বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ভালো পারফরম্যান্সের উপহার, ISL চ্যাম্পিয়ন দলে সই মহমেডানে খেলা জলপাইগুড়ির তরুণের
মনোজ মহম্মদ।

ভালো পারফরম্যান্সের উপহার, ISL চ্যাম্পিয়ন দলে সই মহমেডানে খেলা জলপাইগুড়ির তরুণের

  • সদ্য হায়দরাবাদ এফসি থেকে আশিস রাইকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। ফলে আশিসের পরিবর্ত হিসেবেই মনোজকে দলে নিল আইএসএল চ্যাম্পিয়নরা। ২০২৫ সাল পর্যন্ত মনোজের সঙ্গে চুক্তি করেছে হায়দরাবাদ।

ভালো পারফরম্যান্স করার সুফল পেলেন মহমেডানের বাঙালি সাইডব্যাক মনোজ মহম্মদ। তিনি এ বার পাড়ি দিচ্ছেন আইএসএলের ক্লাবে। জলপাইগুড়ির ছেলে মনোজ সই করলেন আইএসএলের চ্যাম্পিয়ন টিম হায়দরাবাদ এফসি-তে।

বুধবার সোশ্যাল মিডিয়ায় সরকারী ভাবে এই ঘোষণা করে হায়দরাবাদ এফসি। ২০২৫ সাল পর্যন্ত মনোজের সঙ্গে চুক্তি করেছে হায়দরাবাদ।

গত মরশুমে মহমেডানের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন মনোজ। কলকাতা লিগে সাদা-কালোকে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা নিয়েছিলেন। একই সঙ্গে ডুরান্ড ও আইলিগে রানার্স আপ মহমেডান দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন জলপাইগুড়ির সাইডব্যাক মনোজ মহম্মদ। এ বার তিনি হায়দরাবাদ এফসি-তে নতুন লক্ষ্য নিয়ে সই করলেন। নিঃসন্দহে মনোজের সামনে এ বার অন্য চ্যালেঞ্জ।

তবে লেফট ব্যাকেই খেলে থাকেন মনোজ। কিন্তু সেই পজিশনে ইতিমধ্যেই রয়েছেন আকাশ মিশ্র। এই পরিস্থিতিতে রাইট ব্যাক পজিশনে খেলতে হতে পারে মনোজকে।

বলা বাহুল্য, সদ্য হায়দরাবাদ এফসি থেকে আশিস রাইকে সই করিয়েছিল এটিকে মোহনবাগান। ফলে আশিসের পরিবর্ত হিসেবেই মনোজকে দলে নিল আইএসএল চ্যাম্পিয়নরা।

চুক্তিতে সই করার পর মনোজ বলেছেন, ‘আমার কেরিয়ারের এই পর্যায়ে এই ক্লাবে সাইন করতে পেরে আমি সত্যিই খুশি। আমি মাঠে নামার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। এবং প্রতিটি প্রশিক্ষণ সেশনে এবং প্রতিটি ম্যাচে আমার সেরাটা দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।’

বন্ধ করুন