বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > পেনাল্টি থেকে জোড়া গোল, কেরালাকে ৩-০ হারিয়ে ISL টেবলের দুইয়ে উঠে এল জামশেদপুর

পেনাল্টি থেকে জোড়া গোল, কেরালাকে ৩-০ হারিয়ে ISL টেবলের দুইয়ে উঠে এল জামশেদপুর

কেরালাকে হারিয়ে দুইয়ে উঠে এস জামশেদপুর।

এই জয়ের ফলে জামশেদপুর পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে। ১৪ ম্যাচে তাদের পয়েন্ট ২৫। পয়েন্ট তালিকার শীর্ষে থাকা হায়দরাবাদ এফসির ১৫ ম্যাচে রয়েছে ২৬ পয়েন্ট। বেঙ্গালুরু এফসি ১৫ ম্যাচ খেলে ২৩ পয়েন্ট নিয়ে রয়েছে তিনে। চারে এটিকে মোহনবাগানের ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট। পাঁচে নেমে গেল কেরালা ব্লাস্টার্স।

ম্যাচের ৪৫ এবং ৪৮ মিনিটে পেনাল্টি থেকে জোড়া গোল। আর পেনাল্টি থেকে দু'গোলের সুবাদেই চাপে পড়ে গেল কেরালা ব্লাস্টার্স। বৃহস্পতিবার আইএসএলের ম্যাচে জামশেদপুরের কাছে ০-৩ হারল কেরালা। একই সঙ্গে এই জয়ের হাত ধরে আইএসএল টেবলের দুইয়ে উঠে এল জামশেদপুর এফসি। আর পাঁচে নেমে গেল কেরালা ব্লাস্টার্স।

এদিনের ম্যাচের প্রথমার্ধের শেষের দিকে পেনাল্টি থেকে গ্রেগ স্টুয়ার্টের গোলে ১-০ এগিয়ে যায় জামশেদপুর এফসি। শুরু থেকে তারাই দাপট নিয়ে খেলছিল। তবে জামশেদপুরের একাধিক আক্রমণ রুখে দিচ্ছিল কেরালা ব্লাস্টার্সের রক্ষণ। তবে ম্যাচের ২০ মিনিট পর থেকে খেলায় ফেরার চেষ্টা করে কেরালা। এমন কী কয়েকটি সুযোগও তৈরি করে, কিন্তু জামেদপুরের রক্ষণকে খুব বেশি চাপে ফেলতে পারেনি তারা। বরং ম্যাচের ৪৫ মিনিটে পেনাল্টি আদায় করে নেয় জামশেদপুর। মিতেই বক্সের মধ্যে গ্রেগ স্টুয়ার্টকে ফেলে দিলে রেফারি পেনাল্টি দেন। গোল করতে ভুল করেননি স্টুয়ার্ট।

দ্বিতীয়ার্ধের শুরুতেই দ্বিতীয় পেনাল্টি পায় জামশেদপুর এফসি। মার্কো লেসকোভিচ বক্সের মধ্যে অবৈধ ভাবে ফাউল করেন বরিস সিংকে। ফলে লেসকোভিচ যেমন হলুদ কার্ড দেখেন, তেমনই ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়ে যায় জামশেদপুরও। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি স্টুয়ার্ট।

৫৩ মিনিটে বরিস সিংয়ের ক্রস থেকে অনবদ্য ভলিতে গোল করে জামশেদপুরকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন লাল-হলুদ থেকে ঘাড় ধাক্কা খাওয়া ড্যানিয়েল চিমা। এই গোলের পর আর ম্যাচে ফেরার সুযোগই পায়নি কেরালার কাছে।

এই জয়ের ফলে জামশেদপুর পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে। ১৪ ম্যাচে তাদের পয়েন্ট ২৫। পয়েন্ট তালিকার শীর্ষে থাকা হায়দরাবাদ এফসির ১৫ ম্যাচে রয়েছে ২৬ পয়েন্ট। বেঙ্গালুরু এফসি ১৫ ম্যাচ খেলে ২৩ পয়েন্ট নিয়ে রয়েছে তিনে। চারে এটিকে মোহনবাগানের ১৩ ম্যাচে ২৩ পয়েন্ট। পাঁচে নেমে গেল কেরালা ব্লাস্টার্স। তাদের ১৪ ম্যাচে ২৩ পয়েন্ট।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন কত আসন পাবে BJP? ভবিষ্যদ্বাণী করে 'INDIA সরকারে' নিজের ভূমিকা বাতলে দিলেন মমতা IPL 2024: কমলা টুপির লড়াইয়ে বড় লাফ নারিনের, পার্পল ক্যাপের দখল রাখলেন যুজিই ধনু-মকর-কুম্ভ-মীনের রাম নবমী কেমন কাটবে? জানুন রাশিফল বিজেপি নেত্রী, কিঁউ কি-র স্মৃতি ইরানি ‘মিথ্যে’ বলছে, দাবি একতার! কী নিয়ে ঝামেলা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল?

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.