বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I-League 2023-24- দুটো রেড কার্ড! ৯ জনের মহমেডানও ভয়ঙ্কর, দিল্লিকে হারিয়ে শীর্ষে সাদা-কালো ব্রিগেড

I-League 2023-24- দুটো রেড কার্ড! ৯ জনের মহমেডানও ভয়ঙ্কর, দিল্লিকে হারিয়ে শীর্ষে সাদা-কালো ব্রিগেড

দিল্লিকে হারিয়ে শীর্ষে সাদা-কালো ব্রিগেড (ছবি-এক্স)

I-League 2023-24- বিরতিতে স্কোর ছিল মহমেডানের পক্ষে ২-০। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে বালি গগনদীপ একটি গোল করেন দিল্লির হয়ে। তবে দলের হার বাঁচাতে পারেননি তিনি। এই ম্যাচ জয়ের ফলে ১০ পয়েন্ট নিয়ে মহমেডান স্পোর্টিং লিগ তালিকায় শীর্ষে উঠে এল।

শুভব্রত মুখার্জি: চলতি মরশুমের আই লিগে দারুণ ছন্দে রয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাব। ইতিমধ্যেই তারা তিনটি ম্যাচ খেলে ফেলেছে। শুক্রবার তারা মুখোমুখি হয়েছিল দিল্লি এফসির। সেই ম্যাচেই জয়ের জন্য হাড্ডাহাড্ডি লড়াই করতে শুরু করে মহমেডান। এদিনের ম্যাচে তাদের দুই ফুটবলারকে দেখানো হয় লাল কার্ড। তাতে ও দমানো যায়নি মহমেডানকে। ম্যাচে দাঁতে দাঁত চেপে লড়াই করে জয় পায় সাদা কালো ব্রিগেড। দিল্লি এফসিকে হারানোর পরে দীর্ঘদিন বাদে পয়েন্ট তালিকায় এক নম্বরে উঠে এল মহমেডান স্পোর্টিং।

টু্র্নামেন্টে এদিনের ম্যাচ মিলিয়ে মোট তিনটি ম্যাচ খেলা হয়ে গেল মহমেডানের। দুটিতে তারা জয় পেয়েছে। একটি ম্যাচ ড্র হয়েছে। প্রথম ম্যাচে আইজলের বিরুদ্ধে তারা ২-১ গোলে জিতেছিল। দ্বিতীয় ম্যাচে শিলং লাজংয়ের বিরুদ্ধে ম্যাচ এগিয়ে গিয়ে ও ম্যাচ ড্র হয়। আর তৃতীয় ম্যাচে তো নয়জনে খেলেও দিল্লি এফসিকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এল তারা। এদিন চলতি আই লিগে তাদের প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলতে নেমেছিল মহমেডান স্পোর্টিং। ম্যাচের‌ শুরুতে বেশ সতর্ক ছিল সাদা-কালো শিবির। আর শুক্রবার দিনের শেষে আন্দ্রে চেরনিশভের ছেলেরা ২-১ গোলে হারাল দিল্লি এফসিকে।

এ দিন খেলা শুরুর পাঁচ মিনিটের মধ্যে ডেভিড গোল করে এগিয়ে দেন মহমেডান স্পোর্টিংকে। ম্যাচে তারা দ্বিতীয় গোলটি করে খেলার ১৪ তম মিনিটে।মহমেডানের হয়ে গোলটি করেন ফানাই। বিরতিতে যাওয়ার আগেই মহমেডানের দুজন ফুটবলার লাল কার্ড দেখে মাঠ থেকে বেরিয়ে যান। নয়জনে নেমে যায় মহমেডান। অ্যালেক্সিজ গোমেজ এবং কাসিমভ লাল কার্ড দেখেন।রেফারি এই কার্ড দেখিয়ে ম্যাচে নিয়ন্ত্রণ আনার চেষ্টা করেন। ম্যাচের বাকি সময়টা নয়জনে খেলে মহমেডান স্পোর্টিং। বিরতিতে স্কোর ছিল মহমেডানের পক্ষে ২-০। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে বালি গগনদীপ একটি গোল করেন দিল্লির হয়ে। তবে দলের হার বাঁচাতে পারেননি তিনি। এই ম্যাচ জয়ের ফলে ১০ পয়েন্ট নিয়ে মহমেডান স্পোর্টিং লিগ তালিকায় শীর্ষে উঠে এল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বার্গার দিবস কেন পালন করা হয় জানেন? রইল এই দিনটির ইতিহাস এবং তাৎপর্য রথযাত্রার প্রাক্কালে দিঘার জগন্নাথ মন্দিরের উদ্বোধন!‌ নির্মাণ কাজ এখন শেষের পথে সাফল্য পেতে বাংলাদেশের উইকেটগুলির উন্নতি দরকার- T20 WC-এর আগেই অজুহাত নাজমুলের দাদুর স্বপ্নপূরণ করতে সারেগামাপার মঞ্চে আরাত্রিকা, বিচারকদের মন জয় করতে পারবেন? তৃণমূলকে খোলা মাঠ ছাড়তে নারাজ, কলকাতা ও শহরতলি দখলে সর্বশক্তি প্রয়োগ করবে BJP ২ তারিখের পরেও বাইরে থাকতে দিন, কেজরির আবেদন গেল প্রধান বিচারপতির কাছে হাতে এখনও বিয়ের মেহেন্দি লেগে, আদৃত নয়, এ-কাকে বুকে জড়িয়ে আদরে ভরালেন কৌশাম্বি? চুলের জন্য স্কুল থেকে নামকাটা! তবুও চুল কাটাতে নারাজ খুদে, কেন রেমাল-দুর্যোগের রাতে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ বিভ্রাট, সদ্যোজাতের মৃত্যু আলাম নন, হীরামান্ডির তাজের মন কেড়েছেন অন্য কেউ! কার সঙ্গে ডেটে গেলেন তাহা?

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.