বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL-এ বড় অঘটন, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ৩-১ হারিয়ে চমকে দিল হায়দরাবাদ এফসি
ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারাল হায়দরাবাদ।

ISL-এ বড় অঘটন, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ৩-১ হারিয়ে চমকে দিল হায়দরাবাদ এফসি

  • শনিবার আইএসএসএলে প্রথম ডাবল হেডারের প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের কাছে ইস্টবেঙ্গলের বিশ্রি হারের পর, বড় অঘটন ঘটিয়ে দিল হায়দরাবাদ এফসিও। গত বারের আইএসএল চ্যাম্পিয়ন টিম মুম্বই সিটি এফসি-কে ৩-১ গোলে হারিয়ে।

যে টিমটা আগের ম্যাচেই এফসি গোয়াকে ৩-০ উড়িয়ে দিয়েছিল, তারাই শনিবার একেবারে ১-৩ হেরে বসে থাকল, তাও কিনা হায়দরাবাদ এফসি-র কাছে। সেই টিম আবার নাকি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। শনিবার আইএসএসএলে প্রথম ডাবল হেডারের প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের কাছে ইস্টবেঙ্গলের বিশ্রি হারের পর, বড় অঘটন ঘটিয়ে দিল হায়দরাবাদ এফসি। গত বারের আইএসএল চ্যাম্পিয়ন টিম মুম্বই সিটি এফসি-কে ৩-১ গোলে হারিয়ে।

ম্যাচের ৬ মিনিটের মাথায় আহমেদ জাহুর গোলে এগিয়ে যায় মুম্বই সিটি এফসি। কিন্তু সেই গোল বেশীক্ষণ ধরে রাখতে পারেনি মুম্বই। ১২ মিনিটে বিপিন সিং পেনাল্টি বক্সের ভিতর ফাউল করে বসেন জোয়েল চায়নিসকে। স্বাভাবিক বাবেই পেনাল্টি পায় হায়দরাবাদ। পেনাল্টি থেকে সমতা ফেরাতে কোনও ভুল করেননি জোয়াও ভিক্টর। বিরতির আগে অবশ্য দুই দলের গোলের জন্য চেষ্টা করেও কাজের কাজ কিছু করে উঠতে পারেনি। প্রথমার্ধ ১-১ শেষ হয়।

কিন্তু দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে ওঠে হায়দরাবাদ। আক্রমণের ঝাঁজ বাড়ায় তারা। যার ফল হাতেনাতে পায় হায়দরাবাদ। ৫৩ মিনিটের মাথায় পুরানো ক্লাবের বিরুদ্ধে গোল করে হায়দরাবাদকে এগিয়ে দেন বার্থোলোমিউ ওগবেচে। তবে ম্যাচের ৭৮ মিনিটে সমতা ফেরানোর সুযোগ হাতছাড়া করেন ইগর আঙ্গুলো এবং রাউলিন বর্জেস। ৮২ মিনিটে ম্যাচ ৩-১ করেন সুপার সাব রোহিত দানু। মুম্বই সিটি কয়েকটি সুযোগ তৈরি করলেও কাজে লাগাতে পারেনি। ম্যাচের সেরা হন জোয়াও ভিক্টর।

জনপ্রিয় খবর