বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I-League 2022-23: বাগান প্রাক্তনীর গোলেই MD কোচ হিসেবে কিবুর প্রথম জয় অধরাই থাকল

I-League 2022-23: বাগান প্রাক্তনীর গোলেই MD কোচ হিসেবে কিবুর প্রথম জয় অধরাই থাকল

রাজস্থানের সঙ্গে ১-১ ড্র করল মহমেডান।

শুক্রবার আইলিগে রাজস্থান বনাম মহমেডান ম্যাচে খেলার ফলাফল নির্ধারিত হল এই দুই প্রাক্তন মোহনবাগানীর হাত ধরেই। কিবুর অঙ্কে বেইতিয়া প্রথমে আটকে গেলেও, শেষে বাজিমাত করলেন তিনি।

মোহনবাগানের আইলিগ জয়ী কোচের স্বপ্নভঙ্গ করলেন সবুজ-মেরুনের এক সময়ের আইলিগ জয়ী দলেরই ফুটবলার। সেই আই লিগের মঞ্চেই। তবে দলগুলো আলাদা। বাগানের আই লিগ জয়ী দলের কোচ কিবু ভিকুনা এখন মহমেডানের কোচ। আর জোসেবা বেইতিয়া খেলেন রাজস্থানের হয়ে। আর বেইতিয়ার গোলেই তিন পয়েন্ট পাওয়ার স্বপ্নভঙ্গ হল কিবুর।

শুক্রবার আইলিগে রাজস্থান বনাম মহমেডান ম্যাচে খেলার ফলাফল নির্ধারিত হল এই দুই প্রাক্তন মোহনবাগানীর হাত ধরেই। কিবুর অঙ্কে বেইতিয়া প্রথমে আটকে গেলেও, শেষে বাজিমাত করলেন তিনি। ম্যাচের ৩০ মিনিটে রাজস্থান পেনাল্টি আদায় করলে সেই পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন সবুজ-মেরুনের এক সময়ের নায়ক বেইতিয়া।

আরও পড়ুন: পরের ২ ম্যাচে বুঝতে পারব,সেরা ছয়ে থাকতে পারব কিনা- দলের সমস্যা আছে,মানছেন ক্লেটন

আর কিবুর স্ট্র্যাটেজিতে ৮৮ মিনিট পর্যন্ত দাঁত ফোটাতে পারেননি বেইতিয়া। কিন্তু ৮৮ মিনিটে মহমেডান ফের পেনাল্টি পেলে, কোনও ভুল না করে বল জালে জড়ান বেইতিয়া। তার আগে অবশ্য ৮১ মিনিটে শেখ সাহিলের পাস থেকে গোল করেন মহমেডানের বিদেশি স্ট্রাইকার মার্কাস জোসেফ। জোসেফের গোলে সাদা-কালো ব্রিগেড এগিয়ে যাওয়ার পর, আর ৯ মিনিট রাজস্থানকে আটকে রাখতে পারলেই চলে আসত কাঙ্খিত তিন পয়েন্ট। কিন্তু সাদা-কালো ডিফেন্ডাররা ব্যর্থ হন।

কিন্তু ডিফেন্ডারদের ভুলে এবং বেইতিয়ার সৌজন্যে মহমেডান কোচ হিসেবে প্রথম আই লিগ ম্যাচে ৩ পয়েন্ট পাওয়া হল না কিবু ভিকুনার। স্বাভাবিক ভাবেই সাদা-কালোর কোচ হিসেবে শুরুতেই ধাক্কা খেলেন স্প্যানিশ কিবু।

আরও পড়ুন: কাউকোর পরিবর্তে সুয়ারেজের দেশের ফুটবলারকে সই করাল ATK মোহনবাগান

আসলে ৮৮ মিনিটে দ্বিতীয় পেনাল্টি পেয়েছিল রাজস্থান ফুটবল ক্লাব। বক্সের ভিতর হাতে বল লাগে মহমেডান ডিফেন্ডারের। পেনাল্টি থেকে গোল করতে এ বার আর ভুল করেননি বেইতিয়া। গোলরক্ষক শঙ্কর রায়কে পরাস্ত করে সমতা ফেরান বাগানের প্রাক্তনী বেইতিয়া। তাঁর এই গোলে ১-১ ফলে ম্যাচ শেষ হয়।

১০ ম্যাচ খেলে ১২ পয়েন্ট মহমেডান স্পোর্টিং ক্লাবের। রয়েছে লিগ তালিকার নয় নম্বরে। রাজস্থান এফসি-র ১০ ম্যাচে ১৫ পয়েন্ট। তারা রয়েছে লিগ তালিকার ছয় নম্বরে। এই নিয়ে পরপর দুই ম্যাচ ড্র করল সাদা-কালো ব্রিগেড। ১৩ জানুয়ারি মহমেডানের পরবর্তী ম্যাচ আইজল এফসি-র বিরুদ্ধে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পরীক্ষায় ভালো ফল করা চাই! ঘুম না আসার ওষুধ খেয়ে মারাত্মক বিপদ ডেকে আনল ছাত্রী একই দিনে ৩ বার বিয়ে হয় শাহরুখ খানের! ফাঁস করল পুরনো পুরুষ সঙ্গী মহিলাদের জন্য বড় পরিষেবার ব্যবস্থা করল কলকাতা পুরসভা, শহরে ভ্রাম্যমাণ শৌচালয়‌ ফের পর্দায় ফিরছে 'মিতিন মাসি', তবে এবার আর ছোটদের ছবি নয়! থাকছে সম্পর্কের গল্প সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.