বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Guv Ganeshan Pushes Sunil Chhetri: ‘ফ্রেমে’ আসতে সুনীল ছেত্রীকে 'ধাক্কা' রাজ্যপাল গণেশনের! ভাইরাল হল ভিডিয়ো
ছবি তোলাতে সুনীল ছেত্রীকে হাত দিয়ে সরিয়ে দেন রাজ্যপাল লা গণেশন। (ছবি - টুইটার)

Guv Ganeshan Pushes Sunil Chhetri: ‘ফ্রেমে’ আসতে সুনীল ছেত্রীকে 'ধাক্কা' রাজ্যপাল গণেশনের! ভাইরাল হল ভিডিয়ো

  • ছবি তোলাতে সুনীল ছেত্রীকে হাত দিয়ে সরিয়ে দেন রাজ্যপাল লা গণেশন! সেই মুহূর্তের ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

রবিবার যুবভারতী স্টেডিয়ামে মুম্বই এফসি-কে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে ডুরান্ড কাপ জিতে নেয় সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসি। ভারতীয় দলের অধিনায়ক ঘরোয়া ফুটবলে এই কাপ প্রথমবার জিতলেন। স্বপ্নপূরণের সঙ্গে অবশ্য থাকল বিতর্ক। রবিবার সুনীলের হাতে ডুরান্ডের ট্রফি তুলে দিতে উপস্থিত ছিলেন বাংলার রাজ্যপাল লা গণেশন। মঞ্চে তিনি যখন সুনীলের হাতে কাপ তুলে দিচ্ছেন, সেই সময়কার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যাচ্ছে, ফ্রেমে আসতে সুনীল ছেত্রীকেই ধাক্কা দিচ্ছেন রাজ্যপাল।

রবিবার পশ্চিমবঙ্গের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং রাজ্যপাল লা গণেশন সুনীল ছেত্রীর হাতে ডুরান্ড ট্রফি তুলে দেন। সেই সময় দেখা যায়, ছবির ফ্রেমে আসতে সুনীল ছেত্রীকে হাত দিয়ে সরিয়ে দেন রাজ্যপাল। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের প্রশ্ন, ডুরান্ড কাপ সুনীল জিতেছেন না গণেশন?

এদিকে রবিবার যুবভারতী স্টেডিয়ামে ডুরান্ড কাপ ফাইনালে মুম্বই সিটি এফসি-কে ২-১ হারিয়ে চ্যাম্পিয়ন হয় বেঙ্গালুরু এফসি। দুই দলের মধ্যে ফাইনালের লড়াইটা হাড্ডাহাড্ডি হল। বেঙ্গালুরুর হয়ে গোল করেন শিবশক্তি এবং অ্যালান কোস্তা। মুম্বইয়ের একমাত্র গোলদাতা আপুইয়া। এ দিকে ম্যাচের শেষ দিকে সুনীল ছেত্রী নিজে একটি সহজ গোলের সুযোগ নষ্ট করেন। তবে নিজে গোল না পেলেও গোল করিয়েছেন, দলের খেলা তৈরি করেছেন, সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলকে জিতিয়েছেন সুনীলই।

বন্ধ করুন