বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > এখানেই ভালো আছি, দলবদলের জল্পনায় জল ঢাললেন রোনাল্ডো

এখানেই ভালো আছি, দলবদলের জল্পনায় জল ঢাললেন রোনাল্ডো

আল নাসেরের সাংবাদিক সম্মেলনে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (ছবি-রয়টার্স) (REUTERS)

সৌদিতে নিজের প্রথম মরশুমে ১৬ ম্যাচে ১৪ গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মনে করেন আগামী পাঁচ বছরের মধ্যে সৌদির লিগ বিশ্বের প্রথম পাঁচ সেরা লিগের মধ্যে জায়গা করে নিতে পারে। তাঁর মতে সৌদি প্রো লিগ যদি নিজেদের উন্নতির ধারা বজায় রাখতে পারে তাহলেই এমনটা সম্ভব।

শুক্রবার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানিয়ে দিলেন অন্য কোথাও নয়, আগামী মরশুমে আল নাসেরের জার্সিতেই খেলবেন তিনি। বিশ্বকাপের পর তিনি যোগ দেন আল নাসেরে। ১৭৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে তিনি যোগ দেন সৌদি প্রো লিগের এই ক্লাবে। ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করে রোনাল্ডোর সঙ্গে। ২০২৩ সালের জানুয়ারি মাসে ইতিহাস তৈরি করে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। সবথেকে বেশি বেতন পাওয়া ফুটবলার হয়েছেন তিনি। জানুয়ারি মাসে প্রবল ভাবেই খেতাবি দৌড়ে ছিল আল নাসের। সৌদি প্রো লিগে ১৫ ম্যাচে ১৪টি গোল করলেও ট্রফি জয়ের আশা অপূর্ণই থাকল রোনাল্ডোর। তবে তাঁর সৌজন্যে রাতারাতি প্রচারের আলোয় এসেছে এই লিগ।

আরও পড়ুন… ফ্যাফ থেকে রশিদ, দেখে নেওয়া যাক কোন বিদেশি তারকারা IPL 2023-এ সকলের মন জিতলেন

পরের মরশুমে দল বদলাবেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগিজ মহাতারকা জানিয়ে দিয়েছেন যে তিনি আসন্ন মরশুমে আল নাসেরের হয়েই মাঠে নামবেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রোনাল্ডো বলেন, ‘এই লিগটার উন্নতির অনেক জায়গা রয়েছে বটে, তবে লিগটা বেশ প্রতিযোগিতামূলক, বেশ ভালো। এখানে ভালো ভালো দল রয়েছে, কয়েকজন বেশ ভালো আরব ফুটবলারও আছেন। পরিকাঠামোগত দিক থেকে, রেফারিং এবং ভিএআরের বিষয়টা আরেকটু উন্নত করার দরকার যদিও। এই ছোটখাট জিনিসগুলিতেই উন্নতি করতে হবে। তবে আমি খুশি এখানে। এখানেই খেলা চালিয়ে যেতে আগ্রহী এবং এখানেই খেলব আমি।’

আরও পড়ুন… পন্তের বদলে কে? হেডেন বললেন WTC Final-এ ভারতীয় দলে কাদের জায়গা পাওয়া উচিত

সৌদিতে নিজের প্রথম মরশুমে ১৬ ম্যাচে ১৪ গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। রোনাল্ডো মনে করেন আগামী পাঁচ বছরের মধ্যে সৌদির লিগ বিশ্বের প্রথম পাঁচ সেরা লিগের মধ্যে জায়গা করে নিতে পারে। তাঁর মতে সৌদি প্রো লিগ যদি নিজেদের উন্নতির ধারা বজায় রাখতে পারে তাহলেই এমনটা সম্ভব। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানান মরুদেশে তিনি ও তাঁর পরিবার কিন্তু বেশ আনন্দেই রয়েছেন এবং পুরো বিষয়টা উপভোগও করছেন। প্রসঙ্গত, রোনাল্ডো দলে থাকলেও লিগ খেতাব জিততে পারেননি আল নাসের। লিগ তালিকায় দ্বিতীয় স্থানে শেষ করেছে তাঁরা। মরশুমের শেষ ম্য়াচে তাঁরা আল ফাতেকে ৩-০ গোলে হারায়। এই ম্যাচে অবশ্য রোনাল্ডো মাঠে নামেননি। পেশিতে দিন চারেক আগে চোট পাওয়ার ফলেই রোনাল্ডোকে এই ম্যাচের জন্য বিশ্রাম দেওয়া হয়েছিল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

শনিবার রাতে পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলতে নামছেন মেসি, বিশ্বকাপ জয়ী আর্জেন্তাইন অধিনায়কের পরবর্তী গন্তব্য নিয়ে চর্চায় ফুটবল বিশ্ব। এরইমধ্যে নিজের ভবিষ্যত নিয়ে এই বড় আপডেট দিলেন রোনাল্ডো। পরবর্তী মরশুমে তাঁর দল বদল নিয়ে তৈরি হওয়া জল্পনায় জল ঢেলে সব বিতর্কের অবসান ঘটালেন পর্তুগিজ মহাতারকা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 1 ওভার শেষে South Africa-র স্কোর 4/0 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা ‘ইনস্টাগ্রাম ফলোয়ার্সের ভিত্তিতে কাজ পাচ্ছেন শিল্পীরা’, ক্ষোভ উগরে দিলেন রত্না

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.