বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দশ জনের মহমেডানকে হারাল ইগর স্টিমাচের ভারত

দশ জনের মহমেডানকে হারাল ইগর স্টিমাচের ভারত

  • প্রথমার্ধের খেলা মূলত মাঝমাঠেই চলেছিল। তবে দ্বিতীয়ার্ধে খেলা ধরে নেয় ভারত। ৫৭ মিনিটে লাল কার্ড দেখেন মহমেডানের সাইড ব্যাক মনোজ মহম্মদ। আর তারপরেই ওপেনিং পায় ভারত। ২-০ জেতে ভারত।
কলকাতায় জাতীয় দলের প্রস্তুতি শিবিরের পাশাপাশি ম্যাচ অনুশীলনও চেয়েছিলেন কোচ ইগর স্টিমাচ। সেই কারণে বৃ্হস্পতিবার মহমেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে যুবভারতীতে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল ভারতীয় দল।
1/5কলকাতায় জাতীয় দলের প্রস্তুতি শিবিরের পাশাপাশি ম্যাচ অনুশীলনও চেয়েছিলেন কোচ ইগর স্টিমাচ। সেই কারণে বৃ্হস্পতিবার মহমেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে যুবভারতীতে প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল ভারতীয় দল।
৬২ মিনিটে ব্র‍্যান্ডন ফার্নান্ডেজের পাসে দুরন্ত গোল করেন ফারুখ চৌধুরী। আর তার পর ৮৩ মিনিটে ব্র‍্যান্ডনের কর্নার থেকে হেড করেন চিঙ্গলসানা সিং, যে বলটি পেয়ে গোল করেন ইশান পন্ডিতা। নিট ফল, ২-০ ম্যাচটি জেতে ভারত।
2/5৬২ মিনিটে ব্র‍্যান্ডন ফার্নান্ডেজের পাসে দুরন্ত গোল করেন ফারুখ চৌধুরী। আর তার পর ৮৩ মিনিটে ব্র‍্যান্ডনের কর্নার থেকে হেড করেন চিঙ্গলসানা সিং, যে বলটি পেয়ে গোল করেন ইশান পন্ডিতা। নিট ফল, ২-০ ম্যাচটি জেতে ভারত।
প্রথমার্ধের খেলা মূলত মাঝমাঠেই চলেছিল। তবে দ্বিতীয়ার্ধে খেলা ধরে নেয় ভারত। ৫৭ মিনিটে লাল কার্ড দেখেন মহমেডানের সাইড ব্যাক মনোজ মহম্মদ। আর তারপরেই ওপেনিং পায় ভারত।
3/5প্রথমার্ধের খেলা মূলত মাঝমাঠেই চলেছিল। তবে দ্বিতীয়ার্ধে খেলা ধরে নেয় ভারত। ৫৭ মিনিটে লাল কার্ড দেখেন মহমেডানের সাইড ব্যাক মনোজ মহম্মদ। আর তারপরেই ওপেনিং পায় ভারত।
তবে শেষ পর্যন্ত খেলায় নিজের ছন্দ ধরে রেখেছিল ভারতীয় দল। কিন্তু মহমেডানও হাল ছাড়েনি। দশ জনে হয়ে যাওয়ার পরও লড়াই চালিয়ে গিয়েছে তারা।
4/5তবে শেষ পর্যন্ত খেলায় নিজের ছন্দ ধরে রেখেছিল ভারতীয় দল। কিন্তু মহমেডানও হাল ছাড়েনি। দশ জনে হয়ে যাওয়ার পরও লড়াই চালিয়ে গিয়েছে তারা।
দুই বিদেশী নিকোলা স্টোজানোভিচ ও শাহেরকে নিয়ে গড়া মহমেডান দলও লড়াই চালালেও শেষ রক্ষা হয়নি।
5/5দুই বিদেশী নিকোলা স্টোজানোভিচ ও শাহেরকে নিয়ে গড়া মহমেডান দলও লড়াই চালালেও শেষ রক্ষা হয়নি।
অন্য গ্যালারিগুলি