসী। মোহনবাগান হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। আর বেঙ্গালুরু হারিয়েছে এ বার লিগশিল্ড জয়ীদের। ফাইনালের লড়াইও যে উত্তেজনার চরমে পৌঁছবে, সে কথা বলা যেতেই পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার ১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক? 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.