বাংলা নিউজ > ময়দান > ফুটবল > শিবিরে যোগ দিয়েছেন হাবাস, রয় কৃষ্ণরা, ISL-এর প্রস্তুতিতে শুরু করে দিল ATK MB
প্রস্তুতি শুরু করে দিল এটিকে মোহনবাগান।
প্রস্তুতি শুরু করে দিল এটিকে মোহনবাগান।

শিবিরে যোগ দিয়েছেন হাবাস, রয় কৃষ্ণরা, ISL-এর প্রস্তুতিতে শুরু করে দিল ATK MB

  • এ দিন নতুন অনুশীলন জার্সি পরে প্র্যাকটিস করতে নেমেছিলেন সবুজ-মেরুন ফুটবলাররা। রয় কৃষ্ণাদের নতুন অনুশীলন জার্সি পছন্দ হয়েছে সমর্থকদেরও। গত বছরও গোয়ার বেনোলিনে প্রস্তুতি সেরেছিল এটিকে মোহনবাগান। এ বারও একই মাঠে নিজেদের প্রস্তুতি সারছে হাবাস ব্রিগেড।

আগের মরশুমে ফাইনালে উঠেও আইএসএল অধরা রয়ে গিয়েছে। এএফসি কাপের ফাইনালেও ব্যর্থ হয়েছে। তবে সব ব্যর্থতার অধ্যায়কে পিছনে ফেলে নতুন মরশুমে নতুন লড়াইয়ের প্রস্তুতি শুরু করে দিল এটিকে মোহনবাগান। বৃহস্পতিবার বিকেল থেকে গোয়ার বেনোলিনে প্রস্তুতিতে নেমে পড়লেন রয় কৃষ্ণরা। সব ফুটবলারই গোয়ার শিবিরে যোগ দিয়েছেন। তবে সুমিত রাঠি এবং দীপক টাংরি জাতীয় দলের হয়ে খেলতে যাওয়ায় শিবিরে যোগ দিতে পারেননি। সাফকাপ জয়ী দলের চার সদস্য শুভাশিস বসু, প্রতীম কোটাল, লিস্টন কোলাসো এবং মনবীর সিং সবুজ-মেরুন শিবিরে ইতিমধ্যে যোগ দিয়েছেন।

বুধবারই আন্তোনিও লোপেজ হাবাস সহ বাকি কোচিং স্টাফও গোয়ার পৌঁছে গিয়েছিলেন। ফুটবলাররা অবশ্য দফায় দফায় শিবিরে যোগ দিয়েছেন। প্রথম দিন একেবারেই হাল্কা অনুশীলন করেছেন রয় কৃষ্ণরা। এখন আপাতত সাশীরিক সক্ষমতা বাড়ানোর উপর জোর দেওয়া হচ্ছে। এ দিন নতুন অনুশীলন জার্সি পরে প্র্যাকটিস করতে নেমেছিলেন সবুজ-মেরুন ফুটবলাররা। রয় কৃষ্ণাদের নতুন অনুশীলন জার্সি পছন্দ হয়েছে সমর্থকদেরও। গত বছরও গোয়ার বেনোলিনে প্রস্তুতি সেরেছিল এটিকে মোহনবাগান। এ বারও একই মাঠে নিজেদের প্রস্তুতি সারছে হাবাস ব্রিগেড।

এই বছর ১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে আইএসএল। আর উদ্বোধনী ম্যাচ দিয়েই যাত্রা শুরু করছে এটিকে মোহনবাগান। কেরল ব্লাস্টার্সের সঙ্গে প্রথম ম্যাচ খেলবে হাবাসের ছেলেরা। ২৭ নভেম্বরই আইএসএলের ডার্বি।

বন্ধ করুন