বাংলা নিউজ > ময়দান > ফুটবল > অনুর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের কাছে হারল ভারতের মেয়েরা
ভারতের মেয়েরা ১-০ হারল বাংলাদেশের কাছে।
ভারতের মেয়েরা ১-০ হারল বাংলাদেশের কাছে।

অনুর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের কাছে হারল ভারতের মেয়েরা

  • এই মুহূর্তে ৩ ম্যাচে ৭ পয়েন্ট রয়েছে বাংলাদেশের । তিন ম্যাচে প্রথম হারের সম্মুখীন হতে হল ভারতকে। তাদের সংগ্রহে রয়েছে ৬ পয়েন্ট।

শুভব্রত মুখার্জি: পরপর ২ ম্যাচে জয়। আর তার ফলেই পয়েন্ট তালিকায় একেবারে শীর্ষে উঠে এল বাংলাদেশ। বৃহস্পতিবার ভারতের বিরুদ্ধে ম্যাচের শুরুতেই পেনাল্টি থেকে এগিয়ে যায় বাংলাদেশ। শেষ পর্যন্ত সেই গোলটি ধরে রেখেই এক দুর্দান্ত জয় তুলে নেয় গোলাম রব্বানী ছোটনের প্রশিক্ষণাধীন দল।

মেয়েদের অনূর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়নশিপে মুখোমুখি হয়েছিল দুই দল। কমলাপুরের শহীদ সিপাহী মোস্তাফা কামাল স্টেডিয়ামে শুক্রবার দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হল। শেষ পর্যন্ত ম্যাচে ১-০ গোলে জিতল বাংলাদেশ। ফলে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে হওয়া এ বারের আসরে এই নিয়ে টানা দুই ম্যাচে জয় পেল বাংলাদেশ। এই মুহূর্তে ৩ ম্যাচে ৭ পয়েন্ট রয়েছে বাংলাদেশের । তিন ম্যাচে প্রথম হারের সম্মুখীন হতে হল ভারতকে। তাদের সংগ্রহে রয়েছে ৬ পয়েন্ট।

নিজেদের শেষ ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন করেছিলেন ছোটন। প্রথম একাদশে আনুচিং মোগিনী, সাহেদা আক্তার রিপা ও আফিদা খন্দকারের বদলে নিলুফা ইয়াসমিন নীলা, শামসুন্নাহার জুনিয়র ও মার্জিয়াকে এদিন মাঠে নামিয়েছিলেন ছোটন। ষষ্ঠ মিনিটে বক্সে তহুরা খাতুনকে বাজে ভাবে ট্যাকেল করেন ডিফেন্ডার ক্রিতিনা দেবি। ফলে পেনাল্টি পায় বাংলাদেশ। শামসুন্নাহার সিনিয়র স্পট কিক থেকে দলকে লিড এনে দিতে ভুল করেননি। শেষ পর্যন্ত ওই ১-০ ফলে ম্যাচ জিতে নেয় বাংলাদেশ। রবিবার নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

বন্ধ করুন