বাংলা নিউজ > ময়দান > ফুটবল > পাসপোর্ট সমস্যা মিটিয়ে এই সপ্তাহে ভারতে আসছেন হুগো, রয় কৃষ্ণরা কোয়ারেন্টাইনে
রয় কৃষ্ণ।
রয় কৃষ্ণ।

পাসপোর্ট সমস্যা মিটিয়ে এই সপ্তাহে ভারতে আসছেন হুগো, রয় কৃষ্ণরা কোয়ারেন্টাইনে

  • এটিকে মোহনবাগান সূত্রে জানা গিয়েছে, বৌমাসের নতুন পাসপোর্ট অবশ্য তৈরি হয়ে গিয়েছে।খুব তাড়াতাড়িই তিনি গোয়ায় এটিকে মোহনবাগান দলের সঙ্গে যোগ দেবেন। এ দিকে রয় কৃষ্ণরা ইতিমধ্যেই আইএসএলের নিয়ম মেনে বুধবার থেকে ৮দিনের কোয়ারেন্টাইনে থাকতে শুরু করে দিয়েছেন।

এএফসি কাপ খেলে দেশে ফিরে যাওয়ার পর গাড়ি চুরি গিয়েছিল হুগো বৌমাসের। সেই গাড়ির মধ্যেই রাখা ছিল তাঁর পাসপোর্ট এবং ভিসা। গাড়ির সঙ্গে সবটাই চুরি হয়ে যায় বৌমাসের। যে কারণে তিনি এখনও গোয়ায় দলের সঙ্গে যোগ দিতে পারেননি।

এটিকে মোহনবাগান সূত্রে জানা গিয়েছে, বৌমাসের নতুন পাসপোর্ট অবশ্য তৈরি হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি তিনি গোয়ায় এটিকে মোহনবাগান দলের সঙ্গে যোগ দেবেন। শোনা যাচ্ছে, শুক্রবার ভারতে আসছেন হুগো। এ দিকে রয় কৃষ্ণরা ইতিমধ্যেই আইএসএলের নিয়ম মেনে বুধবার থেকে ৮দিনের কোয়ারেন্টাইনে থাকতে শুরু করে দিয়েছেন। কোলাবার হোটেলে কোয়ারেন্টাইনে থাকার সময়ে এটিকে মোহনবাগান বাইরে প্র্যাকটিসও  করবে না বলে জানা গিয়েছে। তবে হোটেলের ভিতর জিম এবং সুইমিং করতে পারে।

কোয়ারেন্টাইন পর্ব মিটলে আইএসএলের নিয়মি মেনেই আন্তোনিও লোপেজ হাবাস ব্রিগেড প্র্যাকটিস করবে বলে জানা গিয়েছে। রয় কৃষ্ণও টিম হোটেলেই বাকি ফুটবলারদের সঙ্গে কোয়ারেন্টাইনে রয়েছেন। গুজব রটেছিল, তিনি স্ত্রীর সঙ্গে গোয়ার অন্য হোটেলে রয়েছেন। কিন্তু এটিকে মোহনবগানের তরফে জানানো হয়েছে, টিম হোটেলেই রয়েছেন কৃষ্ণ।

এই বছর ১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে আইএসএল। আর উদ্বোধনী ম্যাচ দিয়েই যাত্রা শুরু করছে এটিকে মোহনবাগান। কেরল ব্লাস্টার্সের সঙ্গে প্রথম ম্যাচ খেলবে হাবাসের ছেলেরা। ২৭ নভেম্বরই আইএসএলের ডার্বি।

বন্ধ করুন