বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB শিবিরে করোনা হানা, পিছিয়ে গেল ওড়িশা এফসি-র বিরুদ্ধে সবুজ-মেরুনের ম্যাচ
পিছিয়ে গেল এটিকে মোহনবাগান-ওড়িশা এফসি-র ম্যাচ।
পিছিয়ে গেল এটিকে মোহনবাগান-ওড়িশা এফসি-র ম্যাচ।

ATK MB শিবিরে করোনা হানা, পিছিয়ে গেল ওড়িশা এফসি-র বিরুদ্ধে সবুজ-মেরুনের ম্যাচ

  • গত বারের মতো এই বছরও গোয়াতেই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। কঠোর জৈব সুরক্ষা বলয়ের মাঝেই এই টুর্নামেন্ট শুরু হয়েছিল। যদিও সে সময় করোনার প্রকোপ সে ভাবে ছিল না। তবে সতর্ক চিল টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

এটিকে মোহনবাগান শিবিরে হঠাৎ করেই কোভিড হানা দিয়েছে। যার জেরে শনিবারের ওড়িশা এফসি-র বিরুদ্ধে সবুজ-মেরুন ব্রিগেডের ম্যাচ পিছিয়ে গেল। কবে ম্যাচটি আবার হবে, সেই সূচি পরে দেওয়া হবে বলে ইন্ডিয়ান সুপার লিগ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে।

টানা জৈব সুরক্ষা বলয়ে থাকার পরে করোনার আক্রমণ থেকে রেহাই পেল না সবুজ-মেরুন ব্রিগেড। জানা গিয়েছে, তাদের এক ফুটবলার কোভুড-পজিটিভ। যার জেরে স্থগিত হয়ে গেল এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসির ম্যাচ।

গত বছর গোটা টুর্নামেন্টটাই হয়েছিল কোভিডের মাঝেও। এবং সাফল্যের সঙ্গে সেই টুর্নামেন্ট গোয়ায় শেষও হয়েছিল। এই বছরও গোয়াতেই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। কঠোর জৈব সুরক্ষা বলয়ের মাঝেই এই টুর্নামেন্ট শুরু হয়েছিল। যদিও সে সময় করোনার প্রকোপ সে ভাবে ছিল না। তবে সতর্ক চিল টুর্নামেন্ট কর্তৃপক্ষ। 

ফুটবলার থেকে কোচ, সাপোর্ট স্টাফ, সকলেই রয়েছেন জৈব সুরক্ষা বলয়ে। টুর্নামেন্টের অনেক আগে থেকেই সকলেই রয়েছেন কোয়ারেন্টাইনে। তবু করোনা হানা থেকে রেহাই মিলল না। শনিবার আইএসএলের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, এটিকে মোহনবাগানের এক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় ওড়িশা এবং এটিকে মোহনবাগান ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিগের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বন্ধ করুন