বাংলা নিউজ > ময়দান > ফুটবল > IPL-এর ভরা মরশুমে ফুটবল ছেড়ে ক্রিকেট খেলছেল সুনীল ছেত্রী, ফিল্ডিংয়ের ভিডিয়ো মুহূর্তে ভাইরাল
ফুটবল ছেড়ে ক্রিকেট মাঠে সুনীল ছেত্রী। ছবি- বিসিসিআই।
ফুটবল ছেড়ে ক্রিকেট মাঠে সুনীল ছেত্রী। ছবি- বিসিসিআই।

IPL-এর ভরা মরশুমে ফুটবল ছেড়ে ক্রিকেট খেলছেল সুনীল ছেত্রী, ফিল্ডিংয়ের ভিডিয়ো মুহূর্তে ভাইরাল

  • ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ক্রিকেটারদের সঙ্গে গা ঘামাতে দেখা যায় ভারতীয় ফুটবল দলের ক্যাপ্টেনকে।

আইপিএলের ভরা মরশুমে ফুটবল ছেড়ে ক্রিকেটের মাঠে দেখা গেল সুনীল ছেত্রীকে। নিছক ঘুরতে যে আসেননি, সেটা বোঝায় যায় সোশ্যাল মিডিয়ায় বিসিসিআইয়ের পোস্ট করা ভিডিয়ো দেখেই।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে পোস্ট করা ভিডিয়োয় ছেত্রীকে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রীতিমতো ফিল্ডিং অনুশীলন করতে দেখা যাচ্ছে। এনসিএতে এই মুহূর্তে প্লেট গ্রুপের দলগুলি এবং উত্তর-পূর্বাঞ্চলের ক্রিকেটাররা অনুশীলন করছেন। ছেত্রী তাঁদের সঙ্গেই গা ঘামিয়ে নেন।

নিজের ফুটবল কেরিয়ারের অভিজ্ঞতাও উঠতি ক্রিকেটারদের সঙ্গে ভাগ করে নেন ভারতীয় ফুটবল দলের ক্যাপ্টেন, এমনটাই জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন:- AFC Asian Cup: ২০১৯ এফসি এশিয়ান কাপের পর থেমে যাওয়া উচিত ছিল সুনীলের: স্টিফেন কনস্টানটাইন

১৭ বছরের দীর্ঘ ফুটবল কেরিয়ারে সুনীল ছেত্রী ভারতের হয়ে এখনও পর্যন্ত ১২৫টি ম্যাচ খেলেছেন। ভারতের হয়ে সব থেকে বেশি ৮০টি গোল করেছেন তিনি। বর্তমান ফুটবলারদের মধ্যে সব থেকে বেশি আন্তর্জাতিক গোল করার নিরিখে তৃতীয় স্থানে রয়েছেন ছেত্রী। তাঁর সামনে রয়েছেন কেবল লিওনেল মেসি (৮১) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (১১৫)

আরও পড়ুন:- অবসরের ভাবনা? স্পোর্টস ম্যানেজমেন্টে পোস্ট-গ্র্যাজুয়েটের জন্য ভর্তি হলেন সুনীল

একমাত্র ভারতীয় হিসেবে আন্তর্জাতিক ফুটবলে ৩ বার হ্যাটট্রিক করেছেন ছেত্রী। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের বিচারে ৬ বার দেশের সেরা ফুটবলারের পুরস্কার জিতেছেন বেঙ্গালুরু এফসির তারকা স্ট্রাইকার।

বন্ধ করুন