বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ATK MB-কে কলকাতা লিগে মাঠে নামাতে, চার কিস্তিতে বকেয়া মেটানোর আশ্বাস IFA-এর
মোহনবাগানের কলকাতা লিগে খেলা নিয়ে ডামাডোল চলছেই।

ATK MB-কে কলকাতা লিগে মাঠে নামাতে, চার কিস্তিতে বকেয়া মেটানোর আশ্বাস IFA-এর

  • বকেয়া মেটানোর প্রসঙ্গে আইএফএ-র তরফে জানানো হয়েছে, তাদের বিশাল আর্থিক ফান্ড নেই। যে কারণে চারটি কিস্তিতে ক্লাবের টাকা মেটানোর আশ্বাস দিয়েছে তারা। প্রথম কিস্তিটি তারা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দেবে বলে আশ্বস্ত করা হয়েছে।

মোহনবাগানকে একটি নয়, জোড়া চিঠি দিলো আইএফএ। এর আগে মোহনবাগানের তরফে দু'টি চিঠি গিয়েছিলো বাংলার ফুটবল সংস্থার কাছে। একটি কলকাতা লিগে খেলা সংক্রান্ত বিষয় নিয়। এবং অন্যটি মোহনবাগানের বকেয়া টাকার মেটানোর বিষয় নিয়ে।

প্রথম চিঠিটি পাঠিয়েছিলেন মোহনবাগান ফুটবল টিমের জেনারেল ম্যানেজার বিনয় চোপড়া। আর দ্বিতীয় চিঠিটি পাঠিয়েছিলেন ক্লাবের সচিব দেবাশিস দত্ত।

আরও পড়ুন: ডার্বি দিয়ে শুরু Durand, ATK MB, EB, MD কবে কার বিরুদ্ধে খেলবে, দেখুন পুরো সূচি

এই দু'টির চিঠিরই এ বার জবাব দিয়েছে আইএফএ। কলকাতা লিগ সংক্রান্ত চিঠির উত্তরে, প্রথমেই আইএফএ-র তরফে আসন্ন এএফসি কাপের মোহনবাগান যাতে সাফল্য পায়, তার জন্য এটিকে মোহনবাগানকে অগ্রীম শুভেচ্ছা জানানো হয়েছে।

আরও পড়ুন: কৃষ্ণের পরিবর্তে বড় ধামাকা, রাশিয়া বিশ্বকাপে খেলা অজি স্ট্রাইকারকে সই ATK MB-র

ইতিমধ্যে অবশ্য মোহনবাগানের তরফে স্পষ্ট করে বলা হয়েছিল আসন্ন ডুরান্ড কাপ এবং এএফসি কাপের খেলতে হবে। তাই কলকাতা লিগে খেলা তাদের পক্ষে হচ্ছে না। এর পাল্টা আইএফএ’র তরফে জানানো হয়েছে, বাংলার ফুটবলের স্বার্থে সংশ্লিষ্ট ক্লাব ইতিবাচক ভূমিকা পালন করবেন, এমনটাই আশা রাখছে তারা। এবং তাদের অসুবিধের কথা ভেবেই কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনের নিয়ম বদল করা হয়েছে। যার ফলে সেপটেম্বরে মাত্র ৫টি ম্যাচ খেলতে হবে মোহনবাগানকে। তাই তারা যে আইএফএ-র সহযোগীতা করবে, সে বিষয়ে আশাবাদী বাংলা ফুটবলের নিয়ামক সংস্থা।

পাশাপাশি বকেয়া মেটানোর প্রসঙ্গে আইএফএ-র তরফে জানানো হয়েছে, তাদের বিশাল আর্থিক ফান্ড নেই। যে কারণে চারটি কিস্তিতে ক্লাবের টাকা মেটানোর আশ্বাস দিয়েছে তারা। প্রথম কিস্তিটি তারা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দেবে বলে আশ্বস্ত করা হয়েছে।

বন্ধ করুন