বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > 'মহমেডানকে ISL-এ চাই', সাদা-কালো তাঁবুতে এসে মনের ইচ্ছের কথা জানালেন ইরফান পাঠান

'মহমেডানকে ISL-এ চাই', সাদা-কালো তাঁবুতে এসে মনের ইচ্ছের কথা জানালেন ইরফান পাঠান

মহমেডান ক্লাব তাঁবুতে ইরফান পাঠান। সঙ্গে ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস এবং বাংলার তারকা ক্রিকেটার মনোজ তিওয়ারি।

মহমেডানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেই ঝটিকা সফরে কলকাতায় আসেন ইরফান।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে অন্যতম প্রতিভাবান অলরাউন্ডার ছিলেন ইরফান পাঠান। গ্রীষ্মের শুরুতেই সোমবার কলকাতায় এক অনুষ্ঠানে পা রেখেছিলেন ভারতের টি-২০ বিশ্বকাপ জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য। কলকাতা ময়দানের অন্যতম প্রধান শক্তি তথা তৃতীয় প্রধান হিসেবে পরিচিত মহমেডান ক্লাবে এসেছিলেন ইরফান। শহরের বুকে দাঁড়িয়ে ইরফানের ঘোষণা, আইএসএলে মহমেডানকে খেলতে দেখতে চান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং বাংলার রঞ্জি দলের প্রাক্তন অধিনায়ক মনোজ তিওয়ারি। ক্রিকেটার হিসেবে কলকাতা শহরে এসেছেন বহু বার। তবে এ বার শহরের মাটিতে পা রাখা একটু ভিন্ন কারণেই। মহমেডানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ইরফান। আর তার জন্যই কলকাতায় এসেছিলেন তিনি। সোমবার সন্ধ্যায় সাদা-কালো সমর্থকদের নিয়ে এক সঙ্গে বসে মহমেডানের ম্যাচের লাইভ স্ট্রিমিং-ও দেখেন ইরফান। ভক্তদের সঙ্গে তুললেন দেদার সেলফি।

ময়দানের তৃতীয় প্রধান মহমেডান প্রসঙ্গে ইরফান একেবারে নিজের মনের ইচ্ছের কথা জানান। তিনি বলেন, 'মহমেডানকে আইএসএলে দেখতে চাই। এখনকার সাফল্যেও আমি খুশি। আই লিগে টানা চারটে ম্যাচ জিতে গত ম্যাচে হেরেছে তারা। মার্কাস জোসেফকে আপানারা দেখুন,কী অপূর্ব খেলছে । ক্লাবকে জাতীয় লিগ জিততে দেখতে চাই। আইএসএল নিয়ে নিশ্চয়ই ক্লাবের পরিকল্পনা রয়েছে। আশা রাখব পরের বার স্টেডিয়ামে বসে যেন দেখতে পাই মহমেডান আইএসএল খেলছে। ভারতে এমন কোনও ফুটবলপ্রেমী নেই যে মহমেডানের নাম শোনেনি।এই ক্লাবের ১৩১ বছর বয়স। স্বাধীনতার আগে ক্লাবের কী ভূমিকা ছিল সবাই জানি। এমন ঐতিহ্যশালী ক্লাবের অ্যাম্বাসেডর হতে পেরে আমি গর্বিত।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী চিকিৎসার জন্য আরও বেশি টাকা পাবেন সরকারি কর্মী ও পেনশনভোগীরা! কোন খাতে কত মিলবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.