বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এখন কেমন রয়েছেন পেলে? কিংবদন্তি ফুটবলার নিজেই দিলেন সেই আপডেট
পেলে।
পেলে।

এখন কেমন রয়েছেন পেলে? কিংবদন্তি ফুটবলার নিজেই দিলেন সেই আপডেট

  • শারীরিক বেশ কিছু সমস্যা দেখা দেওয়ার কারণে গত সেপ্টেম্বরের শুরুতে নিয়মিত কিছু পরীক্ষা করতে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তার কোলনে টিউমার ধরা পড়ে।

শুভব্রত মুখার্জি: ফুটবল বিশ্বের জীবন্ত কিংবদন্তি প্রাক্তন ব্রাজিলিয়ান ফুটবলার পেলে মাত্র কয়েক মাস আগেই কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন বলা যেতে পারে। সেই ঘটনার পর থেকে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। উল্লেখ্য তাঁর কোলনে যে টিউমার হয়েছিল, সেটা অস্ত্রোপচার করে বাদ দেওয়া হয়েছে। এর পর দু' মাস কেটে গিয়েছে । আর নিজের সেই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে কিংবদন্তি এই ফুটবলার জানালেন, যত দিন যাচ্ছে তত ভালো এবং সুস্থ অনুভব করছেন তিনি।

বুধবার নিজের শারীরিক অবস্থার কথা নিজেই জানিয়েছেন ব্রাজিলের কিংবদন্তি প্লেয়ার। নিজের টুইটার হ্যান্ডেল থেকে এই আপডেট দিয়েছেন পেলে। তিনি সেই টুইটে লিখেছেন, ‘বন্ধুরা, আমরা এই বিষয়ে অনেক দিন হল কথা বলেছি । জানাতে চাই যে, আমি ভালো আছি। প্রতিদিন আরও ভালো অনুভব করছি। সুরক্ষার জন্য ব্যবহৃত মাস্ক ও আমার খুশিকে আড়াল করতে পারে না। যারা আমাকে প্রতিদিন অনুপ্রেরণা জোগাচ্ছেন, তাঁদের সকলকে ধন্যবাদ।’

প্রসঙ্গত শারীরিক বেশ কিছু সমস্যা দেখা দেওয়ার কারণে গত সেপ্টেম্বরের শুরুতে নিয়মিত কিছু পরীক্ষা করতে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তার কোলনে টিউমার ধরা পড়ে। তারপরে ডাক্তারদের পরামর্শে অস্ত্রোপচার করা হয়। প্রায় এক মাস হাসপাতালে থাকার পর অক্টোবরের শুরুতে নিজের বাড়ি ফেরেন পেলে। উল্লেখ্য গত অক্টোবরে ৮১ বছর পূর্ণ করেছেন পেলে।

বন্ধ করুন