বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সামান্য উন্নতি, একটু সুস্থ কিংবদন্তি গোলরক্ষক ভাস্কর গঙ্গোপাধ্যায়
ভাস্কর গঙ্গোপাধ্যায়
ভাস্কর গঙ্গোপাধ্যায়

সামান্য উন্নতি, একটু সুস্থ কিংবদন্তি গোলরক্ষক ভাস্কর গঙ্গোপাধ্যায়

  • হাসপাতাল সূত্র থেকে জানা যাচ্ছে, গতকালের তুলনায় বুধবার সকালে একটু ভালই রয়েছেন ভাস্কর গঙ্গোপাধ্যায়।

সুস্থ আছেন কিংবদন্তি গোলকিপার ভাস্কর গঙ্গোপাধ্যায়। হাসপাতাল সূত্র থেকে জানা যাচ্ছে, গতকালের তুলনায় বুধবার সকালে একটু ভালই রয়েছেন ভাস্কর গঙ্গোপাধ্যায়। তবে এখনও বাইপাসের ধারের হাসপাতালের আইসিইউতে শয্যাশায়ী তিনি। কিন্তু করোনা নয়। যে অসুখের খোঁজ পাওয়া গিয়েছে তা হল ইনফ্লুয়েঞ্জা এ। বাড়ি থেকে গুরুতর অসুস্থ অবস্থায় সোমবার গভীর রাতে তাঁকে হাসপাতেল ভর্তি করা হয়েছিল। হাসপাতালে আসার পর থেকেই সৌভাগ্যবশত আর সমস্যা হয়নি। তাঁর অক্সিজেনের পরিমানও কমেছে। তাঁর অন্যান্য রিপোর্টেও ভয়ের কিছু পাওয়া যায়নি। কিন্তু সত্তর ও আশির দশকের দাপুটে এই গোলরক্ষক যেহেতু আরও অনেক কঠিন শারীরিক সমস্যায় রয়েছেন তাই তাঁকে গভীর পর্যবেক্ষণে রাখতেই হয়েছে। ভাস্করের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তে চিন্তায় রয়েছেন ফুটবল প্রেমীরা। 

সোমবার রাতে হঠাৎ করেই বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন কিংবদন্তি গোলকিপার ভাস্কর গঙ্গোপাধ্যায়। জ্বর তো ছিলই। সঙ্গে শরীরের অক্সিজেনের মাত্রা কমতে শুরু করে। একটা সময়ে অক্সিজেন স‍্যাচুরেশন কমে ৯১ তে নেমে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অনেকেই ভেবেছিলন ভাস্কর বাবু করোনাতে আক্রান্ত হয়েছিলেন। সঙ্গে সঙ্গে তাঁকে আইসিইউ বিভাগে ভর্তি করা হয়েছিল। তবে ভাস্কর গঙ্গোপাধ্যায়ের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এখন হাসপাতাল সূত্রের খবর এখন সুস্থ আছেন ভাস্কর গঙ্গোপাধ্যায়।

ভাস্কর গঙ্গোপাধ্যায়ের যেহেতু পার্কিনসন আছে, তাই একটু চিন্তার কারণ ছিলই। তবে করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসায় সকলেই নিশ্চিন্ত হয়েছেন। মঙ্গলবার সকালে আইসিইউ থেকে বের করে ভাস্তর গঙ্গোপাধ্যায়কে এখন কার্ডিওলজি বিভাগে স্থানান্তরিত করা হয়েছিল। ভাস্কর বাবু আপাতত ভাল আছেন। তাঁর অসুস্থতার খবর পেয়ে প্রথম থেকেই তাঁর সঙ্গে যোগাযোগ রেখেছেন লাল হলুদ ক্লাবের কর্মকর্তারা। ভাস্কর বাবুর সতীর্থ ফুটবলাররাও যোগাযোগ রেখেছেন ভাস্কর গঙ্গোপাধ্যায়ের পরিবারের সঙ্গে। সকলের প্রার্থনা একটাই দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরুন ভাস্কর গঙ্গোপাধ্যায়।

বন্ধ করুন