বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কপাল পুড়ল অমরিন্দরের, আর্শের পর তারকা গোলকিপার বিশাল কাইথকে সই করাল ATK MB

কপাল পুড়ল অমরিন্দরের, আর্শের পর তারকা গোলকিপার বিশাল কাইথকে সই করাল ATK MB

এটিকে মোহনবাগানে সই করল বিশাল কাইথ

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব ছিল আইএসএল-এর একাধিক ক্লাবের। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা বিশাল ছিল। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে বাকি দলগুলি।

জল্পনা আগে থেকেই ছিল। সই পর্বও মিটে গিয়েছিল। এ বার তাতেই শিলমোহর দিল এটিকে মোহনবাগান। তিন বছরের জন্য সবুজ-মেরুনে সই করেছেন বিশাল কাইথ। এর আগে তরুণ আর্শ আনোয়ার শেখকে আরও তিন বছরের জন্য রিটেইন করেছিল এটিকে মোহনবাগান। এর থেকেই পরিষ্কার অমরিন্দর সিং-এর বিদায় ঘোষণার অপেক্ষা। প্রসঙ্গত ২৫ বছরের কিপার চেন্নাইয়িন এফসি থেকে এটিকে মোহনবাগানে যোগ দিলেন।

বিশালের কাছে এটিকে মোহনবাগান ছাড়াও প্রস্তাব ছিল আইএসএল-এর একাধিক ক্লাবের। তবে গঙ্গা পারের ক্লাবের টাকার অঙ্কের প্রস্তাবটা বিশাল ছিল। আর তাতেই নাকি পিছিয়ে পড়েছে বাকি দলগুলি।

আরও পড়ুন: পুরনো ক্লাবে ফিরতে পারেন অমরিন্দর, ATK MB-র অন্য ২ কিপার যাচ্ছেন স্পেনে: রিপোর্ট

চেন্নাইয়িন এফসির সঙ্গে তাঁর চুক্তি শেষ হয়ে গিয়েছে। তাই ফ্রি প্লেয়ার হিসেবে সবুজ-মেরুনে যোগ দিলেন বিশাল কাইথ। ভারতের জাতীয় দলে খেলার পাশাপাশি আইএসএল-এর একাধিক দলে খেলেছেন বিশাল কাইথ। শিলং লাজং-এর জার্সিতে প্রথম ভারতীয় ফুটবলে পরিচিতি পান তিনি।

আরও পড়ুন: তারকা আইরিশ মিডিয়োকে ধরে রাখল ATK MB, করা হল আরও ২ বছরের চুক্তি

এটিকে মোহনবাগানের দুই কিপার বিশাল কাইথ এবং আর্শ আনোয়ার শেখ তিন সপ্তাহের জন্য স্পেনে যাচ্ছেন প্রি-সিজন ট্রেনিংয়ের জন্য। সেখানে তাঁরা স্পেনের প্রাক্তন তারকা কিপার এবং কোচ জেভিয়ার পিনদাদোর কাছে অনুশীলন করবেন।

এ দিকে অমরিন্দর সিং-এর পারফরম্যান্সে ম্যানেজমেন্ট একেবারেই খুশি নয়। তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে বলে খবর। তাঁর সঙ্গে গত বছর ৫ বছরের চুক্তি করা হয়েছিল। তবে শোনা যাচ্ছে, তারকা কিপার সম্ভবত তাঁর পুরনো ক্লাবেই ফেরৎ যেতে পারেন। মুম্বই সিটি এফসি-র সঙ্গেই তাঁর কথা চলছে। অমরিন্দরের সম্ভাব্য গন্তব্য হতে পারে মুম্বইয়ের দলই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ এপ্রিলের রাশিফল KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর অতিবৃষ্টিতে 'প্রলয়' UAE-তে, মরুদেশে জলে ডুবল বিমানবন্দর, বন্যা দুবাই শহরে সলমনকে খুন করতে এসেছিল আততায়ীরা, পুলিশ জানাল আদালতে, কতদিনের জেল হেফাজত? ‘স্বপ্নের চিতাগুলোকে….’, শীঘ্রই শোভনে বাঁধা পড়ছেন সোহিনী, ভেঙে পড়েছেন রণজয়! তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার কোচবিহার লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য মমতার সরকারের কোচিং সেন্টারে পড়েই UPSC পাশ ৭ জনের, কার কত ব়্যাঙ্ক হল?

Latest IPL News

KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.