বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I-League 2022-23: প্রথম দুই ম্যাচে হার, অবশেষে নেরোকার বিরুদ্ধে জয়ে ফিরল মহমেডান

I-League 2022-23: প্রথম দুই ম্যাচে হার, অবশেষে নেরোকার বিরুদ্ধে জয়ে ফিরল মহমেডান

গোলের পর সেলিব্রেশনে মাতলেন ফজলুরহমান।

গোকুলাম এবং রাউন্ডগ্লাস পাঞ্জাবের কাছে প্রথম দুটো অ্যাওয়ে ম্যাচে জোড়া হারের পর অবশেষে ঘরের মাঠে জয়ের সরণিতে ফিরল মহমেডান। বুধবার কিশোর ভারতী স্টেডিয়ামে নেরোকা এফসিকে ৩-১ গোলে হারায় সাদা কালো ব্রিগেড।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গোকুলম কেরালার বিরুদ্ধে আই লিগের প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়েছিল মহমেডান। তার পরের ম্যাচ রাউন্ডগ্লাস পঞ্জাবের বিরুদ্ধেও হারতে হয়েছিল সাদা-কালো বাহিনীকে। দু'টি ম্যাচই অ্যাওয়ে ছিল। পরপর দুই ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে অবশ্য তৃতীয় ম্যাচে ঘুরে দাঁড়াল সাদা-কালো ব্রিগেড। বুধবার ঘরের মাঠে নেরোকা এফসি-র বিরুদ্ধে দাপটের সঙ্গে জয় ছিনিয়ে নিল আন্দ্রে চেরনিশভের টিম।

বুধবার কিশোর ভারতী স্টেডিয়ামে নেরোকা এফসিকে ৩-১ গোলে হারান মার্কাসরা। ‌নেরোকার বিরুদ্ধে ভালো ফুটবল খেলে নজর কাড়লেন, সেই সঙ্গে জয়ও ছিনিয়ে নিলেন আন্দ্রে চেরনিশভের ছেলেরা।

আরও পড়ুন: I-League-এর প্রথম ম্যাচেই হোঁচট, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের কাছে হারল মহমেডান

ম্যাচের ৪০ মিনিটের মাথায় ডেভিড সিম্বোর আত্মঘাতী গোলে এগিয়ে যায় মহমেডান। কিন লুইসের লম্বা পাস ধরতে গিয়ে নিজেদের গোলেই বল ঢুকিয়ে দেন নেরোকার ডেভিড সিম্বো। বিরতিতে স্কোর ছিল মহমেডানের পক্ষে ১-০।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে ফেরে নেরোকা। খেলার বয়স তখন ৫৮ মিনিট। মহমেডান ডিফেন্ডারদের বুড়ো আঙুল দেখিয়ে ডেভিড সিম্বোর করা ভুল শুধরে নেন নেরোকা। কাসিমভের দূরপাল্লার শটে সমতা ফেরায় পাহাড়ের দল। খেলার ফল ১-১ হয়ে গেলে কিছুটা গা ছাড়া ভাব এসেছিল নেরোকার মধ্যে। সেই সুযোগই কাজে লাগায় সাদা-কালো ব্রিগেড।

আরও পড়ুন: I-League চ্যাম্পিয়ন হলেই খেলা যাবে ISL, বদলে গেল ভারতীয় ফুটবলের নিয়ম

একেই ঘরের মাঠে ম্যাচ। তার উপরে আগের দুই ম্যাচে হারের যন্ত্রণা- সব মিলিয়ে ঝাঁপিয়ে পড়ে মহমেডান। আক্রমণের গতি বাড়ায় তারা। মার্কাসকে বক্সের মধ্যে ফাউল করায় মহমেডানকে পেনাল্টি দেন রেফারি। ম্যাচের ৮২ মিনিটে স্পট কিক থেকে সাদা-কালো ব্রিগেডকে এগিয়ে দেন ত্রিনিদাদ টোবাগোর স্ট্রাইকার। মার্কাসের হাত ধরে ২-১ এগিয়ে যায় মহমেডান।

এই গোলের দু'মিনিটের মধ্যেই ৩-১ করে কলকাতার দলটি। ম্যাচের ৮৪ মিনিটে ব্যবধান বাড়িয়ে ৩-১ করেন ফজলু রহমান। আই লিগের তৃতীয় ম্যাচে শেষ পর্যন্ত পয়েন্টের খাতা খুলল মহমেডান। আর এই ম্যাচে দাপট দেখিয়ে এবং নিজের চোখ ধাঁধানো ফুটবল খেলে ম্যাচের সেরা হন মিডফিল্ডার নুরুদ্দিন দাভ্রোনোভ। আক্রমণ ও মাঝমাঠের মধ্যে দুর্দান্ত লিঙ্ক আপ তৈরি করেন এই বিদেশী মিডফিল্ডার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক, নস্টালজিক সুস্মিতা সম্পত্তি সংক্রান্ত বিরোধ দেখা দিতে পারে, দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ভোটের আগে দেবের গোপন তথ্য ফাঁস করলেন রুক্মিণী! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল ৫০-এ এসেও পিএচডি! 'টুইঙ্কল বুদ্ধিমতি', স্ত্রীয়ের প্রসংশায় পঞ্চমুখ অক্ষয় সস্তার এই এক ওষুধই যথেষ্ট! হবে না হার্ট অ্যাটাক, বাড়বে না মৃত্যুর ঝুঁকিও জলের উপরে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং, বলিউড থেকে কারা আমন্ত্রিত থাকছেন? 'ইন্ডি' জোট ২০২৪ কত আসন পাবে? সংখ্যা তুলে ধরে সরকার গড়ার হুঙ্কার কেজরিওয়ালের 'আমি ওঁর ফ্যান...' ঘাটালের ভাইরাল কাকুকে জাপটে ছবি দেবের, চিনতে পারছেন তাঁকে? ভোটকেন্দ্রে প্রেম চোপড়ার সঙ্গে দেখা হতেই ঢিপ করে প্রণাম রণবীরের, কী কথা হল কোয়ালিফায়ারে ৪টি ছয় মারলেই বিরল সেঞ্চুরি নারিনের, এই কৃতিত্ব গৌতম গম্ভীরদেরও নেই

Latest IPL News

ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.