বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > অনুর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের কাছে হারল ভারতের মেয়েরা

অনুর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের কাছে হারল ভারতের মেয়েরা

ভারতের মেয়েরা ১-০ হারল বাংলাদেশের কাছে।

এই মুহূর্তে ৩ ম্যাচে ৭ পয়েন্ট রয়েছে বাংলাদেশের । তিন ম্যাচে প্রথম হারের সম্মুখীন হতে হল ভারতকে। তাদের সংগ্রহে রয়েছে ৬ পয়েন্ট।

শুভব্রত মুখার্জি: পরপর ২ ম্যাচে জয়। আর তার ফলেই পয়েন্ট তালিকায় একেবারে শীর্ষে উঠে এল বাংলাদেশ। বৃহস্পতিবার ভারতের বিরুদ্ধে ম্যাচের শুরুতেই পেনাল্টি থেকে এগিয়ে যায় বাংলাদেশ। শেষ পর্যন্ত সেই গোলটি ধরে রেখেই এক দুর্দান্ত জয় তুলে নেয় গোলাম রব্বানী ছোটনের প্রশিক্ষণাধীন দল।

মেয়েদের অনূর্ধ্ব-১৯ সাফ চ্যাম্পিয়নশিপে মুখোমুখি হয়েছিল দুই দল। কমলাপুরের শহীদ সিপাহী মোস্তাফা কামাল স্টেডিয়ামে শুক্রবার দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হল। শেষ পর্যন্ত ম্যাচে ১-০ গোলে জিতল বাংলাদেশ। ফলে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে হওয়া এ বারের আসরে এই নিয়ে টানা দুই ম্যাচে জয় পেল বাংলাদেশ। এই মুহূর্তে ৩ ম্যাচে ৭ পয়েন্ট রয়েছে বাংলাদেশের । তিন ম্যাচে প্রথম হারের সম্মুখীন হতে হল ভারতকে। তাদের সংগ্রহে রয়েছে ৬ পয়েন্ট।

নিজেদের শেষ ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন করেছিলেন ছোটন। প্রথম একাদশে আনুচিং মোগিনী, সাহেদা আক্তার রিপা ও আফিদা খন্দকারের বদলে নিলুফা ইয়াসমিন নীলা, শামসুন্নাহার জুনিয়র ও মার্জিয়াকে এদিন মাঠে নামিয়েছিলেন ছোটন। ষষ্ঠ মিনিটে বক্সে তহুরা খাতুনকে বাজে ভাবে ট্যাকেল করেন ডিফেন্ডার ক্রিতিনা দেবি। ফলে পেনাল্টি পায় বাংলাদেশ। শামসুন্নাহার সিনিয়র স্পট কিক থেকে দলকে লিড এনে দিতে ভুল করেননি। শেষ পর্যন্ত ওই ১-০ ফলে ম্যাচ জিতে নেয় বাংলাদেশ। রবিবার নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘পুরুষের প্রথম বউয়ের চেয়ে তৃতীয় বউ আরও ইয়াং..', বিয়ের ধুম নিয়ে মন্তব্য তসলিমার ঘন জঙ্গলের মধ্যেই তৈরি হচ্ছে নয়া রাজধানী! মহাকাশ থেকে অবিশ্বাস্য ছবি দেখাল NASA প্রায় ৬,৭০০ পদে নিয়োগের বিজ্ঞপ্তি দিল মমতা সরকার! শীঘ্রই চাকরি আরও ১,০০০ জনের হিমঘরে আলু রাখার ক্ষেত্রে প্রান্তিক ও ক্ষুদ্র চাষিদের বড় সুবিধা দিল নবান্ন কেন্দ্রীয় মন্ত্রীকে তোলাবাজ তোপ! সুকান্তকে নিয়ে 'বেফাঁস' BJP বিধায়ক, ভাইরাল অডিও DY Patil T20: ৯১ রানে অপরাজিত তিলক বর্মা, নিলেন উইকেটও, একাই জেতালেন চাওলার দলকে খোঁজ মিলল ৪,০০০ বছর পুরনো লিপস্টিকের, কোন রহস্য লুকিয়ে এই অতি প্রাচীন প্রসাধনীতে চলতি অর্থবর্ষে কলকাতা পুরসভায় যুক্ত হল ১৪৬ বিঘা জমি আকাশদের জন্য বোর্ডকে বাহবা শাস্ত্রীর, ইশান ও শ্রেয়সকে সান্ত্বনা দিয়ে কী লিখলেন প্রলোভনের মুখে থুতু-তৃণমূলে যোগ দেবেন না, স্পষ্ট করলেন উত্তর দিনাজপুরের কং নেতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.