বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ভাইরাল হয়েছিলেন 'ডেলিভারি গার্ল' তথা মহিলা ফুটবলার পৌলমী! বদলাল কী তাঁর জীবন?

ভাইরাল হয়েছিলেন 'ডেলিভারি গার্ল' তথা মহিলা ফুটবলার পৌলমী! বদলাল কী তাঁর জীবন?

পৌলমী অধিকারীর ডেলিভারি গার্লের জীবন (ছবি-টুইটার)

জাতীয় মহিলা ফুটবল দলে খেলেও যে পরিচিতি পাননি পরে তাঁর জীবন লড়াই-এর গল্প তাঁকে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। তিনি হলেন পৌলমী অধিকারী। অভাবের জন্য নিজের ফুটবলের স্বপ্নের থেকে দিন দিন দূরে সরে যেতে হচ্ছিল পৌলমী অধিকারীকে।

জাতীয় মহিলা ফুটবল দলে খেলেও যে পরিচিতি পাননি পরে তাঁর জীবন লড়াই-এর গল্প তাঁকে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। তিনি হলেন পৌলমী অধিকারী। অভাবের জন্য নিজের ফুটবলের স্বপ্নের থেকে দিন দিন দূরে সরে যেতে হচ্ছিল পৌলমী অধিকারীকে। বাংলার সেই মহিলা ফুটবলার অভাবের তাড়নায় ডেলিভারি গার্লের কাজ করতে শুরু করেছিলেন। এরপর তাঁকে নিয়ে শুরু হয় সোশ্যাল মিডিয়ার প্রচার। ভাইরাল জগতে তাঁকে ঘিরে বহু পোস্ট, কমেন্ট, ভিডিয়ো হতে শুরু করে। রীতিমতো জনপ্রিয় হয়ে ওঠেন পৌলমী অধিকারী। এরপরে পেয়েছিলেন IFA-র বার্তা। ফোন পেয়েছিলেন রাজ্য ফুটবল সংস্থার ফোন। রাজ্যের ক্রীড়ামন্ত্রীও তাঁকে আশ্বাস দিয়েছিলেন।

আরও পড়ুন… ভিডিয়ো: কাছে পৌঁছেও মেসিকে স্পর্শ করতে পারলেন না! মাঠে ঢুকেও ব্যর্থ LM10-এর ভক্ত

কিন্তু ভাইরাল হয়েও নিজের ভাগ্যকে সে ভাবে বদলাতে পারেননি পৌলমী অধিকারী। এখনও তিনি ডেলিভারি করেই সংসার চালাচ্ছেন। দিনে এক ঘণ্টা করে প্র্যাকটিস করেন। পৌলমী জানিয়েছেন, ‘শুধু সেলিব্রিটিই হলাম, অভাব আর মিটল না।’ পৌলমী আরও জানিয়েছেন, ‘রাজ্যের ক্রীড়ামন্ত্রী আশ্বাস দিয়েছেন। আর সেই জন্যই পুরো আশাটা এখনও নিভে যায়নি।’ জাতীয় মহিলা ফুটবল দলে একসময় খেললেও সংসার চালাতে সব স্বপ্নের জলাঞ্জলি দিতে হয়েছিল পৌলমী অধিকারীকে।

আরও পড়ুন… যতদিন দরকার, ততদিনই ভালোবাসা! কার উদ্দেশ্যে ইনস্টায় বার্তা দিলেন পৃথ্বী শ

তাঁর কাহিনি ভাইরাল হওয়ার পরেই হইচই পড়ে গিয়েছিল নেট দুনিয়ায় ও ফুটবল জগতে। তার সঙ্গে বাংলার ক্রীড়া জগতেও সকলে তাঁকে নিয়ে কথা বলতে শুরু করেছিলেন। বিভিন্ন মহল থেকে এসেছিল সাহায্যের আশ্বাসও। কিন্তু, সত্যি কি বদলেছে পৌলমীর জীবন? পৌলমী এই সময় ডিজিটালকে বলেছেন, ‘আমি এখনও ডেলিভারি করেই সংসার চালাচ্ছি। আমাকে রাজ্যের মন্ত্রী আশ্বাস দিয়েছিলেন। তা নিয়েই আশায় রয়েছি।’ পৌলমী আরও বলেন, ‘আমাকে IFA থেকে একটি অস্থায়ী চাকরির প্রস্তাব দেওয়া হয়েছিল। তার বেতনও অনেক কম ছিল। আট হাজার টাকা বেতন এবং বাড়ি থেকে অনেকটাই দূরে। এতে আমার সংসার চলত না। তাই আমি ডেলিভারির কাজটাই চালিয়ে যাচ্ছি।’ যদিও এই বিষয়ে IFA-এ কোনও প্রতিক্রিয়া দেয়নি।

পৌলমী অধিকারী আরও জানিয়েছেন, ‘আমার দাদা কোনও কাজ করেন না। ফলে গোটা সংসারের দায়িত্ব প্রায় আমারই বলা চলে।’ তিনি জানিয়েছেন, ‘সকলে এত ভালোবাসা দিয়েছে। তাই চেষ্টা করি এক ঘণ্টার জায়গায় দুই ঘণ্টা ফুটবল প্র্যাকটিস করতে। কিন্তু, তা হয়ে ওঠে না ডেলিভারির কাজ থাকলে।’ পৌলমীর আক্ষেপ, ভাইরাল হওয়ার পরে তিনি খ্যাতি পেয়েছেন। কিন্তু তাঁর জীবনের সমস্যা মেটেনি। অর্থ কষ্ট থেকে এখনও মুক্তি পাননি পৌলমী।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.