বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দুরন্ত ভিনিসিয়াস-বেঞ্জেমা! ভ্যালেন্সিয়ার বিরদ্ধে ৪-১ গোলে জিতল রিয়াল মাদ্রিদ

দুরন্ত ভিনিসিয়াস-বেঞ্জেমা! ভ্যালেন্সিয়ার বিরদ্ধে ৪-১ গোলে জিতল রিয়াল মাদ্রিদ

জোড়া গোল করলেন ভিনিসিয়াস ও বেঞ্জেমা (ছবি:রয়টার্স) (REUTERS)

নিজেদের ঘরের মাঠে ভ্যালেন্সিয়াকে কার্যত গুড়িয়ে দিয়ে বড় জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। তাদের এই জয়ের অন্যতম নায়ক ব্রাজিলিয়ান ভিনিসিয়াস জুনিয়র এবং ফরাসি তারকা করিম বেঞ্জেমা।

শুভব্রত মুখার্জি: নিজেদের ঘরের মাঠে ভ্যালেন্সিয়াকে কার্যত গুড়িয়ে দিয়ে বড় জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। তাদের এই জয়ের অন্যতম নায়ক ব্রাজিলিয়ান ভিনিসিয়াস জুনিয়র এবং ফরাসি তারকা করিম বেঞ্জেমা। এদিনের ম্যাচের রেজাল্টের পরে লা লিগাতে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ। গত রাউন্ডে গেতাফের মাঠে ১-০ গোলে হারের পরে এই জয় তাদেরকে নিঃসন্দেহে আত্মবিশ্বাস জোগাবে। গেতাফের বিরুদ্ধে সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের টানা ১৫ ম্যাচের অপরাজিত যাত্রা থেমে গিয়েছিল। শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচে ৪-১ গোলে জিতল আনচেলত্তির দল। দুটি করে গোল করেছেন করিম বেঞ্জেমা এবং ভিনিসিয়াস জুনিয়র।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলা‌ শুরু করে রিয়াল। পুরো ম্যাচেই সেই আধিপত্য ধরে রেখেছিল তারা। ৬৭ শতাংশ সময় বল দখলে ছিল রিয়ালের। গোল লক্ষ্য করে মোট ২৩ টি শট নেয় তারা যার ৮টি লক্ষ্যে ছিল। ৪০তম মিনিটে কাসেমিরো প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি দেওয়া হয় রিয়ালের অনুকূলে। স্পট কিক থেকে কোন ভুল না করে দলকে এগিয়ে দেন বেঞ্জেমা। রিয়ালের জার্সিতে এটি ছিল বেঞ্জেমার ৩০০তম গোল। ১-০ ফলে এগিয়ে বিরতিতে গিয়েছিল রিয়াল। দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস।

ডি-বক্সে বেঞ্জেমার সঙ্গে বল দেওয়া-নেওয়া করে বিপক্ষের জালে বল ঠেলতে ভুল করেননি তিনি। ৬১তম মিনিটে দর্শনীয় হেডে নিজের দ্বিতীয় গোল করেন ২১ বছর বয়সী ভিনিসিয়াস। ৭৫তম মিনিটে ভ্যালেন্সিয়ার হয়ে একমাত্র গোলটি করেন গঞ্জালো গেদেস। ৮৮তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে স্কোরলাইন ৪-১ করে রিয়ালের জয় সুনিশ্চিত করেন করিম বেঞ্জেমা। জয়ের ফলে ২১ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে রিয়াল নিজেদের শীর্ষস্থান আরও বেশি মজবুত করল বলা চলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ইডেনে RCB-র বিরুদ্ধে IPL 2024-এর হোম ম্যাচের জন্য KKR-এর সম্ভাব্য একাদশ অযোধ্যায় লাইনচ্যুত মালগাড়ির ৪ বগি, আটকে পড়ল বহু ট্রেন, চরম দুর্ভোগে যাত্রীরা শ্মশানের পাঁচিল ভেঙে পড়ল হুড়মুড়িয়ে, চাপা পড়ে মৃত্যু হল শিশুসহ ৪ জনের, আহত ২ গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে, ৩ রাশির উন্নতির দরজা খুলবে, হবে আর্থিক লাভ বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' এসি চালাতে হবে না, এই কাজগুলি করলেই ঘরের তাপমাত্রা ৫ ডিগ্রি কমে যাবে রবিবার সকালে মন ভালো রাখুন, যতই গরম লাগুক, পড়ুন দিনের সেরা ৫ জোকস আর হেসে নিন জয় জয় শিবশঙ্কর, নাটু নাটু, মিলিয়ে তৈরি হবে বিশেষ নাচ, War 2তে নাচবেন হৃত্বিক-NTR IPL-এ তৃতীয় দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের, সব থেকে কম বলে ৫০ করেছেন কারা? 'ফিরবে ইলেক্টোরাল বন্ড', নির্মলা সীতারামনের এই মন্তব্য শুনেই আক্রমণে কংগ্রেস

Latest IPL News

বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.