বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > 'মোহনবাগান ক্লাবে আসতে পারব ভেবেই গর্বিত মনে হচ্ছে', বললেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ

'মোহনবাগান ক্লাবে আসতে পারব ভেবেই গর্বিত মনে হচ্ছে', বললেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ

আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার জন্য মোহনবাগানকে শুভেচ্ছা মার্টিনেজের। ছবি- পিটিআই ও টুইটার

আগামী জুলাই মাসে কলকাতায় আসছেন আর্জেন্তিনার বিশ্বকাপ জয়ী দলের গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতায় আসার আগে বাগান সমর্থকদের বিশেষ বার্তা দিলেন তিনি।

শতাব্দী প্রাচীন ক্লাব মোহনবাগানে আসতে চলেছে আর্জেন্তিনার তারকা গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। দীর্ঘ অপেক্ষার পর সাফল্য অর্জন। ৩৬ বছর অপেক্ষার পর কাতারে বিশ্বকাপ জিতেছে আর্জেন্তিনা। এবার কলকাতায় পা রাখছেন বিশ্বকাপ জয়ী গোলরক্ষক। এর আগে কলকাতায় পা রেখেছিলেন পেলে, মারাদোনা, লিওনেল মেসির মতো ফুটবল তারকারা। আগামী ৪ জুলাই মোহনবাগান ক্লাবে তিনি পা রাখবেন। তিনি অনুরাগীদের কাছে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োর মাধ্যমে কলকাতায় আসার খবর জানিয়েছেন। তাকে স্বাগত জানাতে এই রাজ্যের ফুটবলপ্রেমীরাও তৈরি হয়ে রয়েছেন।

এমিলিয়ানো ভারতে আসার আগে মোহনবাগান ক্লাবের সম্পর্কে অনেক কিছুই খবর শুনেছেন। তিনি আসার আগেই আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন লিওনেল মেসির প্রিয় ডিবু। শুভেচ্ছা ছাড়াও ক্লাবের জন্য সই করা ফুটবলও পাঠিয়েছেন তিনি। এখানে এসে তিনি কলকাতায় চ্যারিটি ফান্ড করা, সমর্থকদের সঙ্গে মেশা সহ একাধিক কর্মসূচি রয়েছে বলে জানা গিয়েছে। এছাড়াও এমিলিয়ানো প্রদর্শনী ম্যাচও খেলবেন বলে সূত্র মারফত খবর। এই ম্যাচটি আপাতত মোহনবাগান মাঠে করার পরিকল্পনা রয়েছে।

কলকাতায় আসার পরে তিনি যদি সুযোগ পান তাহলে তিনি দেখা করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। পাশাপাশি প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও দেখা করতে পারেন মার্টিনেজ। যদিও তিনি একটি ভিডিয়োর মাধ্যমে সৌরভের উদ্দেশ্যে বিশেষ বার্তা পাঠিয়েছেন।

মোহনবাগান ক্লাবকে আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার শুভেচ্ছা জানিয়ে মার্টিনেজ বলেন, 'ধন্যবাদ মোহনবাগান ক্লাবকে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য। আমি এই ক্লাবে যাওয়ার জন্য অনেক গর্ববোধ করছি। আইএসএল জেতার জন্য মোহনবাগানকে অনেক শুভেচ্ছা। খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।' এমির এই ভিডিয়ো বার্তার পর মোহনবাগানের পক্ষ থেকে থেকে লেখা হয়েছে, 'তোমাকে ধন্যবাদ মার্টিনেজ। তোমাকে আমাদের ক্লাবে আমন্ত্রণ জানাতে পেরে আমরাও গর্বিত।'

এখন শুধু সময়ের অপেক্ষা। বিশ্বের বিশ্বকাপ জয়ী এক তারকাকে হাতের সামনে পাওয়ার সুযোগ পাচ্ছে মোহনবাগান সমর্থকরা। শুধু মোহনবাগান নয় কলকাতার মানুষরাও এর জন্য অপেক্ষায় রয়েছে। বিশ্বকাপ জয়ী এই তারকা গোলকিপারের আসাকে কেন্দ্র করে বিভিন্ন পরিকল্পনা রয়েছে মোহনবাগানের। তবে তারা এখনও সেই বিষয়ে খোলসা করে কিছু বলেনি। বিশ্বকাপজয়ী এই ফুটবলারকে বরণ করে নিতে কোনও রকম ত্রুটি রাখতে চাইছেন না সবুজ-মেরুন কর্তারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টসে জিতল Seattle Orcas , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.