বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > HFC vs EB, ISL 2022-23: গোল করতে না পারার খেসারত, হায়দরাবাদের কাছে হারল লাল-হলুদ
লড়াই চালাচ্ছে ইস্টবেঙ্গল-হায়দরাবাদ।

HFC vs EB, ISL 2022-23: গোল করতে না পারার খেসারত, হায়দরাবাদের কাছে হারল লাল-হলুদ

শুরু থেকে ইস্টবেঙ্গল আক্রমণের মেজাজে ছিল। ভালো লড়াই করেছে। গোলের সুযোগও তৈরি করেছে। কিন্তু গোলের মুখ খুলতে তারা ব্যর্থ। আর সেই কারণে খালি হাতে নিজামের শহর থেকে ফিরতে হচ্ছে লাল-হলুদকে। ইস্টবেঙ্গল দলে একজন পজিটিভ স্ট্রাইকার, যিনি হাফ চান্সকে গোলে পরিণত করতে পারবেন, সে রকম কারও অভাব বড় প্রকট। 

জামশেদপুরের বিরুদ্ধে দাপটের সঙ্গে জয়ের পর, ইস্টবেঙ্গল সমর্থকেরা আশা করেছিল, হায়দরাবাদ থেকে অন্তত খালি হাতে ফিরবে না লাল-হলুদ ব্রিগেড। তিন পয়েন্ট না হলেও এক পয়েন্ট নিয়ে ফিরবে। কিন্তু ভালো খেলেও খালি হাতেই ফিরতে হচ্ছে স্টিফেন কনস্ট্যান্টাইনের ছেলেদের। 

এ দিকে শুক্রবার ইস্টবেঙ্গলকে হারিয়ে লিগ তালিকার শীর্ষে উঠে এল ইস্টবেঙ্গল। ১০ ম্যাচে ৭টিতে জিতে ২২ পয়েন্ট নিয়ে আইএসএল তালিকার এক নম্বর দল এখন ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ইস্টবেঙ্গল ৯ ম্যাচ খেলে ৩টিতে জিতেছে। বাকি ৬টি ম্যাচ তারা হেরেছে। আপাতত পয়েন্ট টেবলের আটেই থাকল ইস্টবেঙ্গল।

09 Dec 2022, 09:40:26 PM IST

ম্যাচ শেষ- হারতে হল লাল-হলুদকে

গোল করতে না পারার খেসারত দিল ইস্টবেঙ্গল। আরও একটি ম্যাচ তাদের হারতে হল, গোল না করতে না পারার জন্য। হায়দরাবাদ ২-০ ম্যাচ জিতে, নিজেদের জায়গা বরং মজবুত করল।

09 Dec 2022, 09:17:29 PM IST

গোওওওওলললল- ২-০ করল হায়দরাবাদ

৮৫ মিনিট: জেভিয়ার সিভেরিও-র দুরন্ত গোল। হায়দরাবাদ অনেকক্ষণ ধরে ব্যবধান বাড়ানোর চেষ্টা করছে। শেষ পর্যন্ত জেভিয়ার সিভেরিও ২-০ করলেন। ইস্টবেঙ্গলের ম্যাচে ফেরার সম্ভাবনা কার্যত নেই। অঘটন না ঘটলে তিন পয়েন্ট নিয়েই মাঠে ছাড়বে ইস্টবেঙ্গল।

09 Dec 2022, 08:57:15 PM IST

ইস্টবেঙ্গল সুযোগগুলো হেলায় হারাচ্ছে

৬৫ মিনিট: ৬৫মিনিট হয়ে গেলেও, গোলের মুখ খুলতে পারেনি ইস্টবেঙ্গল। হাফ চান্স পেয়েছিল বেশ কিছু। কিন্তু গোলে পরিণত করতে পারেনি। চাপ বাড়ছে লাল-হলুদের। এ ভাবে গোল করতে না পারলে, ইস্টবেঙ্গলের পক্ষে চাপ রয়েছে।

09 Dec 2022, 08:45:52 PM IST

দ্বিতীয়ার্ধে হায়দরাবাদ ব্যবধান বাড়াতে মরিয়া

৫৫ মিনিট: বিরতির পর হায়দরাবাদ দ্বিতীয় গোলের জন্য মরিয়া হয়ে উঠেছে। তারা ১-০ থাকায় আত্মবিশ্বাসী হয়ে উঠেছে। একটি পজিটিভ সুযোগও তৈরি করেছিল। কিন্তু কাজে লাগাতে পারেনি। ইস্টবেঙ্গল এখনও গোলের মুখ খুলতে পারেনি।

09 Dec 2022, 08:35:47 PM IST

দ্বিতীয়ার্ধের খেলা শুরু

প্রথমার্ধে পিছিয়ে রয়েছে ইস্টবেঙ্গল। বিরতির পর যদি তারা দ্রুত সমতা না ফেরাতে পারে, তা হলে চাপে পড়ে যাবে লাল-হলুদ। তাই দ্রুত গোল করতে হবে ইস্টবেঙ্গলকে।

09 Dec 2022, 08:22:25 PM IST

বিরতিতে ০-১ পিছিয়ে ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল ভালো খেলেও গোলের মুখ খুলতে পারেনি। হায়দরাবাদ বরং কাউন্টার অ্যাটাকে উঠে গোল করে বেরিয়ে গিয়েছেনয যার নিট ফল, ভালো খেলেও ০-১ পিছিয়ে লাল-হলুদ ব্রিগেড।

09 Dec 2022, 08:18:42 PM IST

বড় সুযোগ নষ্ট ক্লেটনের

৪৫ মিনিট- গোলকিপারকে একা পেয়েও গোলের সহজতম সুযোগ নষ্ট করলেন ক্লেটন। বলটি পেয়ে সুন্দর ভাবে রিসিভ করেন। তার পর মাথা দিয়ে নামিয়ে বলটি গোলে ঢোকালেই চলত। নিশ্চিত গোল মিস করেন ক্লেটন।

09 Dec 2022, 08:11:54 PM IST

গোওওওওললললল… হায়দরাবাদের ১-০ করল

ইস্টবেঙ্গল আক্রমণের ঝাঁঝ বাড়ালেও, আসল কাজটা করল হায়দরাবাদ এফসি। প্রতি আক্রমণে উঠে মহম্মদ ইয়াসিরের দুরন্ত গোলে ১-০ এগিয়ে গেল হায়দরবাদ।

09 Dec 2022, 08:05:41 PM IST

৩০ মিনিট হয়ে গেলেও খেলার ফল গোলশূন্য

৩০ মিনিট হয়ে গেলও গোলের মুখ খুলতে পারেনি কোনও দলই। আক্রমণ-প্রতি আক্রমণে ম্যাচ জমে গেলেও, গোলের মুখ খোলেনি। কিছুক্ষণ হায়দরাবাদ আক্রমণের ঝড় তুলেছিল, পরপর ভালো কিছু মুভ দেখা গিয়েছিল, কিন্তু লাল-হলুদ ফের আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে চাপে রেখেছে হায়দরাবাদকে। তবে গোলের মুখ খুলতে পারেনি। গোলের মুখ না খুললেও কোনও লাভ নেই। প্রথমার্ধে এগিয়ে যেতে পারলে, দ্বিতীয়ার্ধে কিন্তু ঘরের মাঠে চার চার গুণ বাড়াবে হায়দরাবাদ।

09 Dec 2022, 07:54:45 PM IST

আক্রমণের ঝাঁঝ বাড়াচ্ছে হায়দরাবাদ

২০ মিনিট- খেলার রাশ ধীরে ধীরে লাল-হলুদের থেকে হায়দরাবাদ নিয়ে নিচ্ছে। তারা আক্রমণের ঝাঁজ বাড়াচ্ছে। একের পর এক আক্রমণ করছে তারা। যদিও তারাও গোলের মুখ খুলতে পারেনি। খেলার ফল এখনও গোলশূন্য।

09 Dec 2022, 07:44:49 PM IST

আক্রমণাত্মক লাল-হলুদ

১০ মিনিট- আপাতত ইস্টবেঙ্গল আক্রমণাত্মক ছন্দেই রয়েছে। তবে গোলের মুখ খোলা হয়নি। বা গোলমুখী পজিটিভ কোন শট নেই। তবে লড়াই চালাচ্ছেন স্টিফেন কনস্ট্যান্টাইনের ছেলেরা।

09 Dec 2022, 07:36:53 PM IST

খেলা শুরু

ইস্টবেঙ্গল-হায়দরাবাদ এফসি ম্যাচ শুরু। প্রথম বার আইএসএলে হায়দরাবাদের বিরুদ্ধে কি জয় পাবে লাল-হলুদ ব্রিগেড?

09 Dec 2022, 07:33:16 PM IST

ইস্টবেঙ্গলের একাদশ

09 Dec 2022, 07:32:26 PM IST

হায়দরাবাদের একাদশ

09 Dec 2022, 07:31:13 PM IST

হায়দরাবাদ দুই নম্বর দল

৯টি ম্যাচের মধ্যে ৬টিতে জিতেছে হায়দরাবাদ। ১টিতে ড্র করেছে। ২টি ম্যাচ তারা হেরেছে। ১৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে আইএসএল তালিকার।

09 Dec 2022, 07:14:20 PM IST

ইস্টবেঙ্গলের হাল

ইস্টবেঙ্গল এখনও পর্যন্ত ৮ ম্যাচের মধ্যে ৩টিতে জিতেছে। ৫টিতে হেরেছে। আইএসএল তালিকার আট নম্বরে রয়েছে এখন লাল-হলুদ শিবির। পয়েন্ট ৯।

09 Dec 2022, 07:14:21 PM IST

দ্বৈরথের ইতিহাস

হিরো আইএসএলে ইস্টবেঙ্গল ও হায়দরাবাদ এফসি-র মধ্যে যে চার বার দেখা হয়েছে, তার মধ্যে দু’বার জিতেছে নিজামের শহরের দল। বাকি দু’টি ম্যাচ ড্র হয়েছে। দুই দলের মুখোমুখিতে মোট ১৩টি গোল হয়েছে। যার মধ্যে ন’টি দিয়েছে হায়দরাবাদ ও চারটি ইস্টবেঙ্গল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির কলকাতার মালিকানাহীন সম্পত্তি দখল করে নেবে পুরসভা, ঘোষণা করলেন ফিরহাদ মুকেশ আম্বানির ডিপফেক ভিডিয়ো ঘুরছে বাজারে, ফাঁদে পড়ে ৭ লাখ খোয়ালেন চিকিৎসক চিপসের প্যাকেটে পচা ব্যাঙ, সাম্বারে মরা ইঁদুর! গুজরাটে শোরগোল ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা মমতাকে চিঠি দিলেন রাজ্যপাল, জানালেন বড় উদ্বেগের কথা লগ্নভ্রষ্ট বরের সঙ্গে বিয়ে, ময়নার সত্যি জেনে কী করবে রোদ্দুর? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? জানুন ২২ জুনের রাশিফলে বাংলার নিট পরীক্ষার্থীকে ছেঁড়া OMR, ফুটেজ দেখেই চোখ কপালে! সন্ধ্যায় বসছে কোর্ট

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.