বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সুনীলকে টপকে নজির ওগবেচের, প্রথম বার গোয়াকে হারিয়ে প্লে-অফ কার্যত নিশ্চিত হায়দরাবাদের

সুনীলকে টপকে নজির ওগবেচের, প্রথম বার গোয়াকে হারিয়ে প্লে-অফ কার্যত নিশ্চিত হায়দরাবাদের

শীর্ষস্থান ধরে রেখে উচ্ছ্বসিত হায়দরাবাদ এফসি।

সুনীল ছেত্রীর আইএসএলে গোলসংখ্যা এখন ৫০। আর শনিবার সুনীলের ৫০ গোলের রেকর্ড ভেঙে দেন ওগবেচে। তাঁর গোলসংখ্যা এখন ৫১।

একদিকে এটিকে মোহনবাগান যখন কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ২-২ ড্র করে কিছুটা চাপে, সেই সময় প্রথম বার এফসি গোয়াকে হারিয়ে প্লে-অফ কার্যত নিশ্চিত করে ফেলল হায়দরাবাদ এফসি। শনিবাক ডবল হেডারের দ্বিতীয় ম্যাচে ৩-২ জয় পেল আইএসএলের ফার্স্টবয়রা। সেই সঙ্গে জোড়া গোল করে ফের আইএসএল তালিকার সর্বোচ্চ গোলদাতা হওয়ার নজির গড়ে ফেলল বার্থোলোমিউ ওগবেচে।

সুনীল ছেত্রীর আইএসএলে গোলসংখ্যা এখন ৫০। আর শনিবার সুনীলের ৫০ গোলের রেকর্ড ভেঙে দেন ওগবেচে। তাঁর গোলসংখ্যা এখন ৫১।

এ দিন ম্যাচের ২৫ মিনিটে বার্থোলোমিউ ওগবেচের গোলে এগিয়ে গিয়েছিল হায়দরাবাদ। ৩৫ মিনিটে জর্জ অর্টিজের গোলে সমতা ফেরায় এফসি গোয়া। কিন্তু ৪১ মিনিটে ফের হায়দরাবাদকে এগিয়ে দেন ওগবেচে। প্রথমার্ধে খেলার ফল ছিল ২-১। এ দিনের ম্যাচে শুরুটা গোয়া ভালোই করেছিল। কিন্তু ওগবেচের দু'টি গোলই পার্থক্য গড়ে দেয়। 

চলতি আইএসএলে ওগবেচেই সর্বাধিক গোলদাতা, এদিনের জোড়া গোলের সৌজন্যে ওগবেচের গোলসংখ্যা বেড়ে দাঁড়ালো ১৫। তাঁর পরে রয়েছেন ইগর আঙ্গুলো, তিনি ১০টি গোল করেছেন।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও হায়দরাবাদের দাপট ছিল। ৭০ মিনিটে ব্যবধান বাড়ান জোয়াও ভিক্টর। তবে মিনিট তিনেক পর দেবেন্দ্র মুরগাঁওকরের অনবদ্য হেডারে ২-৩ করে গোয়া। তবে ম্যাচের শেষ পর্যন্ত সমতা ফেরানোর লড়াই চালিয়েও কোনও লাভ হয়নি। আর গোলের মুখ খুলতে পারেনি ডেরেক পেরেরার টিম। 

এই জয়ের ফলে ১৭ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে আইএসএল তালিকার শীর্ষস্থানই ধরে রাখল হায়দরাবাদ। ১৬ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এটিকে মোহনবাগান। ১৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে নবম স্থানে রয়েছে এফসি গোয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.